এবার প্রকাশ্যে এলাে সুশান্তের লেখা ডায়েরির পাতা

অনলাইন ডেস্ক

এবার প্রকাশ্যে এলাে সুশান্তের লেখা ডায়েরির পাতা

দেখতে দেখতে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সাত মাস পূর্ণ হতে চলেছে। তবে ৩৪ বছরের অভিনেতার মৃত্যু নিয়ে ধোঁয়াশা রয়েই গেছে। আত্মহত্যা নাকি এই মৃত্যুর পেছনে রয়েছে অন্য কোনো রহস্য তা এখনো পরিষ্কারভাবে জানা যায়নি।

সুশান্তহীন এই লম্বা সময় জুড়ে অভিনেতার পুরনো স্মৃতি রোমন্থন করেই দিন কাটছে তাঁর পরিবার ও অনুরাগীদের। এবার সুশান্তের হাতে লেখা একটি ডায়েরির পাতা প্রকাশ্যে আনলেন তাঁর দিদি শ্বেতা সিং কীর্তি। এই হাতে লেখা বার্তাটি খুব সম্ভবত নিজের ৩০ বছরের জন্মদিনের পর লিখেছিলেন সুশান্ত।


জামালপুরে ৭ বছরের শিশুকন্যা ধর্ষণের শিকার

কক্সবাজার সমুদ্র সৈকতে বালুর ওপর বসে সুনেরা

খুলনায় ভাড়া না পেয়ে ভাড়াটিয়াকে তালাবদ্ধ, শিশু সন্তানের মৃত্যু


সুশান্ত লিখেছেন, আমার জীবনের ৩০টা বছর কাটালাম, কিছু হওয়ার চেষ্টা করলাম। বিভিন্ন কাজে ভালো হওয়ার চেষ্টা করলাম, টেনিস খেলায় পারদর্শী হতে চাইলাম, স্কুলে ভালো নম্বর আনতে চাইলাম। সব জিনিসটাই সেই দৃষ্টিভঙ্গি দিয়ে দেখার চেষ্টা করলাম। আমি যেমন সেটা নিয়ে আমি সন্তুষ্ট নই; কিন্তু যদি আমি কোনো বিষয়ে ভালো হয়ে থাকি...।

সুশান্ত আরো লেখেন, আমি উপলব্ধি করেছি আমি ভুল খেলায় যোগ দিয়েছি। কারণ আমি যা ছিলাম সেটা খুঁজে বের করবার খেলাই চলছিল! এই নোটটি শেয়ার করে সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি লেখেন, ভাইয়ের লেখা… চিন্তাভাবনাটা খুব প্রগাঢ়।

সূত্র : হিন্দুস্তান টাইমস।

news24bd.tv / কামরুল  

মন্তব্য

পরবর্তী খবর

কবরীর দাফনের সিদ্ধান্ত আজ সকালে

নিজস্ব প্রতিবেদক

কবরীর দাফনের সিদ্ধান্ত আজ সকালে

ঢাকাই সিনেমার ‘মিষ্টি মেয়ে’ খ্যাত নায়িকা সারাহ বেগম কবরীর মরদেহ রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে। তার দাফনের সিদ্ধান্ত আজ সকালে জানানো হবে।

কবরীর ছেলে শাকের চিশতী সাংবাদিকদের জানান, তার মা কবরীর জানাজা ও দাফনের বিষয়ে সকালে সিদ্ধান্ত দেওয়া হবে।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন,‘কবরী আপার জানাযা ও দাফনের ব্যাপারে সকালে সিদ্ধান্ত হবে। আপাতত তার মরদেহ হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে। ’


