তৈমুরের সাথে সদ্যোজাত কন্যাকে নিয়ে ট্রলের মুখে বিরাট-আনুশকা

তৈমুরের সাথে সদ্যোজাত কন্যাকে নিয়ে ট্রলের মুখে বিরাট-আনুশকা

অনলাইন ডেস্ক

বলিউডের তারকা শিশুদের মধ্যে অনেকদিন থেকেই সবচেয়ে বড় তারকা কারিনা কাপুর ও সাইফ আলী খানের পুত্র তৈমুর আলি খান। তবে এবার হয়তো ভাগ হতে চলেছে তার রাজত্ব।

বিরাট কোহলি ও আনুশকা শর্মার সদ্যোজাত কন্যা তার অগমনী বার্তা প্রকাশের পর থেকেই আছেন বলিউডের আলোচনায়। তবে জন্মের দুদিনের মাথায়ই তাকে যে সোশ্যাল মিডিয়ার ট্রল কন্টেন্ট হতে হবে এমনটা হয়তো ভাবেননি কেউই।

তৈমুরের সাথে তাকে জড়িয়ে সোশ্যাল মিডিয়া সৈনিকেরা তাকে পরিণত করেছে হাস্যরসের বিষয়বস্তুতে।

news24bd.tv

সোমবার বিকেলে ভারতের ক্রিকেট টিমের অধিনায়ক বিরাট কোহলি টুইট করে জানিয়েছেন, দুই থেকে তিন জন হয়েছেন তারা। ঘর আলো করে কন্যা সন্তানের জন্ম হয়েছে। সদ্যোজাত ও তাঁর মা, অভিনেত্রী অনুষ্কা শর্মা সুস্থ আছেন।

পোস্টের শেষে তিনি লিখেছেন জীবনের এই নতুন অধ্যায় শুরু করতে পারা আমাদের কাছে অত্যন্ত সৌভাগ্যের। এইসময় আমাদের ব্যক্তিগত পরিসর জরুরি। আশাকরি আপনারা সেটাকে সম্মান জানাবেনnews24bd.tv

তবে কথা রাখে নি কেউই। সুখবর পাওয়ার সাথে সাথেই মিম কন্টেন্ট বানানো শুরু হয়ে গেছে তার সদ্যোজাত কন্যাকে নিয়ে। জুনিয়র আনুশকা কী ভাবে টক্কর দেবে তৈমুরকে, সেই নিয়ে বিভিন্ন আলোচনা শুরু হয়ে গিয়েছে। এ ছাড়াও বিভিন্ন ছবিতে ছোট্ট তৈমুরের মুখের ছবি বসিয়ে করা হচ্ছে রসিকতা।

news24bd.tv

এর আগেও ছোট্ট তৈমুরকে নিয়েও অনলাইনে কটূ কথা ছড়ানো হয়েছে। তার নামকে কেন্দ্র করে ট্রল করা হয়েছে মা ও সন্তানকে। এ বার দুই শিশুকে নিয়েই মিম তৈরিতে ব্যস্ত সোশ্যাল মিডিয়া।

news24bd.tv / nakib