‌‌‘বঙ্গবন্ধু’ চলচ্চিত্রটি হবে ঐতিহাসিক দলিল : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

‌‌‘বঙ্গবন্ধু’ চলচ্চিত্রটি হবে ঐতিহাসিক দলিল : তথ্যমন্ত্রী

বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মিতব্য বঙ্গবন্ধুর জীবনভিত্তিক চলচ্চিত্রটি আমাদের ইতিহাসকে সমৃদ্ধ করবে এবং ঐতিহাসিক দলিল হয়ে থাকবে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। 

মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলে এ চলচ্চিত্রের জন্য নির্বাচিত শিল্পী ও কুশলীদের সাথে মতবিনিময়কালে তিনি একথা বলেন। 

চীনে সোনার খনিতে ২২ শ্রমিক আটকা

ভাইরাসের উৎস সন্ধানে চীনে যাবে ডব্লিউএইচওর তদন্তকারী দল

এফবিআই'এর কাছে মুসলিমদের তথ্য বিক্রি করেছে মুসলিম অ্যাপ

তথ্যমন্ত্রী এসময় 'বঙ্গবন্ধু' চলচ্চিত্রের শিল্পী ও কুশলীদের আন্তরিক অভিনন্দন জানান ও তাদের অংশগ্রহণের সর্বোচ্চ সাফল্য কামনা করে বলেন, তথ্য মন্ত্রণালয় সবসময় তাদের সাথে রয়েছে। ঠিক এক বছর আগে ২০২০ সালের ১৪ জানুয়ারি ভারতের নয়াদিল্লিতে তার ও ভারতের তথ্যমন্ত্রী প্রকাশ জাভাদকারের উপস্থিতিতে দু'দেশের চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের মধ্যে এই চলচ্চিত্রটি যৌথভাবে নির্মাণের চুক্তি স্বাক্ষরের কথাও স্মরণ করেন তথ্যমন্ত্রী। 

প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাসান এবং উপদেষ্টা ড. গওহর রিজভী তাদের বক্তব্যে এ চলচ্চিত্রকে দেশের ইতিহাসে একটি মাইলফলক হিসেবে বর্ণনা করেন। 

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন- বিএফডিসি'র ব্যবস্থাপনা পরিচালক নুজহাত ইয়াসমিন ও চলচ্চিত্রটিতে শের-ই-বাংলা এ কে ফজলুল হকের চরিত্র রূপায়ণকারী শহীদুল আলম সাচ্চুর উপস্থাপনায় শিল্পী ও কুশলীদের প্রাণবন্ত অনুভূতি প্রকাশে অনুষ্ঠানটি একটি ঘরোয়া আসরে পরিণত হয়। 

বঙ্গবন্ধুর পিতার চরিত্র চিত্রণকারীদ্বয় চঞ্চল চৌধুরী (৪৫-৬৫) ও খায়রুল আলম সবুজ (৬৫-৯৪), বঙ্গবন্ধুর মাতার চরিত্রে অভিনয়কারীদ্বয় সংগীতা চৌধুরী (৩৩-৫৫) ও দিলারা জামান (৬০-৭৪), বঙ্গবন্ধু ও শেখ ফজিলাতুন্নেছা মুজিবের কৈশোর চরিত্রের অভিনয়শিল্পী যথাক্রমে দিব্য জ্যোতি ও প্রার্থনা ফারদিন দিঘী, শেখ জামাল ও শেখ রেহানার কৈশোর চরিত্রের শরীফ সিরাজ ও সাবিলা নূর, মওলানা ভাসানী ও হোসেন শহীদ সোহরাওয়ার্দীর চরিত্রের রাইসুল ইসলাম আসাদ ও তৌকীর আহমেদ তাদের অনুভূতি জানান। 

