বাড়ির কাজের কথা বলে নিয়ে গিয়ে ধর্ষণের পর পতিতাবৃত্তি করায় ওরা

শেখ আহসানুল করিম, বাগেরহাট

বাড়ির কাজের কথা বলে নিয়ে গিয়ে ধর্ষণের পর পতিতাবৃত্তি করায় ওরা

বাগেরহাটের মোংলা পের্ট পৌরসভার সিগনাল টাওয়ার এলাকার এক কিশোরীকে দীর্ঘ প্রায় ৬ মাস ধরে আটকে রেখে পতিতাবৃত্তিতে বাধ্য করাসহ ধর্ষণের ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

ওই কিশোরী মঙ্গলবার থানায় মামলা দায়েরের পর ধর্ষকসহ পতিতাবৃত্তিতে বাধ্য করার অপরাধে মোংলা থানা-পুলিশ অভিযান চালিয়ে সন্ধ্যায় তাদের আটক করে।

ধর্ষিতা কিশোরী মোংলার সিগনাল টাওয়ার এলাকা মোহাম্মদ ইসমাইল মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

মোংলা থানার ওসি (তদন্ত) তুহিন মন্ডল জানান, মোংলা পৌর শহরের সিগনাল টাওয়ার এলাকার জনৈক ব্যক্তির কিশোরী মেয়েকে ৬ মাস পূর্বে তার আত্মীয় শিউলি বেগম ও শারমিন বেগম কাজের কথা বলে শরণখোলার ধানসাগর এলাকায় নিয়ে যায়। এরপর সেখানে ওই কিশোরীকে রেখে বিভিন্ন প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে পতিতাবৃত্তিতে বাধ্য করে তারা। এরপর গত ১১ জানুয়ারি কিশোরীর মা-বাবা তাকে সেখান থেকে উদ্ধার করে মোংলায় নিয়ে আসে।

কাগজের সঙ্গে ঘুমন্ত মেহেদীর দেহও ঢুকল মেশিনে, হলো টুকরো টুকরো

এর আগে শরণখোলার ধানসাগর এলাকায় বাড়িতে আটকে রেখে এবং বিভিন্ন বাড়িতে নিয়ে তাকে পতিতাবৃত্তি করায় তারা। কিশোরীকে তার পরিবার উদ্ধার করে আনার পর মঙ্গলবার থানায় ধর্ষণ মামলা দায়ের করেন ওই কিশোরী। মামলায় শারমিন বেগম (৩০), শিউলি বেগম (৪৫), পারভিন বেগম (৩৫), শিল্পী বেগম (৩৬), আলী হোসেন (৩৮), দেলো পাটোয়ারী (৩০) ও তায়েবা বেগমকে (৩০) আসামি করে মামলা দায়ের হয়েছে।

এ ঘটনায় কিশোরীকে ধর্ষণের দায়ে দেলো পাটায়ারী আর জোর করে পতিতাবৃত্তিতে বাধ্য করায় তার আত্মীয় শারমিন, শিউলি ও শিল্পীকে আটক করেছে পুলিশ। মামলার অপর আসামি দুই ধর্ষক আলী হোসেন ও তায়েবা বেগম পলাতক রয়েছে।

আটকদের বাড়ি মোংলার কাইনমারী ও সিগনাল টাওয়ার এলাকায়। তাদেরকে বুধবার সকালে বাগেরহাট জেল হাজতে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

‘আত্মহত্যা করা’ রেহানার ৫ টুকরো লাশ বিভিন্ন জায়গা থেকে উদ্ধার

শেখ সফিউদ্দিন জিন্নাহ, গাজীপুর

‘আত্মহত্যা করা’ রেহানার ৫ টুকরো লাশ বিভিন্ন জায়গা থেকে উদ্ধার

গাজীপুর সদর উপজেলার মনিপুর এলাকায় রেহানা আক্তার নামে এক গৃহবধূর পাঁচ টুকরো করা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের স্বামী জুয়েল আহমেদকে আটক করেছে জয়দেবপুর থানা-পুলিশ। রোববার সদরের মনিপুরে আরাবী ফ্যাশন সংলগ্ন তিনটি জায়গা থেকে লাশের খণ্ডিত অংশ উদ্ধার করা হয়।

নিহত রেহানা আক্তার সুনামগঞ্জের বিশ্বাম্ভরপুর থানার পলাশ ইউনিয়নের কচিরগাতি গ্রামের আব্দুল মালেকের মেয়ে ও আটক জুয়েল একই গ্রামের বাতেনের ছেলে।


