আত্মীয়-স্বজনরাও বিরুশকার মেয়েকে দেখতে পাননি

অনলাইন ডেস্ক

প্রিন্ট করুন printer
আত্মীয়-স্বজনরাও বিরুশকার মেয়েকে দেখতে পাননি

দুদিন আগেই কন্যাসন্তানের বাবা মা হয়েছেন বিরুশকা দম্পত্তি। বিরাট আনুশকার মেয়ের ছবি দেখার জন্য মুখিয়ে ছিলেন সবাই। কিন্তু, এই মুহূর্তে হতাশ হতে হচ্ছে সবাইকে। কেননা, ক্যমেরার আলো যেন নবজাতকের কাছে পৌছতে না পারে সেজন্য হাসপাতালে কঠোর নিষেধাজ্ঞা জারি করেছে এই দম্পত্তি। 

নিষেধাজ্ঞা এতটাই কঠোর ছিলো যে তাদের নিকট আত্মীয়রাও এখন পর্যন্ত নবজাতকের ছবি দেখতে পাননি। এটা নিয়ে আত্মীয় স্বজনদের অনুযোগও শোনা যাচ্ছে। 

দেশের অন্যতম সেলিব্রেটি হওয়ার কারণে তাদের সন্তানের ছবি তোলার জন্য পাপারাৎজিদের ক্যামেরাও তাক করা ছিলো। কিন্তু, বিরাট কোহলি এবং আনুশকা শর্মা এব্যাপারে খুবই কঠোর। 

সন্তান এবং তাদের নিজেদের ব্যক্তিগত গোপনীয়তার স্বার্থে হাসপাতালে কঠোর বিধিনিষেধ আরোপ করেছে। হাসপাতালে কোন ফুলবা উপহার সামগ্রী গ্রহণ না করার সিদ্ধান্তও ছিলো কঠোর। কড়াকড়ি এতটাই ছিলো যে, হাসপাতালের অন্যান্য কর্মীরাও আনুশকার রুমে উকি দিতে পারবে না। 


অভিশংসন প্রস্তাব নাকচ পেন্সের: ট্রাম্পের হুঁশিয়ারি


ভারতীয় কোন ম্যাগাজিন যেন তাদের মেয়ের ছবি গোপনে তুলে ব্যবহার না করতে পারে এ ব্যাপারেও বিরাট-আনুশকা বেশ সতর্ক ছিলো। 

২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালির তাসকেনি প্রদেশের ফ্লোরেন্সে এক রিসোর্টে কোহলির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন আনুশকা শর্মা। বিয়ের চার বছরের মাথায় গত ১১ জানুয়ারি বিকেলে মুম্বাইতে কন্যা সন্তানের জন্ম দেন আনুশকা শর্মা।

সূত্র: বলিউড হাঙ্গামা

news24bd.tv আয়শা

মন্তব্য