কার সঙ্গে থাকব, একান্তই আমার সিদ্ধান্ত: নুসরাত

অনলাইন ডেস্ক

কার সঙ্গে থাকব, একান্তই আমার সিদ্ধান্ত: নুসরাত

বিতর্ক যেন পিছুই ছাড়ছে না কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহানের। একের পর এক বিতর্ক লেগেই আছে। তবে এবার ঘর ভাঙার গুঞ্জন উঠেছে।

বেশ কয়েকদিন থেকেই স্বামী নিখিল জৈনের সঙ্গে অভিনেত্রী নুসরাত জাহানের সংসার ভাঙার গুঞ্জন উঠেছে। সেই সঙ্গে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে প্রেমের গুঞ্জনও রটেছে এ অভিনেত্রীর।

নুসরাত জাহানের ইনস্টাগ্রামের পোস্টকে ঘিরে শুরু হয় এই বিতর্ক। তবে অভিনেত্রী স্থানীয় এক গণমাধ্যমে দেয়া এক সাক্ষাতকারে বিষয়টি খোলসা করেছেন।

নিখিলের সঙ্গে যখন বিচ্ছেদের গুঞ্জন, ঠিক সেই মূহুর্তেই যশ দাশগুপ্তের সঙ্গে রাজস্থানে ঘুরতে যান নুসরাত। সেখানকার একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করতেই কটাক্ষ করেন ভক্ত-অনুরাগীরা। এটাকে নোংরামি বলেও উল্লেখ করেন তারা।

এ বিষয়ে এক প্রশ্নের জবাবে নুসরাত বলেন, কার সঙ্গে থাকব, কার সঙ্গে ছবি পোস্ট করব ব্যক্তিগত অ্যাকাউন্টে, সেটা একান্তই আমার সিদ্ধান্ত। সেটা তো সকলের সামনেই রয়েছে। আর সোশ্যাল মিডিয়া তো জীবন নয়।


আরও পড়ুন: তারকা দম্পতি নাঈম-শাবনাজ মাছ চাষ করে মহাখুশি


তিনি আরও বলেন, আমি রাজস্থানে গিয়েছিলাম। ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন আমার সঙ্গে অজমের গিয়েছিল। যাদের অজমের যাওয়ার ইচ্ছে থাকে, আমাকে বলে, আমি নিয়ে যাই।

এসব ইস্যু নির্বাচনে প্রভাব ফেলবে কিনা জানতে চাইলে অভিনেত্রী বলেন, ইলেকশন হ্যাজ নাথিং টু ডু উইথ ইনস্টাগ্রাম পোস্টস। কে কার সঙ্গে থাকছে বা ছবি পোস্ট করছে - সেটা দিয়ে ভোটের স্ট্র্যাটেজি নির্ধারিত হতে পারে না। আমি যখন প্রথম বার নির্বাচনে লড়েছিলাম, তখন কিন্তু আমার বিয়ে হয়নি। তখনও কিন্তু মানুষ আমায় ভোট দিয়েছিলেন, ব্যক্তিগত জীবনে কী করছি না করছি, সেটা না দেখেই।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

একটা বিষয়েই নেগেটিভ আসা ভালো জিনিস: আলিয়া ভাট

অনলাইন ডেস্ক

একটা বিষয়েই নেগেটিভ আসা ভালো জিনিস: আলিয়া ভাট

করোনাভাইরাস থেকে মুক্ত হয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। বুধবার (১৪ এপ্রিল) নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করে তিনি নিজেই তার করোনামুক্ত হওয়ার খবর প্রকাশ করেন।

ছবির ক্যাপশনে তিনি লেখেন, 'এই একটা বিষয়েই নেগেটিভ আসা ভাল জিনিস'।

চলতি মাসের শুরুতেই করোনায় আক্রান্ত হন আলিয়া ভাট। সেই খবরও তিনি সোশ্যাল মিডিয়ায় জানান। তারপর থেকেই তিনি হোম কোয়ারেন্টাইনে ছিলেন।

করোনা আক্রান্ত হয়েও আলিয়া নিজেকে এবং নিজের ভক্তদের সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পোস্টের মাধ্যমে উৎসাহিত করে গেছেন।