তাজউদ্দীন আহমেদ, সৈয়দ নজরুল ইসলাম, ক্যাপ্টেন এম মনসুর আলী, এ এইচ এম কামরুজ্জামান চারনেতার চরিত্রচিত্রণকারী যথাক্রমে ফেরদৌস, সায়েম সামাদ, খলিলুর রহমান ও সমু চৌধুরী, তফাজ্জল হোসেন মানিক মিয়া ও তোফায়েল আহমেদের চরিত্রের তু্ষার খান ও সাব্বির আহমেদ, শেখ ফজলুল হক মণি ও অলি আহাদের চরিত্রের মোস্তাফিজুর নূর ইমরান ও সাদমান প্রত্যয়, রমা, মাঝি ও শামসুল হকের চরিত্রের যথাক্রমে শাইখ খান, নরেশ ভুঁইয়া ও সিয়াম আহমেদ এবং খন্দকার মোশতাকের চরিত্র রূপায়ণকারী ফজলুর রহমান বাবু এ আসরে তাদের অনুভূতি ব্যক্ত করেন। 

তথ্য প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাসান, প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. গওহর রিজভী, তথ্যসচিব খাজা মিয়া ও তথ্য কমিশনার আবদুল মালেক এসময় উপস্থিত ছিলেন। তথ্য মন্ত্রণালয়ের  অতিরিক্ত সচিব জাহানারা পারভীন, উপসচিব সাইফুল ইসলাম, মন্ত্রীর দপ্তরের পরিচালক-জনসংযোগ মীর আকরাম ইউ আহম্মদ, 'বঙ্গবন্ধু' চলচিত্রের বাংলাদেশ অংশের লাইন প্রডিউসার মোহাম্মদ হোসেন জেমী, সহকারী পরিচালক ও ভাষা বিশেষজ্ঞ বাহার উদ্দিন খেলন, অপর দুই সহকারী পরিচালক আরিফ সিদ্দিক ও অর্ণব প্রমুখ অনুষ্ঠানে অংশ নেন।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

ফটোশুটের সময় রোদে গলে গেল নায়িকার কন্টাক্ট লেন্স

অনলাইন ডেস্ক

ফটোশুটের সময় রোদে গলে গেল নায়িকার কন্টাক্ট লেন্স

চোখ আকর্ষণীয় করে তুলতে তরুণীদের মাঝে কন্টাক্ট লেন্সের ব্যবহার বেড়েছে। অনেক সময় লেন্স পড়ার কারণে বেশ বিড়ম্বনায় পড়তে হয় তাদের। তেমনিই কক্সবাজার সমুদ্র সৈকতে একটি ফ্যাশন হাউজের ফটোশুট করতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছেন চিত্রনায়িকা তানহা তাসনিয়া। তার চোখে লাগানো কন্টাক্ট লেন্স কড়া রোদের তাপে গলে গিয়েছে। যার ফলে তার চোখ ক্ষতিগ্রস্ত হয়েছে।

জানা যায়, কক্সবাজার সমুদ্র সৈকতে একটি ফ্যাশন হাউজের ফটোশুট করতে গিয়ে কন্টাক্ট লেন্স নিয়ে দুর্ঘটনার সম্মুখীন হয়েছেন চিত্রনায়িকা তানহা। কড়া রোদের তাপে কন্টাক্ট লেন্স গলে গিয়ে তার চোখ ক্ষতিগ্রস্ত হয়েছে। বর্তমানে সব কাজ বন্ধ রেখে বাসায় বিশ্রাম নিচ্ছেন। চিকিৎসক পরামর্শ দিয়েছেন, কয়েক সপ্তাহ বিশ্রামের পর চোখের দৃষ্টি স্বাভাবিক হবে।


গুপ্তচরবৃত্তির ইসরাইলি জাহাজে ইরানের হামলা!

ওটিটি প্ল্যাটফর্মেও ডাবল ব্লকবাস্টার দৃশ্যম টু!

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে মুখোমুখি অবস্থানে পাক-ভারত!

অপো নতুন ফোনে থাকছে ১২ জিবি র‌্যাম


 

তানহা তাসনিয়া সাংবাদিকদের বলেন, গত বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) কক্সবাজারে রোদের মধ্যে ফটোশুট করছিলাম। একে তো কড়া রোদ এরপর লাইট বোর্ডের তাপ! শুটে যাওয়ার কিছুক্ষণ পরই আমি বুঝতে পারি তীব্র তাপে আমার চোখের কন্টাক্ট লেন্স গলে গেছে। সঙ্গে সঙ্গে আমি লেন্স খুলে ফেলি। তৎক্ষণাৎ কিছুই দেখতে পারছিলাম না। দৃষ্টি একেবারে ঘোলা হয়ে যায়। এরপর শুটিং থেকে ওইদিনই প্লেনে করে ঢাকায় এসে চিকিৎসকের কাছে যাই। চিকিৎসক চোখে ব্যান্ডেজ করে মেডিসিন দিয়ে বিশ্রামে থাকতে বলেন।

তানহা তাসনিয়া জানান, তিনি যে কন্টাক্ট লেন্সটি ব্যবহার করেছেন, সেটা নামী একটি ব্যান্ডের। এর আগেও বহুবার রোদে একই কোম্পানির কন্টাক্ট লেন্স পরে তিনি শুটিং করেছেন। কিন্তু এবারের মতো দুর্ঘটনা আর কখনো ঘটেনি।

তানহা তাসনিয়া সম্প্রতি চিত্রনায়ক ইমনের বিপরীতে ‘বিয়ে আমি করবো না’ নামের একটি সিনেমার শুটিং সম্পন্ন করেছেন।  খুব শিগগিরই একই নায়কের সঙ্গে নাম ঠিক না হওয়া আরও একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। এছাড়া তার অভিনীত ও কাজল আরিফিন অমি পরিচালিত ‘আইসিইউ’ নাটকটি প্রচারে আসছে।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

১৮ বছরে প্রথম চুমু খেয়েছিলাম : পরিণীতি

অনলাইন ডেস্ক

১৮ বছরে প্রথম চুমু খেয়েছিলাম : পরিণীতি

পলা হকিন্সের বেস্টসেলিং উপন্যাস ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’। এই নামেই ২০১৬ সালে ছবি তৈরি করেছিলেন পরিচালক টেট টেলর। মুখ্য ভূমিকায় অভিনয় করেন হলিউড তারকা এমিলি ব্লান্ট। সেই ছবিকেই একই নামে আবার ভারতীয় দর্শকদের জন্য তৈরি করেছেন বাঙালি পরিচালক ঋভু দাশগুপ্ত  ঋভুর ছবির নায়িকা মীরা অর্থাৎ পরিণীতি চোপড়া।

এ সিনেমা গত ২৬ ফেব্রুয়ারি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে। কিন্তু  অনেকের কাছেই ছবিটি একেবারেই ভাল লাগেনি। সেকথাও টুইটারে জানিয়েছেন। কেউ লিখেছেন, ছবিটি দেখতে গিয়ে শুক্রবারের রাতটাই বিফলে গেল। কেউ আবার পরিণীতি চোপড়ার অনুরাগী হলেও ছবিটি তার ভাল লাগেনি।

এদিকে জীবনের প্রথম চুম্বনের কথা নিজেই ফাঁস করলেন বলিউডের এই অভিনেত্রী। পরিণীতি একটি ভিডিও নেটফ্লিক্স ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। তাতে এ বিষয়ে কথা বলেছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া।


গুপ্তচরবৃত্তির ইসরাইলি জাহাজে ইরানের হামলা!

ওটিটি প্ল্যাটফর্মেও ডাবল ব্লকবাস্টার দৃশ্যম টু!

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে মুখোমুখি অবস্থানে পাক-ভারত!

অপো নতুন ফোনে থাকছে ১২ জিবি র‌্যাম


পরিণীতি চোপড়া বলেন—আমার বয়স যখন ১৮ বছর তখন প্রথম চুমু খেয়েছিলাম। তবে কাকে প্রথম চুম্বন করেছিলেন এ বিষয়ে কিছু জানাননি তিনি।

ওই ভিডিওতে তিনি জানিয়েছেন, কখনো কারো সঙ্গে ডেটে যাননি।

পরিণীতি চোপড়া বলেন—‘আমি কখনো কারো সঙ্গে ডেটে যাইনি। অন্তত চিরাচরিত অর্থে ‘ডেট’ বলতে যা বোঝায়, তেমন কোনো অভিজ্ঞতা নেই। আমার কাছে ডেট মানে একসঙ্গে বাড়িতে বসে ‘চিল’ করা, সিনেমা দেখা এবং খাওয়াদাওয়া করা।’