ঐতিহাসিক মুজিবনগর দিবসের সুবর্ণজয়ন্তী আজ 

১৭ এপ্রিল, ইতিহাসের এই দিনে

কবরীর মৃত্যুতে বুবলীর আবেগঘন স্ট্যাটাস

‘কেজিএফ টু’র ভক্তদের জন্য দুঃসংবাদ


শুক্রবার রাত ১২টা ২০ মিনিটে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় চলচ্চিত্রের ‘মিষ্টি মেয়ে’খ্যাত কবরী শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।  তিনি করোনা আক্রান্ত হয়ে গত ৫ এপ্রিল থেকে হাসপাতালে ভর্তি ছিলেন। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে চলচ্চিত্র অঙ্গনে।

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

অভিভাবক হারানোর শোক অনুভব করছি: কবরীর মৃত্যুতে শাকিব খান

অনলাইন ডেস্ক

অভিভাবক হারানোর শোক অনুভব করছি: কবরীর মৃত্যুতে শাকিব খান

ঢাকাই চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেত্রী সারাহ বেগম কবরীর মৃত্যুতে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে একটি আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন ঢালিউড কিং শাকিব খান।

তার স্ট্যাটাসটি নিউজ টোয়েন্টিফোর বিডি ডট টিভির পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো:-

‘চলচ্চিত্রের যারা পথপ্রদর্শক তারা একে একে চলে যাচ্ছেন। সেই পথে পাড়ি দিলেন আমাদের চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেত্রী সারাহ বেগম কবরী আপা। তিনি আর নেই। ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন...

চলচ্চিত্রের প্রাজ্ঞজনের একজন ছিলেন কবরী আপা। তিনি সোনালি অতীতে সমুজ্জ্বল সাক্ষী ছিলেন। সুতরাং, হীরামন, ময়নামতি, চোরাবালি, পারুলের সংসার, বিনিময়, আগন্তুক, সুজন সখী, তিতাস একটি নদীর নাম, সারেং বউ, নীল আকাশের নিচেসহ অসংখ্য জনপ্রিয় চলচ্চিত্রের নায়িকা ছিলেন কবরী আপা। 

অভিনেত্রী পরিচয়ের বাইরে পরিচালনাতেও সুনাম অর্জন করেছিলেন তিনি। পর্দার মিষ্টি মেয়ে হিসেবে খ্যাতি পেলেও ব্যক্তি জীবনে কবরী আপা ছিলেন অত্যন্ত ব্যক্তিত্ববান একজন মানুষ।


ঐতিহাসিক মুজিবনগর দিবসের সুবর্ণজয়ন্তী আজ 

১৭ এপ্রিল, ইতিহাসের এই দিনে

কবরীর মৃত্যুতে বুবলীর আবেগঘন স্ট্যাটাস

‘কেজিএফ টু’র ভক্তদের জন্য দুঃসংবাদ


কিংবদন্তি এই মানুষটির সাথে আমার অসংখ্য স্মৃতি। যখনই দেখা হতো আমাকে স্নেহ করতেন। তাঁর সময়কার বিভিন্ন স্মৃতি শেয়ার করতেন। কবরী আপার মৃত্যুতে প্রিয় অভিনেত্রী হারানোর পাশাপাশি একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি। যেখানেই থাকুন, ভালো থাকুন কবরী আপা...’

উল্লেখ্য, শুক্রবার (১৬ এপ্রিল) দিবাগত রাত ১২টা ২০ মিনিটে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন কবরী।

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

কবরীর মৃত্যুতে বুবলীর আবেগঘন স্ট্যাটাস

অনলাইন ডেস্ক

কবরীর মৃত্যুতে বুবলীর আবেগঘন স্ট্যাটাস

ঢাকাই সিনেমার ‘মিষ্টি মেয়ে’ খ্যাত নায়িকা সারাহ বেগম কবরীর মৃত্যুতে শোবিজ অঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঢালিউড অভিনেত্রী শবনম বুবলী।

শনিবার ( ১৭ এপ্রিল) নিজের ভেরিফাইড ফেসবুক পেজে একটি আবেগঘণ স্ট্যাটাস দিয়েছেন তিনি। পাশাপাশি বরণ্যে এই অভিনয়শিল্পীর সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন তিনি।


ওবায়দুল কাদেরের কারণেই আমার একটা ভাই ফাঁস নিয়ে মারা গেছে : কাদের মির্জা

কবরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

‘কেজিএফ টু’র ভক্তদের জন্য দুঃসংবাদ

মিয়ানমারে ‘জাতীয় ঐক্য সরকার’ গঠন


তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো:-

মৃত্যু সবচেয়ে বড় সত্য কিন্তু এতো অবিশ্বাস্য কেনো?