আরও পড়ুনঃ


চীনে সন্তান নেয়ার প্রবণতা কমছে, কমছে জন্মহার

কাল-পরশু হয়তো লকডাউনটা আরো ‘ডাউন’ হয়ে যাবে

কুমারীত্ব পরীক্ষায় 'ফেল' করায় নববধূকে বিবাহবিচ্ছেদের নির্দেশ

বাদশাহ সালমানের নির্দেশে সৌদিতে কমছে তারাবির রাকাত সংখ্যা


এদিকে সম্প্রতি আলিয়ার পরবর্তী ছবি ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’-এর টিজার মুক্তি পেয়েছে। এই ছবির পরিচালক সঞ্জয় লীলা বানশালি।

আলিয়ার কোভিড-১৯ হওয়ার কিছু দিন পরেই করোনায় আক্রান্ত হন সঞ্জয়। আলিয়ার প্রেমিক রণবীর কাপুরও মার্চ মাসে করোনা আক্রান্ত হয়েছিলেন।

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর

পরিবারের সঙ্গে মিমের ইফতার

অনলাইন ডেস্ক

পরিবারের সঙ্গে  মিমের ইফতার

পবিত্র রমজান মাসের প্রথম রোজায় পরিবারের সঙ্গে ইফতার করেছেন মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। ঘরোয়া পরিবেশে খাবারের টেবিলে ইফতার আয়োজনের একটি ছবি নিজের ফেসবুক পেজে আপলোড করেছেন অভিনেত্রী। 

ছবিতে দেখা যাচ্ছে, তিনি সপরিবারে সামিল হয়েছেন মুসলমানদের ধর্মীয় আয়োজনে। ঘরোয়া পরিবেশে পরিবারের অন্যদের সঙ্গে খাবারের টেবিলে ইফতার নিয়ে বসে আছেন মিম। শুধু অপেক্ষা আযানের।

ছবির ক্যাপশনে মিম লিখেছেন, ‌‘প্রথম রমাদান ইফতার।’ সেইসঙ্গে রিঅ্যাক্ট দিয়েছেন ভালোবাসার চিহ্ন।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

‘রাধে শ্যাম’ কিছু দৃশ্যের শুটিং আবার করতে চান প্রভাস

অনলাইন ডেস্ক

‘রাধে শ্যাম’ কিছু দৃশ্যের শুটিং আবার করতে চান প্রভাস

‘বাহুবলি’ জনপ্রিয় অভিনেতা প্রভাস। তার খ্যাতি এখন বিশ্বজুড়ে। ‘ইয়ং রেবেল’ হিসেবে পরিচিত এই অভিনেতার পরবর্তী সিনেমা ‘রাধে শ্যাম’। 

সিনেমাটির জন্য অধির আগ্রহে অপেক্ষা করছেন ভক্তরা। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘সাহো’ সিনেমায় আশানুরূপ সাড়া পাননি প্রভাস। তাই এটি নিয়ে তিনিও বেশ আশাবাদী।

এদিকে ‘রাধে শ্যাম’ সিনেমাটির শুটিং প্রায় শেষ। কিছু দৃশ্য ও একটি গানের শুটিং বাকি। পাশাপাশি পুরোদমে চলছে সম্পাদনার কাজ। এরই মধ্যে সম্প্রতি সিনেমাটির দৃশ্য দেখেছেন প্রভাস। কিন্তু কিছু কিছু জায়গায় তার অভিনয় নিয়ে সন্তুষ্ট হতে পারেননি। এই দৃশ্যগুলোর শুটিং পুনরায় করতে চান তিনি। টলিউড ডটনেট এই তথ্য জানিয়েছে।

করোনা মহামারির কারণে একাধিবার ‘রাধে শ্যাম’ সিনেমার শুটিং বন্ধ হয়েছে। প্রায় দুই বছর ধরে শুটিং চললেও এখনো পুরোপুরি শেষ হয়নি। এরই মধ্যে পুনরায় শুটিংয়ের এই গুঞ্জন উঠেছে। গানের শুটিং শেষেই নাকি কিছু দৃশ্যের শুটিং আবার করতে চাইছেন প্রভাস।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