পরিণীতি চোপড়া দ্য গার্ল অন দ্য ট্রেন প্রসঙ্গে বলেন, আমার জীবনের সেরা পারফর্ম্যান্স বলব না। কিন্তু এই পর্যন্ত পাওয়া সেরা চরিত্র তো বটেই। আমি এই প্রথম কোনও চরিত্র নিয়ে ভাবতে ভাবতে এমন মশগুল হয়ে পড়েছিলাম যে কখনও কখনও মনে হচ্ছিল যে আমি পারব না। ফোন করে না বলে দিই। শুটিংয়ের আগে অবধি প্রচণ্ড ভয় করত। আর এরকম হচ্ছে বলেই জানতাম ভাল একটা কিছু ঘটছে।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

ফাহাদ মুস্তফা যেন দাঁড়িসহ দীপিকা!

অনলাইন ডেস্ক

ফাহাদ মুস্তফা যেন দাঁড়িসহ দীপিকা!

মিডিয়া প্রায়ই আমজনতাদের ভেতর থেকে সেলিব্রেটিদের মত দেখতে যারা তাদেরকে খুঁজে পেতে পছন্দ করে। আর সোশ্যাল মিডিয়ার যুগে তো এসব ঘটনা অহরহ ঘটছে।

কিছুদিন আগেই ইন্সটাগ্রামে খুঁজে পাওয়া গিয়েছিল ঐশ্বরিয়া রাইয়ের মত দেখতে একজন পাকিস্তানি মডেলকে। তবে অনেকেই সে ছবি দেখে শুধুমাত্র চোখের মিলই খুঁজে পেয়েছিলো।

তবে এবার টুইটারে দীপিকা পাড়ুকোনের মত দেখতে যাকে খুঁজে পাওয়া গেলো তা যেন আগেকার সব ঘটনাকে ছাপিয়ে গিয়েছে। কারণ এবার বলিউডের এই অভিনেত্রীর মত দেখতে এক পুরুষকে খুঁজে পাওয়া গেছে! আর এ নিয়ে ঝড় উঠে গেছে সোশ্যাল মিডিয়ায়।


আবারও মামলা সু চির বিরুদ্ধে

পরবর্তী নির্বাচনে আবারও অংশ নিবেন ডোনাল্ড ট্রাম্প

ইরানের সমঝোতা প্রস্তাব প্রত্যাখ্যানে হতাশ যুক্তরাষ্ট্র

খাশোগি হত্যাকান্ড: রহস্যজনকভাবে বদলে গেল প্রতিবেদনে অভিযুক্তের নাম


টুইটারে পাকিস্তানি ফিল্ম স্টার ফাহাদ মুস্তফার একটি ছবি পোস্ট করে একজন লেখেন তাকে দেখতে দাঁড়িসহ দীপিকা পাড়ুকোনের মত লাগছে।

তারপর এই পোস্টকে কেন্দ্র করে ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। তবে সবচেয়ে অবাক করা বিষয় হল, অধিকাংশ টুইটাইবাসীই এর সমর্থন করে নিজেদের মূল্যবান মতামত প্রদান করেছে।

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর

ওটিটি প্ল্যাটফর্মেও ডাবল ব্লকবাস্টার দৃশ্যম টু!

অনলাইন ডেস্ক

ওটিটি প্ল্যাটফর্মেও ডাবল ব্লকবাস্টার দৃশ্যম টু!

২০১৩ দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র অঙ্গনের তারকা শিল্পী মোহনলাল অভিনীত ও জিতু জোসেফ পরিচালিত ‘দৃশ্যম’ সিনেপ্রেমীদের মন জয় করে। মালয়ালম ছবির ইতিহাসে ৫০ কোটি রুপি আয় ছাড়িয়ে যাওয়া প্রথম ছবি এটি। ভারতে ছবিটি এতই জনপ্রিয় হয়েছিল যে পরে সেটি কন্নড়, তেলেগু, তামিল ও হিন্দি ভাষায় রিমেক হয়। বলিউডে রিমেকও হয় দৃশ্যম নামেই যাতে অভিনয় করেন বিটাউনের আরেক তারকা অজয় দেবগন।

‘দৃশ্যম’ সিমেনায় নিজের পরিবারকে বাঁচাতে এক গৃহকর্তা অসাধারণ সব কৌশলের আশ্রয় নিয়েছিলেন। সেসব কৌশলের কাছে হার মানতে হয় পুলিশকেও। যাঁরা দেখেছেন, তারা জানেন কতটা রোমাঞ্চকর ছিল দৃশ্যম সিনেমাটি। মালয়ালম ইন্ডাস্ট্রিকে তাক লাগিয়ে দিয়েছিল এটি। সবকিছুর অবসান ঘটিয়ে সাত বছর পর নতুন বছরের ১৯ ফেব্রুয়ারি অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পায় ‘দৃশ্যম টু’। আর তাতেই বাজিমাত করে ওটিটি প্ল্যাটফর্মে ব্লকবাস্টার হয়েছে সিনেমাটি। দর্শক ও সমালোচকের প্রশংসায় ভাসছে চলচ্চিত্রটি। সুলিখিত চিত্রনাট্য আর মেগাস্টার মোহনলালের অভিনয়, দুই-ই নজর কেড়েছে দর্শকের।


গুপ্তচরবৃত্তির ইসরাইলি জাহাজে ইরানের হামলা!

ইসরাইলি প্রতিরক্ষা মন্ত্রীর সঙ্গে জর্ডানের রাজার গোপন বৈঠক

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে মুখোমুখি অবস্থানে পাক-ভারত!

অপো নতুন ফোনে থাকছে ১২ জিবি র‌্যাম


ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিট ডটকমের খবর, গত ১৯ ফেব্রুয়ারি অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পায় ‘দৃশ্যম টু’। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়ায় অবশ্য অনেকে হতাশ হয়েছেন। সাত বছর অপেক্ষার পর এ সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি, তাই বড় পর্দার দর্শকের অনেকে এটিকে অবিচার বলছেন।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, ব্যবসাও ভালো করেছে সিনেমাটি। ‘দৃশ্যম টু’ সিনেমার বাজেট ২০ কোটি রুপি আর সব মিলিয়ে সংগ্রহ ৪০ কোটি রুপি। অর্থাৎ অ্যামাজন প্রাইম রিলিজে সিনেমাটির লাভ হয়েছে ২০ কোটি রুপি। পত্রপত্রিকার খবর, ওটিটি প্ল্যাটফর্মটিতে ‘দৃশ্যম টু’ বিক্রি হয়েছে ২৫ কোটি রুপিতে আর এশিয়া নেটওয়ার্ক এর স্যাটেলাইট স্বত্ব কিনেছে ১৫ কোটি রুপিতে। মোহনলালের এ সিনেমাকে ডাবল ব্লকবাস্টার আখ্যা দিয়েছে পোর্টালটি।

প্রতিবেদনে বলা হয়েছে, বিশালের ‘চক্র’ (তামিল), অল্লরি নরেশের ‘নন্দী’ (তেলেগু), ধ্রুব সরজার ‘পোগারু’সহ (কন্নড়) বেশ কিছু সিনেমার সঙ্গে প্রতিযোগিতা সত্ত্বেও ‘দৃশ্যম টু’ ব্লকবাস্টার হয়েছে।

ছবিটির প্রথম কিস্ত চীনা ভাষাতেও তৈরি হয় শিপ উইদআউট আ শেফার্ড নামে। ২০১৯ সালে চীনে সর্বোচ্চ আয় করা ১০ ছবির মধ্যে জায়গা করে নিয়েছিল সেটি।

জিতু জোসেফ পরিচালিত ‘দৃশ্যম টু’ ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘দৃশ্যম’ সিনেমার দ্বিতীয় কিস্তি। সম্প্রতি এ পরিচালক বলেছেন, সিনেমাটির তৃতীয় কিস্তি নির্মাণ হবে। তবে এর জন্য কয়েক বছর অপেক্ষা করতে হবে।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

অবসাদে সবকিছু থেকে হারিয়ে যেতে চান শবনম ফারিয়া!

অনলাইন ডেস্ক

অবসাদে সবকিছু থেকে হারিয়ে যেতে চান শবনম ফারিয়া!

