সোনম কাপুরের টুইটে বাংলাদেশি কন্যা

সোনম কাপুরের টুইটে বাংলাদেশি কন্যা

নিজস্ব প্রতিবেদক

বলিউড মেগাস্টার অনিল কাপুরের মেয়ে বলিউড গ্ল্যামার গার্ল সোনম কাপুর বাংলাদেশি এক ভক্তকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। বাংলাদেশি ওই ভক্তের নাম সাবরিনা ইলা।  

রাজধানীর আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ইলা টুইটারে ও ইনস্টাগ্রামে ‘সোনম কাপুর আহুজা ক্যাফে’ নামে একটি ফ্যান ক্লাব পরিচালনা করছেন। সেই সূত্রেই মূলত সোনম কাপুরের সঙ্গে তার সখ্যতা তৈরি হয়েছে।

‘হিট’থেকে বাদের কারণ জানালেন শবনম ফারিয়া

নামাজ পড়া হারাম যে সময়ে

ফিট থাকার সিক্রেট জানালেন সোনাক্ষী

প্রিয় অভিনেত্রীর শুভেচ্ছা পেয়ে আপ্লুত ইলা টুইটারে লিখেছেন, ‘আমি কতটা খুশি হয়েছি তা তুমি জানো না। আমি সবচেয়ে সৌভাগ্যবান! আমি তোমাকে ভালোবাসি। ’

বলিউড অভিনেত্রী সোমবার নিজের টুইটার অ্যাকাউন্টে টুইট করেন।  

মূলত সাবরিনা ইলা টুইটারে ও ইনস্টাগ্রামে ‘সোনম কাপুর আহুজা ক্যাফে’ নামে একটি ফ্যান ক্লাব পরিচালনা করেন।

সেই সূত্রেই মূলত সোনম কাপুরের সঙ্গে তার সখ্য তৈরি হয়।

সাবরিনা ইলা বলেন, 'আমার সঙ্গে সোনমের প্রায়ই কথা হয়। যখনই কোনো মুভি আসে তা নিয়ে আমার সঙ্গে কথা বলে। বিভিন্ন আর্টিকেল নিয়ে কথা বলেন। সত্যি কথা বলতে অনেক ব্যক্তিগত বিষয় নিয়েও কথা হয়েছে। সোনম জানেন, আমি বাংলাদেশি, বাংলাদেশেই থাকি। জন্মদিনে আমাকে সোনম শুভেচ্ছা জানায় মেসেজ করে, এবার টুইটারে পাবলিকলি করল। এটা বেশ ভালো লেগেছে। '

জানা গেছে, ২০১২ সাল থেকে সোনম কাপুরের সোশ্যাল মিডিয়া ভিত্তিক ফ্যান ক্লাব পরিচালনা করে আসছেন সাবরিনা। গ্রুপগুলোতে সোনম কাপুরকে নিয়ে বিভিন্ন সংবাদ ও পোস্ট শেয়ার করা হয়।

 

news24bd.tv/আলী