ফের বিয়ে করলেন কণ্ঠশিল্পী পুতুল

অনলাইন ডেস্ক

ফের বিয়ে করলেন কণ্ঠশিল্পী পুতুল

আবারো বিয়ে করলেন ‘ক্লোজআপ ওয়ান তারকা’ খ্যাত সংগীতশিল্পী পুতুল সাজিয়া সুলতানা । নিজের ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে ভক্তদের গতকাল এ তথ্য জানিয়েছেন তিনি। 

২০১৯ সালের মার্চে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। মাত্র দুই বছরের মাথায় সেই সংসার ভেঙে যায়।

চলতি বছরের মার্চ মাসেই ডিভোর্সের খবর জানিয়ে দিয়েছিলেন পুতুল। আর সেই বিচ্ছেদ-সংবাদের রেশ কাটতে না কাটতেই দ্বিতীয় বিয়ের খবর জানালেন এই জনপ্রিয় কণ্ঠশিল্পী।

গতকাল রাতে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে দুটি ছবি পোস্ট করেন পুতুল। এর একটিতে দেখা গেছে, বধূবেশে নতুন স্বামীর সঙ্গে একফ্রেমে বন্দি তিনি। অন্য ছবিতে পরিবারের অন্যান্য সদস্যের সঙ্গে হাস্যজ্জ্বল নবদম্পতি।   

ছবি দুটির পোস্ট করে ক্যাপশনে দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন পুতুল। সেখানে জানিয়েছেন, তার দ্বিতীয় স্বামীর নাম সৈয়দ রেজা আলী। অস্ট্রেলিয়ায় একটি ব্যাংকে চাকরি করেন। পাশাপাশি দুর্দান্ত গিটার বাজান। গানের কম্পোজিশনও জানেন বেশ। পুতুল জানিয়েছেন, কীভাবে রেজা আলীর সঙ্গে তার বন্ধুত্ব গড়ে উঠেছে এবং সেই বন্ধুত্ব বিয়ে পর্যন্ত গড়িয়েছে।

এতো কিছু জানালেও বিয়ে কবে ও কোথায় হয়েছে সেই বিষয়টি পরিষ্কার করেননি পুতুল।

নিউজ টোয়েন্টিফোর বিডি ডট টিভির পাঠকদের জন্য তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধলা হলো।-
 
‘বিবাহিত জীবনটা সহজ, এ কথা যে বলে সে হয় অপরিণত, না হয় বোধহীন। কঠিন সমীকরণের বৈবাহিক জীবনকে আমরা নিজেদের সূত্রে সহজ করার চেষ্টা করতে পারি বড়জোর। বাকিটা সৃষ্টিকর্তার কৃপা। জীবনটা উদ্ভট এবং নাটকীয় না হলে আজকের এমন একটা পরিকল্পনাবিহীন দিনে আমাদের এক হবার কোনো কারণ ছিলো না।’


৮ দিনের লকডাউন শুরু, রাজধানীর সড়কে সুনসান নীরবতা

সূরা ফাতিহার বাংলা উচ্চারণ ও অর্থ

করোনাবিধ্বস্ত জনপদে উৎসবহীন পহেলা বৈশাখ আজ

এই দেশে আমি ও আমার মতো অনেকেই মূল্যহীণ ও অপ্রয়োজনীয়


পাত্রের পরিচয় দিয়ে পুতুল যোগ করেন, ‘সৈয়দ রেজা আলী আমার গানবন্ধু বহু দিনের। অস্ট্রেলিয়াতে তার বেড়ে ওঠা। সেখানেই ব্যাংকার তিনি। তিনি একজন মিউজিক কম্পোজারও, দুর্দান্ত মেধাবী একজন গিটারিস্ট। তার কম্পোজিশনে সম্প্রতি বেশ কিছু গান গাওয়া হয়েছে। আমাদের গানের বহু বছরের বন্ধুত্বকে নতুন একটা মাত্রা দেয়ার কথা ভাবেন রেজার বাবা মা। তাদের কাছ থেকে বরাবরই সীমাহীন স্নেহ ভালোবাসা পেয়েছি। আমাদের দুজনের পরিবারের বড়দের ইচ্ছা অনুসারে একেবারেই ঘরোয়াভাবে শুধুমাত্র পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঘন্টাখানেকের প্রস্তুতিতে বিয়ে! দেশজুড়ে লকডাউনের পূর্বক্ষণে এতোটা আকস্মিকভাবে বিয়ের মতো একটা ঘটনার জন্য একেবারেই প্রস্তুত ছিলাম না কেউ।’

নিজেকে নিজেই অভিনন্দন জানিয়ে পুতুল লিখেছেন, ‘শুভকামনা নিজেকে এবং আমার সঙ্গী রেজাকে। বিবাহিত জীবনের দুর্গম পথ পাড়ি দেওয়ার মতো বলিষ্ঠ পথিক যেন হয়ে উঠতে পারি। সুরের বন্ধন আত্মার বন্ধনে গিয়েও যেন একইরকম সুরেলা থাকে, যেন ছন্দ না কাটে। যেন সুর তাল লয়ের পরিমিতিতে অপূর্ব সঙ্গীত সৃষ্টি করতে পারি সংসার নামের এই রহস্য-দুর্ভেদ্য জায়গাটায়। বন্ধু হিসেবে যেভাবে চিনতাম তাকে, সঙ্গী হিসেবেও সেই চেনাটাই যেন সত্যি হয়।’

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

লকডাউনেও চলবে নাটকের শুটিং

অনলাইন ডেস্ক

লকডাউনেও চলবে নাটকের শুটিং

করোনা সংক্রণ রোধে আগামীকাল থেকে সারা দেশে শুরু হচ্ছে লকডাউন। এর মধ্যে কঠোর বিধিনিষেধ আরোপ করা হয়েছে। এমন অবস্থায় প্রতি ওয়াক্ত নামাজ ও তারাবিতেও কঠোর বিধিনিষেধ আরোপ করা হয়। এমনকি  এ সময় অতি জরুরি প্রয়োজন ছাড়া বাসা বা বাড়ি থেকে কেউ বাইরে বের হতে পারবে না। বাইরে বের হতেও প্রয়োজন হবে পুলিশের ‘মুভমেন্ট পাস’। তবে এসব বিধিনিষেধের মধ্যেও টেলিভিশন নাটকের শুটিং চলবে।

টেলিভিশনের পাঁচটি সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয় লকডাউনেও কিছু বিধিনিষেধ মেনে নাটকের শুটিং করা যাবে বলে।  

এই বিষয়ে ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক এস এম কামরুজ্জামান সাগর জানিয়েছেন, সরকারি নির্দেশনা অনুযায়ী শুটিংয়ের বিষয়ে নিষেধাজ্ঞার কথা কিছু বলা নেই। কিন্তু আমরা তবুও শুটিং করতে বলছি না। কিন্তু সামনে ঈদ আর এই উৎসব কেন্দ্রিক কিছু পরিচালকের কিছু কাজ অসমাপ্ত রয়ে গেছে। তাদের কথা বিবেচনা করে বিধিনিষেধ দিয়ে কাজের জন্য অনুমতির সিদ্ধান্ত দিয়েছে সংগঠনগুলো।

শুটিং করতে মানতে হবে যেসব শর্ত - আন্তঃ সংগঠনের দেয়া স্বাস্থ্য বিধি কঠোরভাবে মেনে কাজ করতে হবে। 
দৃশ্য ধারণে আগে সংশ্লিষ্ট ইউনিট প্রধানের সকল শিল্পী কলাকুশলীর শরীরের তাপমাত্রা পর্যবেক্ষণ এবং শারীরিক অবস্থা সম্পর্কে সর্বশেষ তথ্য সম্পর্কে অবশ্যই অবহিত থাকতে হবে।
কোনো শিল্পী, কলাকুশলীকে এ পরিস্থিতিতে তার ইচ্ছার বিরুদ্ধে শুটিংয়ের জন্য জোর করা যাবে না। 
এই পরিস্থিতিতে যেকোনো শিল্পী যুক্তিসঙ্গত কারণ দেখিয়ে চুক্তিবদ্ধ কাজ থেকে প্রত্যাহার করতে পারবেন।

টেলিভিশনের পাঁচটি সংগঠন হলো- এফটিও, টেলিপ্যাব, ডিরেক্টরস গিল্ড, অভিনয়শিল্পী সংঘ, টেলিভিশন নাট্যকার সংঘ।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর