কন্যা শিশুর গোপনাঙ্গে ও কানে অ্যাসিড নিক্ষেপের অভিযোগ

কন্যা শিশুর গোপনাঙ্গে ও কানে অ্যাসিড নিক্ষেপের অভিযোগ

Other

পারিবারিক বিরোধের জেরে গাজীপুরের কাপাসিয়ায় আফিয়া আক্তার মিম নামের ৬ মাসের এক শিশুকে অ্যাসিডে ঝলসে দেওয়া হয়েছে বলে তার প্রতিবেশী এক চাচির বিরুদ্ধে অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।

উপজলার রায়েদ ইউনিয়নের বড়হর গ্রামে এ ঘটনা ঘটে।

মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরে ওই শিশুর মা সাবিনা বেগম বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্ত সামসুন্নাহার রায়েদ ইউনিয়নের বড়হর গ্রামের মঞ্জরুল সরকারের স্ত্রী এবং অ্যাসিড নিক্ষেপের শিকার শিশু মিম একই গ্রামের ইমরানের হাসানের মেয়ে। তিনি মুদি দোকানি।

ঘটনার বিষয়টি নিশ্চিত করে কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ মো. আলম চাঁদ জানান, ঘটনাটি পারিবারিক বিরোধের জেরে ঘটেছে। তবে কি নিয়ে বিরোধ তা জানা জায়নি, জানার চেষ্টা চলছে।

আর শিশুটির গায়ে যে পদার্থ দেওয়া হয়েছে সেটা অ্যাসিড কিনা তা আমরা এখনও নিশ্চিত হতে পারি নাই। ডাক্তারি পরীক্ষার পরে নিশ্চিত হওয়া যাবে।

মরদেহ পোড়ানোকালে হঠাৎ ভেঙ্গে পড়ল ছাদ, নিহত ১৯

আরও পড়ুন: ধর্ষকের গোপনাঙ্গ কাটার আইন চেয়ে আদালত প্রাঙ্গণে তিনি

ওরা আমার বুক, গোপনাঙ্গ পুড়িয়ে দিয়েছে : সৌদি ফেরত তরুণী

বিষয়টি দেখার জন্য একজন অফিসারকে পাঠানো হয়েছে তদন্ত করার জন্য। তবে এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।  

শিশুর চাচা আরমান জানান, গত ৮ জানুয়ারি তার মায়ের কোল থেকে মিমকে প্রতিবশী ভাবি কোলে নেওয়ার কথা বলে নিয়ে যায়। এর কিছুক্ষণ পর মিমের চিৎকারে বাড়ির লোকজন দৌড়ে গিয়ে দেখে তার গোপনাঙ্গে ও কানে দিয়ে ধোয়া বের হচ্ছে। সাথে সাথে তাকে উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

পরে সেখানকার জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তার উন্নত চিকিৎসার জন্য ঢাকার পাঠানোর নির্দেশ দেন। পরে সেখান থেকে বার্ডেমে নিয়ে যাওয়া হয়।

news24bd.tv তৌহিদ