কম্পিউটার চুরির ঘটনায় যুবলীগ নেতা গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

প্রিন্ট করুন printer
কম্পিউটার চুরির ঘটনায় যুবলীগ নেতা গ্রেপ্তার

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) কেন্দ্রীয় গ্রন্থাগার থেকে কম্পিউটার চুরির ঘটনায় পলাশ শরীফকে গ্রেপ্তার করেছেন পুলিশ। পলাশ গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ছিলেন।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে চুরির ঘটনায় বিশ্ববিদ্যালয় কর্তৃক দায়েরকৃত মামলার তদন্ত কর্মকর্তা ও গোপালগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক মিজান জানান, আজ রোববার (১০ জানুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে মাদারীপুরের টেকেরহাটে একটি গাড়ি তল্লাশির মাধ্যমে পলাশ শরিফকে গ্রেপ্তার করা হয়েছে। বর্তমানে তাকে গোপালগঞ্জ সদর থানায় পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ  চলছে।


আনুশকার শরীরে মিলেছে রহস্যজনক ‘ফরেন বডির’ আলামত

বাবার টাকার দাপটে দিহানের বেপরোয়া জীবন যাপন

বিয়ের পরও পরকীয়া, মেয়েকে গুলি করে মারলেন বাবা!

দুইমাস আগে থেকেই আনুশকা-দিহানের সম্পর্ক


২০২০ সালে ঈদুল আজহার ছুটিতে বশেমুরবিপ্রবির কেন্দ্রীয় লাইব্রেরি থেকে ৪৯টি কম্পিউটার চুরি হয়। এই ঘটনায় বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে ১০ আগস্ট গোপালগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন। ১৩ আগস্ট রাতে রাজধানীর বনানীর হোটেল ক্রিস্টাল ইন থেকে ৩৪টি কম্পিউটার উদ্ধার করা হয়। এখন পর্যন্ত এ ঘটনায় ৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

প্রসঙ্গত, পলাশ শরীফ গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি ছিলেন। তাকে যুবলীগের সভাপতি পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

news24bd.tv / কামরুল 

মন্তব্য