রাঙামাটিতে বিজিবি-বিএসএফের পতাকা বৈঠক

৭৫০ মে.টন কয়লা নিয়ে জাহাজ ডুবি, শুরু হয়নি উদ্ধার কাজ

মোবাইলে পরিচয়, দেখা করতে গিয়ে গণধর্ষণের শিকার কিশোরী

নোয়াখালীতে স্ত্রীকে পিটিয়ে হত্যা: স্বামী আটক


জানা যায়, রেহানা ও জুয়েল সম্পর্কে বিয়াই-বিয়াইন, প্রেমে জড়িয়ে ২ বছর আগে পালিয়ে বিয়ে করে গাজীপুরের মনিপুর এলাকায় জাকিরের বাড়িতে ভাড়া থাকেন। রেহানা ভাড়া বাড়ির পাশেই আরাবী ফ্যাশনে চাকরি করতেন। জুয়েল চাকরি হারিয়ে করতেন কাপড়ের ব্যবসা। বৃহস্পতিবার সাংসারিক কলহের এক পর্যায়ে টয়লেটের দরজা আটকে আত্মহত্যা করে রেহানা। মৃত্যু নিশ্চিত হতে ফেঁসে যাওয়ার ভয়ে লাশ গুম করার উদ্দেশ্যে রেহানার মৃতদেহ ৫ টি খণ্ড করে বস্তায় ভরে বিভিন্ন স্থানে লুকিয়ে রাখে।

এ বিষয়ে পুলিশ পরিদর্শক নাজমুল হুদা জানান, স্থানীয়রা ফোন দিয়ে ঘটনা সম্পর্কে অবগত করার পর স্বামীকে আটক করি এবং লাশের খণ্ডিতাংশ কয়েকটি জায়গা থেকে উদ্ধার করি। ঘটনার তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

ধর্ষণে ব্যর্থ হয়ে স্বামীকে রড দিয়ে মারধর

বেলাল রিজভী, মাদারীপুর

ধর্ষণে ব্যর্থ হয়ে স্বামীকে রড দিয়ে মারধর

মাদারীপুরের রাজৈরের শাখারপাড় এলাকায় এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল রাতে এ ঘটনা ঘটে। 

ওই গৃহবধূ জানান, ঘরে একা পেয়ে চাচাতো দেবর রতন মোল্লা তাকে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় তিনি বাধা দিলে তার সঙ্গে রতন মোল্লার ধস্তাধস্তি হয়। চিৎকার শুনে গৃহবধূর স্বামী এমায়েত মোল্লা ছুটে আসেন। এসময় তার স্বামীর সঙ্গে রতন মোল্লার হাতাহাতি হয়। পরে রতন লোকজন নিয়ে এসে তার স্বামীকে রড দিয়ে বেধড়ক পেটায়। এতে তার স্বামী গুরুতর আহত হন। তাকে রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

এমায়েত মোল্লা বলেন, রতন ঘরে ঢুকলে আমার স্ত্রী চিৎকার দেয়। তার চেচামেচি শুনে ঘরে গিয়ে দেখি আমার স্ত্রীর সঙ্গে তার ধস্তাধস্তি হচ্ছে। এসময় আমি বাধা দেই। পরে রতন ঘর থেকে বের হয়ে গিয়ে তার লোকজন নিয়ে এসে আমাকে রড দিয়ে বেদম পেটায়।  


অনুমোদনের অপেক্ষায় সিএমপির ছয় থানা

৩৩৭ জনকে উপসচিব পদে পদোন্নতি

আটকে গেল ব্রাজিল-আর্জেন্টিনার লড়াই

শিক্ষার্থীকে পিটিয়ে জখম মাদ্রাসার শিক্ষক প্রেপ্তার


নির্যাতিতার মা বলেন, ‘আমার মেয়েকে অনেক দিন ধরে ওরা বিরক্ত করে। কাল সুযোগ পেয়ে এই ঘটনা ঘটাইছে।’

এব্যাপারে রাজৈর থানার ওসি শেখ সাদী জানান, ঘটনা শুনে এক এসআইকে ঘটনা স্থলে পাঠিয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

মাদারীপুরে বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে রড দিয়ে পিটিয়ে আহত

বেলাল রিজভী, মাদারীপুর

মাদারীপুরে বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে রড দিয়ে পিটিয়ে আহত

মাদারীপুর শহরের হরিকুমারিয়া এলাকায় জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে স্বর্ণা আক্তার নামে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে মারধরের অভিযোগ উঠেছে। আহত ছাত্রীকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় মামলা প্রক্রীয়াধীন বলে জানা গেছে।

জানা গেছে, শহরের হরিকুমারিয়া এলাকার আলি নুর বেপারীর সাথে একই এলাকার মানিক হাওলাদারের সাথে জমিজমা নিয়ে দ্বন্দ্ব চলে আসছে।

এই ঘটনার জের ধরে শনিবার দুপুরে ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষে ছাত্রী স্বর্ণাকে মারধর করে। পরে স্থানীয়রা আহত আবস্থায় উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। 


অনুমোদনের অপেক্ষায় সিএমপির ছয় থানা

৩৩৭ জনকে উপসচিব পদে পদোন্নতি

আটকে গেল ব্রাজিল-আর্জেন্টিনার লড়াই

শিক্ষার্থীকে পিটিয়ে জখম মাদ্রাসার শিক্ষক প্রেপ্তার


আহত স্বর্ণা জানান, আমাদের বাড়ির জমি মধ্যে দিয়ে দুটি রাস্তা করা হয়েছে। আরো একটি রাস্তার জন্য জমি দাবি করে মানিক হাওলাদার। আমার বাবা রাস্তা দিতে অস্বীকৃতি জানালে আমার বাবাকে মারধর করে। আমি ছাড়াতে গেলে আমাকেও লোহার রড দিয়ে পিটিয়ে আহত করেছে। আমি এর বিচার চাই।

মাদারীপুর সদর থানার ওসি কামরুল হাসান বলেন, মামলা হলে পুলিশ আইনগত ব্যবস্থা নিবে।

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

পোল্ট্রি মুরগির ফার্মে দুর্বৃত্তদের আগুন, ২ লাখ টাকার ক্ষতি

শেখ রুহুল আমিন, ঝিনাইদহ

পোল্ট্রি মুরগির ফার্মে দুর্বৃত্তদের আগুন, ২ লাখ টাকার ক্ষতি

ঝিনাইদহ সদর উপজেলার হরিশংকরপুর ইউনিয়নের ভোজঘাট গ্রামের একটি পোল্ট্রি মুরগির ফার্মে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার মধ্যরাতে এ ঘটনা ঘটে।

পোল্ট্রি ফার্মের মালিক কাজী ওলিয়ার রহমান জানান, শুক্রবার রাতে তিনি ঘরে শুয়ে ছিলেন। রাত পৌনে ১২ টার দিকে পোল্ট্রি মুরগির ঘর ও রান্না ঘরে আগুন দেখতে পেয়ে তিনি চিকিৎকার করেন। এসময় আশে পাশের লোকজন ছুটে আসে। পরে ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। অগ্নিকাণ্ডে তার প্রায় ২ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেন তিনি। এ ব্যাপারে তিনি আজ সকালে ঝিনাইদহ সদর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।


কুমিরের পেট থেকে বের করা হচ্ছে আস্ত মানুষ (ভিডিও)

প্রেমের বিয়ের ৪ মাসের মাথায় নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার

বাক্‌স্বাধীনতা সুরক্ষিত রাখতে মানবাধিকার সংস্থাগুলোর আহ্বান

চুম্বনের দৃশ্যের আগে ফালতু কথা বলতো ইমরান : বিদ্যা


ওলিয়ার রহমান বলেন, আমাকে আর্থিক ভাবে ক্ষতিগ্রস্থ করার জন্য এ ঘটনা ঘটিয়েছে। তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা জানাতে পারেননি তিনি।

ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান জানান, অগ্নিকাণ্ডের ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

প্রেমের বিয়ের ৪ মাসের মাথায় নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক

প্রেমের বিয়ের ৪ মাসের মাথায় নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রেম করে বিয়ের মাত্র চার মাসের মাথায় নিজ ঘরে নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বগুড়ার শেরপুর উপজেলায় সুঘাট ইউনিয়নের ফুলজোড় গ্রামে শনিবার সকালে এ ঘটনা ঘটে। নিহত ওই নারীর নাম মিতু খাতুন (২০)। মিতু টাঙ্গাইল জেলার সদর উপজেলার মিজানুর রহমানের মেয়ে।

জানা যায়, গত চার মাস আগে ফুলজোড় গ্রোমের হিটলারের ছেলে জুবায়ের খানের সঙ্গে মিতুর প্রেমের সম্পর্কের মাধ্যেমে পরিবারকে না জানিয়ে পালিয়ে বিয়ে করে। পরে  ছেলের পরিবার মেনে নিলেও মেয়ের পরিবার মেনে নেয় না। এতে স্বামী-স্ত্রীর মধ্যে মতবিরোধ ও পরিবারে অশান্তির সৃষ্টি হয়।

শুক্রবার দুপুরের খাবার খেয়ে মিতু তার শয়ন কক্ষের দরজা-জানালা বন্ধ করে ঘুমিয়ে পড়েন। পরবর্তীতে চার থেকে পাঁচ ঘণ্টা অতিবাহিত হওয়ার পর ঘুম থেকে জেগে না ওঠায় স্বামীর পরিবারের লোকজন তার নাম ধরে একাধিকবার ডাকাডাকি করেন। পরে দরজা ভেঙে ভেতরে ঢুকে গৃহবধূ মিতুকে ঝুলন্ত অবস্থায় দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ সন্ধ্যায় ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করেন।

আরও পড়ুন:


দেশের তিন অঞ্চলে বজ্রসহ বৃষ্টির আভাস

নারীর সঙ্গে সময় কাটানো সেই তুষার এখনো কাশিমপুর কারাগারেই

জিয়ার খেতাব বাতিলের বিষয়ে যা বললেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী

পরমাণু সমঝোতায় আমেরিকার অবস্থান জানতে জরুরী বৈঠকে বসার আহ্বান


মিতুর মা সোনিয়া আক্তার বাদী হয়ে শেরপুর থানায় ওই দিন রাতে একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। তার দাবি, মিতুর স্বামী ও শ্বশুরের নির্যাতন সহ্য করতে না পেরে আত্মহত্যা করেছে।

শেরপুর থানার ওসি শহিদুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে মৃত্যুর কারণ জানা যায়নি। তাই মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রতিবেদন হাতে পাওয়া গেলেই মৃত্যুর কারণ সঠিক করে বলা সম্ভব হবে। 

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর