ভোগ ম্যাগাজিনের কভারে কমলা হ্যারিস: সোশ্যাল মিডিয়ায় আলোড়ন

অনলাইন ডেস্ক

প্রিন্ট করুন printer
ভোগ ম্যাগাজিনের কভারে কমলা হ্যারিস: সোশ্যাল মিডিয়ায় আলোড়ন

আমেরিকান ভোগ ম্যাগাজিনে কমলা হ্যারিসের সাদামাটা উপস্থিতির জন্য সমালোচনা শুরু হয়ে গেছে। ম্যাগাজিনের পছন্দ মত পোশাক পড়ে ভাইস প্রেসিডেন্ট সমালোচনায় পড়েন। 

সবচেয়ে বেশি বির্তকিত ছবি যেটাতে হ্যারিস কালো জ্যাকেট এবং কনভার্স কেডস পড়েছেন। প্রিন্ট সংস্করণের সম্মুখভাগে তিনি যে ছবি দিবেন বলে আশা করেছিলেন তা নয়। হ্যারিসের দল চেয়েছিলো যে ভাইস প্রেসিডেন্ট সোনালি কালারের ব্যাকরাউন্ডের সামনে হালকা নীল রঙ্গের স্যুট প্রদর্শন করবেন।  

গোলাপী এবং সবুজ রঙ্গের পটভূমির সামনে শ্যুট করা একটি ছবি এরই মধ্যে ফাঁস হয়ে গেছে। যেটি ফেব্রুয়ারিতে প্রকাশিত হওয়ার কথা ছিল। রোববার অনলাইনে এটি প্রচার হয়ে গেছে।

ছবিটি তাৎক্ষণিকভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে কম আকৃষ্টকর হওয়ার জন্য ভাইরাল হয়। অনেকেই বলছিলেন যে, এটা ভাইস প্রেসিডেন্টের জন্য 'অসম্মানজনক'।

কিছু টুইটার ব্যবহারকারী প্রশ্ন তোলেন ছবিটি নকল কিনা? ভোগ এটিকে আসল হিসাবে নিশ্চিত করেছেন। তবে, সোনালী রঙ্গের ব্যাকগ্রাউন্ডের বিপরীতে নীল মাইকেল কর্সের স্যুটে হ্যারিসকে দেখিয়ে একটি দ্বিতীয় "ডিজিটাল" কভার প্রকাশ করে বিভ্রান্তিতে যুক্ত হয়।

সিএনএন এর সূত্র জানিয়েছে যে, হ্যারিসের দল এই পোশাকটি মূল কভার ফটো হিসাবে ব্যবহৃত হবে বলে প্রত্যাশা করছে। এবং ম্যাগাজিনের ভিতরে আরও দৃষ্টিনন্দন পোশাকের ছবি যুক্ত হবে।

ভোগের এক মুখপাত্র বলেছেন, "টেইলর মিচেলের শ্যুট করা হ্যরিসের কিছু ছবি আছে ন্যাচারাল। যে ছবিগুলো অনানুষ্ঠানিক। এসব ছবি সত্যিকারের কমলা হ্যারিসের  প্রতিমূর্তি। এই সহজলভ্য প্রকৃতিই কমলা হ্যারিস আর বাইডেন প্রশাসনের অন্যতম বৈশিষ্ট্য বলে মনে করি"।

তিনি আরো বলেন, "ইতিহাসের এই গুরুত্বপূর্ণ মুহুর্তে এবং আমাদের দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তিনি যে ভূমিকা পালন করতে চান, তার প্রতি সম্মান জানাতে আমরা তার দুটি চিত্র ডিজিটালি প্রচ্ছদ হিসাবে উদযাপন করছি।"

দুটি ছবিই টেইলর মিচেল তোলেন। যিনি ভোগের কভার করা শ্যুটে প্রথম কৃষ্ণাঙ্গ ফটোগ্রাফার হয়েছিলেন। মিচেল ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন -নীল স্যুট পড়া হ্যারিসের। মিচেলের সাথে যোগাযোগ করেও কোন মন্তব্য পাওয়া যায়নি বলে জানিয়েছে সিএনএন। 

সূত্র: সিএনএন।

news24bd.tv / আয়শা

মন্তব্য