আমাদের সবার মৃত্যু হবে জেনেও মানতে ইচ্ছে করেনা কেনো?

পৃথিবীতে হয়তো এমন অনেক কেনোর কোনো উত্তর নেই।

ওপারে ভালো থাকবেন কবরী ম্যাডাম। আপনার আত্মার মাগফেরাত কামনা করছি ।

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

করোনায় না ফেরার দেশে কবরী

অনলাইন ডেস্ক

করোনায় না ফেরার দেশে কবরী

ফুসফুসের সংক্রমণ নিয়ে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন থাকা বরেণ্য অভিনয়শিল্পী ও সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরী মারা গেছেন ( ইন্না লিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)। ১২টা ২০ মিনিটে  রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। 

করোনা আক্রান্ত কবরী গত এক সপ্তাহ ধরে রাজধানীর মহাখালীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। 

এর আগে করোনা উপসর্গ থাকায় নমুনা পরীক্ষা করলে ৫ এপ্রিল কবরী জানতে পারেন তার শরীরে করোনাভাইরাস বাসা বেঁধেছে। 

এরপর সেদিন রাতেই তাকে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু শারীরিক অবস্থার কোনো উন্নতি ঘটেনি। বুধবার রাতে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে আইসিইউতে নেওয়ার প্রয়োজন পড়ে। কিন্তু কুর্মিটোলা জেনারেল হাসপাতালে কোনো আইসিইউ বেড খালি না থাকায় কর্তৃপক্ষ সেটা দিতে পারছিলেন না। এরপর বৃহস্পতিবার দুপুরে তাকে মহাখালীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়েছে।

সুভাষ দত্তের পরিচালনায় ১৯৬৪ সালে 'সুতারাং' সিনেমা দিয়ে চলচ্চিত্রে নাম লেখান নারায়ণগঞ্জের মেয়ে কবরী। এরপর ‘বাহানা’, ‘তিতাস একটি নদীর নাম’, ‘রংবাজ’, ‘সারেং বউ’, ‘সুজন সখী’সহ অসংখ্য কালজয়ী সিনেমা উপহার দিয়েছেন তিনি।

সিনেমা প্রযোজনাও করেছেন। পরিচালক হিসেবেও তৈরি করেছেন সিনেমা। দীর্ঘ ১৪ বছর পর হাত দিয়েছেন দ্বিতীয় সিনেমা নির্মাণে। ‘এই তুমি সেই তুমি’ নামের ছবিটি পরিচালনার পাশাপাশি এর কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন কবরী। সরকারি অনুদানের এ ছবিতে অভিনয়ও করবেন তিনি। কবরী পরিচালিত প্রথম সিনেমার নাম 'আয়না'। এই কিংবদন্তি চলচ্চিত্র তারকা আওয়ামী লীগের রাজনীতির সঙ্গেও যুক্ত ছিলেন।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

‘কেজিএফ টু’র ভক্তদের জন্য দুঃসংবাদ

অনলাইন ডেস্ক

‘কেজিএফ টু’র ভক্তদের জন্য দুঃসংবাদ

বহুল প্রতিক্ষিত ছবি কেজিএফ : চ্যাপ্টার টু’ অফিসিয়াল টিজার মুক্তির পর পরই তা একের পর এক রেকর্ড গড়ে। কন্নড় সুপারস্টার ইয়াশের সিনেমাটি বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তির কথা ছিলো ২০২১ সালের ১৬ জুলাই। কিন্তু শোনা যাচ্ছে, ফের এর মুক্তির তারিখ পেছাচ্ছে।

গত বছর ২৩ অক্টোবর বিশ্বব্যাপী ‘কেজিএফ টু’ মুক্তির কথা ছিল। এরপর তা পিছিয়ে ১৪ জানুয়ারি মুক্তির পরিকল্পনা করেন নির্মাতারা। যদিও সেটিও সম্ভব হয়নি। কিছুদিন আগে নির্মাতারা ঘোষণা দেন, আগামী ১৬ জুলাই ‘কেজিএফ টু’ মুক্তি পাবে। ভারতের পাঁচটি ভাষায় ও বিশ্বের কয়েকটি দেশে একসঙ্গে এটি মুক্তির দেওয়া হবে। কিন্তু বর্তমানে করোনা পরিস্থিতির কারণে মুক্তির তারিখ নিয়ে ফের ভাবতে হচ্ছে তাদের।

বর্তমানে মহারাষ্ট্র ও কর্ণাটকে করোনাভাইরাসের প্রকোপ বেশি। এই দুই বক্স অফিসেই ‘কেজিএফ টু’ সিনেমাটির সবচেয়ে ভালো ব্যবসার সম্ভাবনা রয়েছে। তাই চলমান পরিস্থিতি বিবেচনা করে মুক্তির তারিখ পেছানোর কথা ভাবছেন নির্মাতারা। যদিও এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা এখনো দেওয়া হয়নি।

এর আগে  ২০১৮ সালে ছবিটির প্রথম কিস্তি 'কেজিএফ চ্যাপ্টার ওয়ান' মুক্তি পায়। মুক্তির পর ব্যাপক সাড়া ফেলে দেয় ছবিটি। ২০১৮ সালে প্রশান্ত পরিচালিত এবং বিজয়ী কিরাগাঁদুরের হম্বালের ফিল্মস বেনারে অধীনে ভারতীয় কন্নড়-ভাষায় নির্মিত হয় কেজিএফ: চ্যাপ্টার ওয়ান। ছবিটি কৃষ্ণপ্পা বেয়ার 'রকি' কে নিয়ে গঠিত।

রকি  দারিদ্র্যের মধ্যে জন্মগ্রহণ করেছিল এবং ১৯৬০-এর দশকে বোম্বে (বর্তমানে মুম্বাই) এসেছিল তার মৃত মায়ের কথা অনুযায়ী ক্ষমতা এবং সম্পদের অধীকারী হতে। সেখানে সোনার মাফিয়ার সঙ্গে জড়িত হয়ে পড়ে এরপর সে কোলার গোল্ড ফিল্ডের অত্যাচারী উত্তরাধিকারী গরুড়া’কে হত্যা করার জন্য নিযুক্ত হয়।
 
'রকি' হিসাবে ইয়াশ এবং গরুড়া হিসেবে রামচন্দ্র রাজু অভিনয় করেন। অনন্ত নাগ চলচ্চিত্র বর্ণনা পাশাপাশি শ্রীনদি শেঠি, ভাসিষত এন সিমা, আয়্যাপ্পা পি শর্মা ও হরিশ রায়ের সঙ্গে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন। ৬৬তম জাতীয় চলচ্চিত্র অ্যাওয়ার্ডে, চলচ্চিত্রটি সেরা অ্যাকশন এবং সেরা স্পেশাল ইফেক্টের জন্য ২টি পুরস্কার জিতেছে।

‘কেজিএফ : চ্যাপ্টার টু’তে ইয়াশের পাশাপাশি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন বলিউড তারকা সঞ্জয় দত্ত ও রাভিনা ট্যান্ডন।

সিনেমাটি পরিচালনা করছেন প্রশান্ত নীল। সঞ্জয়-যশ ছাড়াও এর বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন— অচ্যুত কুমার,নাসের,অনন্ত নাগ, রাভিনা ট্যান্ডন প্রমুখ।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর