ট্রাকটি হ্রদের পানিতে পড়েই তলিয়ে যায়

ট্রাকটি হ্রদের পানিতে পড়েই তলিয়ে যায়

Other

রাঙামাটি কুতুকছড়িতে বেইলি ব্রীজ ভেঙে ট্রাক কাপ্তাই হ্রদে পড়ে চালক সহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় বিচ্ছিন্ন রয়েছে রাঙামাটি খাগড়াছড়ি সড়ক যোগাযোগ ব্যবস্থা।

নিহতদের নাম- আরাফাত (৩৫), মো. বাচ্চু (২৫) ও মো. জহিরুল (৫০)। মঙ্গলবার সকাল ৭টার দিকে রাঙামাটি সদর উপজেলার কুতুকছড়ি ইউনিয়নে এ দুর্ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, চট্টগ্রাম থেকে এইটি পাথর বোঝায় ট্রাক (চট্টমেট্রো-শ ১১-৩৪৩৮) রাঙামাটির নানিয়ারচর উপজেলায় যাচ্ছিল। রাঙামাটি কতুকছড়ি-খাগড়াছড়ি বেইলি ব্রীজের উপর দিয়ে যাওয়ার সময় হঠাৎ ব্রীজটি ভেঙে যায়। এতে ট্রাকটি পড়ে কাপ্তাই হ্রদে তলিয়ে যায়। এসময় ট্রাকে ছিল চালক মো. আরাফাত, ট্রাক হেল্পার মো. বাচ্চু এবং পাথর মালিক মো. জহিরুল ।

ঘটনাস্থলে মৃত্যু হয় তাদের। '

মরদেহ পোড়ানোকালে হঠাৎ ভেঙ্গে পড়ল ছাদ, নিহত ১৯

আরও পড়ুন: ধর্ষকের গোপনাঙ্গ কাটার আইন চেয়ে আদালত প্রাঙ্গণে তিনি

ওরা আমার বুক, গোপনাঙ্গ পুড়িয়ে দিয়েছে : সৌদি ফেরত তরুণী

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যায় ফায়ার সার্ভিস, পুলিশ ও সেনা সদস্যরা। ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে কাপ্তাই হ্রদ থেকে নিহতদের লাশ উদ্ধার করা হয়।

রাঙামাটি কোতয়ালী থানার কর্মকর্তা ওসি মো. কবির হোসেন জানান, নিহতদের মধ্যে ট্রাকের চালক মো. আরাফাতের গ্রামের বাড়ি চট্টগ্রামের অক্সিজেন এলাকায়, হেল্পার মো. বাচ্চুর গ্রামের বাড়ি খাগড়াছড়ির রামগড় উপজেলায় এবং পাথর মালিক মো. জহিরুল বাড়ি লালমণিরহাটে। লাশগুলো রাঙামাটি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে ময়নাতদন্তের পর তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এদিকে বেইলি ব্রীজটি ভেঙে যাওয়ার কারণে রাঙামাটি সাথে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে খাগড়াছড়ির।

রাঙামাটি সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী শাহ আরেফিন বলেন, ব্রীজ ভেঙে যাওয়ার কারণে আপাতত সড়ক যোগাযোগ বন্ধ রয়েছে। সড়ক সচল করতে খুব দ্রুত কাজ শুরু করা হবে।

রাঙামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ বলেন, নিহতের পরিচয় সনাক্ত হয়েছে। তাদের পরিবারকে লাশ হস্তান্তরের সময় জেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ অর্থ দেন।

news24bd.tv তৌহিদ