ছোট পর্দার  জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়ার বিয়ের ঠিক এক বছর নয় মাসের মাথায় সংসার জীবন থেকে ছুটি নেন। এরপর থেকেই সিঙ্গেল আছেন জনপ্রিয় ধারাবাহিক ‘ফ্যামিলি ক্রাইসিস’এর জনপ্রিয় এই অভিনেত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছবি স্ট্যাটাস দিয়ে ভক্তদের নিজের আপডেট জানান দেন শবনম ফারিয়া।

সচরাচর নিজের নিত্য নতুন লুকের ছবি প্রকাশ করেন এই অভিনেত্রী। আজ নিজের ফেসবুকে তিনি লিখেছেন ব্যস্ততা না থাকলেই যাবতীয় দুঃখ-কষ্ট সব তেড়ে আসে আমার দিকে। লিখেন ভ্রমণই কি একমাত্র রাস্তা সবকিছু থেকে হারিয়ে যাওয়ার! 

নিম্নে শবনম ফারিয়ার স্ট্যাটাসটি পাঠকদের জন্য তুলে ধরা হলো..

শুটিং ছাড়া অন্য কিছু কি নিয়ে ব্যস্ত থাকা যায় ? 
ব্যস্ততা না থাকলেই যাবতীয় দুঃখ/ কষ্ট/ অবসাদ/আফসোস, সব তেড়ে আসে আমার দিকে...

শবনম ফারিয়া স্ট্যাটাস দেখে অনেকেই তাকে কমেন্টে জানাচ্ছেন এই অবস্থায় কি করা যায়। দিচ্ছেন বুদ্ধি জানাচ্ছেন পাশে থাকার কথা। মাঝে মধ্য প্রতিউওর ও দিচ্ছেন শবনম ফারিয়া।


গুপ্তচরবৃত্তির ইসরাইলি জাহাজে ইরানের হামলা!

ইসরাইলি প্রতিরক্ষা মন্ত্রীর সঙ্গে জর্ডানের রাজার গোপন বৈঠক

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে মুখোমুখি অবস্থানে পাক-ভারত!

অপো নতুন ফোনে থাকছে ১২ জিবি র‌্যাম


সাবা বিনতে আমিন শবনম ফারিয়াকে ভ্রমণ করতে বললে তার প্রতিউওরে এই অভিনেত্রী বলেন, সাবা আপু এটিই একমাত্র রাস্তা সবকিছু থেকে হারিয়ে যাওয়ার! কিন্তু আমি একা ভ্রমণ করা পছন্দ করি না। যদিও বেশিরভাগ ভ্রমণের জায়গা আমার ঘুরা হয়েছে। এখনতো সব জায়গা ঘুরার জন্য উন্মুক্তও না!

লিমন আহমেদ নামে একজন লিখেছেন, ওটিটি প্লাটফর্মে ভালো সময় কাটে। আমি গোপাল ভাড়ও দেখি ইউটিউবে নিজেকে ব্যস্ত রাখতে।

সাকিব বিন রশিদ লিখেছেন, আপু, ছোটখাটো একটা মিউজিক ইন্সট্রুমেন্ট কিনেন। টুংটাং করে বাজানো শিখেন। খুবই আনন্দের কাজ।

প্রসঙ্গত, ২০১৮ সালের ১ ফেব্রুয়ারি জমকালো আয়োজনের মাধ্যমে বিয়ে বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী শবনম ফারিয়া ও বেসরকারি চাকুরীজীবী হারুন অর রশীদ অপু। এদিন নৌকায় ভেসে ভেসে পরীর বেশে বিয়ের আসরে হাজির হলেন নববধূ শবনম ফারিয়া! অন্যদিকে একই সময়ে লেকের পাড় ধরে ঘোড়ার গাড়িতে চেপে এলেন বর হারুন অর রশিদ অপু। এমন নান্দনিক বিয়ের আয়োজন এর আগে কোনো শিল্পীকে ঘিরে হয়নি আগে।  কিন্তু সেই সংসার ভাঙ্গে ২০২০ সালের ২৭ নভেম্বর ।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর