মোশাররফ করিমকে নিয়ে কি বললেন পশ্চিমবঙ্গের চিত্রশিল্পী

মোশাররফ করিমকে নিয়ে কি বললেন পশ্চিমবঙ্গের চিত্রশিল্পী

অনলাইন ডেস্ক

মোশাররফ করিমের নাটক না দেখলে পেটের ভাত হজম হয় না জানিয়ে  নিজেকে মোশাররফ করিমের একজন ভক্ত দাবি করেছেন পশ্চিমবঙ্গের চিত্রশিল্পী সুব্রত ঘোষ।

চিত্রশিল্পী সুব্রত ঘোষ একটি চিত্রপ্রদর্শনীতে অংশ নিতে এসেছিলেন বাংলাদেশে। সঙ্গে করে নিয়ে এসেছেন যত্ন দিয়ে গড়া তার হাতে আঁকা মোশাররফ করিমের একটি ছবি যা আকঁতে  ২২ থেকে ২৫ দিন সময় লেগেছে তার।  

সুব্রত বলেন, পোট্রের্ট করাটা আমার প্যাশন।

অনেকদিন ধরেই আমি এটি করছি। আমার নিজস্ব একটি স্টাইল আছে। রাতের বেলা ছবি আঁকার সময়ও মোশাররফ করিমের নাটক সামনে চালিয়ে কাজ করি। বাসে করে প্রথম যখন বাংলাদেশে আসি তখন মোশাররফ করিমের অনেকগুলো নাটক দেখেছি।
সেবারই প্রথম বাংলাদেশের কাজ দেখেছি। প্রথম দেখায় আমি আসক্ত হয়ে গেছি। বিগত সাত আট বছর ধরে মোশাররফ করিমের নাটক না দেখলে পেটের ভাত হজম হয় না।

এক সাক্ষাৎকারে এসব কথা জানান পশ্চিমবঙ্গের চিত্রশিল্পী সুব্রত ঘোষ।  

আনুশকা হত্যা: দারোয়ানের বর্ণনায় সেদিনের ঘটনা

অনেক সন্তান নিতে চান প্রিয়াঙ্কা!

খোকনের বিরুদ্ধে মামলায় আমার কোনো সম্পৃক্ততা নেই : তাপস

মোশাররফ করিম অভিনীত নাটকগুলো কেনো আপনার ভালো লাগে? উত্তরে সুব্রত বলেন, এগুলো মেসেজ আছে। সমাজকে বার্তা দেওয়া হয় নাটকগুলোর মাধ্যমে। সমাজকে তৈরি করার একটি বড় অবদান তাদের হাতে। সমাজ তৈরিতে মোশাররফ জি অনেক অবদান রাখছেন বলেই আমি মনে করি। মোশাররফ করিমের একটি ম্যাজিক্যাল পাওয়ার আছে। যারা উনার নাটক দেখি, তারা কেমন যেন বশিভূত হয়ে যাই।

কলকাতার বাসিন্দা সুব্রত’র আদি বাড়ি বাংলাদেশের বরিশাল। জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের বাড়িও বরিশাল। কলকাতায় মোশাররফ করিমের জনপ্রিয় সর্ম্পকে সুব্রত বলেন, ‘গুণে বলতে পারব না কলকাতায় কত ফ্যান আছে মোশাররফ জির। প্রচুর ফ্যান আছে।

ওপার বাংলার হয়েও এপার বাংলার নাটকের প্রতি আগ্রহী সুব্রত মনে করেন, শিল্পীর কোনো জাত, ধর্ম, বেড়াজাল নেই। তাই তিনি মোশাররফ করিমকে খুঁজে পেয়েছেন। উনার পোট্রের্ট করেছেন।

   news24bd.tv/আলী