শেখ হাসিনার সকল অর্জন ধ্বংস করছেন নেতারা: আবদুল কাদের মির্জা (ভিডিও)

Other

পৌরসভা নির্বাচন নিয়ে এসময়ের সবচেয়ে আলোচিত ব্যক্তি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরর ভাই আবদুল কাদের মির্জা। নির্বাচন ব্যবস্থা ও আওয়ামী লীগ নেতাদের দুর্নীতি নিয়ে বিস্ফোরক মন্তব্য করায় আলোচনায় তিনি।

কিন্তু কেন তার এই বিস্ফোরক মন্তব্য? এনিয়ে নিউজ টোয়েন্টিফোরকে দেয়া একান্ত সাক্ষাৎকারে বিস্তারিত তুলে ধরেছেন তিনি।

আবদুল কাদের মির্জা বলেন, আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার উন্নয়নকে এগিয়ে নিতে আমাদের তাকে সহযোগিতা করা উচিৎ।

তিনি দেশকে এগিয়ে নিতে চাচ্ছেন। তবে বরাবরের মতোই ভোটের অধিকার প্রতিষ্ঠার কথা বললেন তিনি। নেত্রী ভোটের অধিকার প্রতিষ্ঠা করতে না পারলেও তিনি চেষ্ঠা চালিয়ে যাচ্ছেন বলেও জানান আবদুল কাদের মির্জা।

বিভিন্ন এলাকার ভোটের অনিয়ম নিয়ে নিউজ টোয়েন্টিফোরকে আবদুল কাদের বলেন, ‘‘দৌহিক বল প্রয়োগ করে অনেকেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন।

প্রধানমন্ত্রীর কি এসব দেখার সময় আছে তার তো অনেক কিছু নিয়ে ভাবতে হয়। কিন্তু যারা ঢাকায় বসে বড় বড় কথা বলেন তারা কি করছেন। তাদের কাজ কি?’’


আরও পড়ুন: বিশ্ববিদ্যালয় প্রশাসনের সবাই এখন রাজনৈতিক দলের সমর্থক


আওয়ামী সংসদ সদস্যরা সভানেত্রী শেখ হাসিনার সকল অর্জন নষ্ট করছে জানিয়ে আবদুল কাদের মির্জা বলেন, শেখ হাসিনা দেশের জন্য এতো কিছু করছে এতো উন্নয়ন করছে তাহেলে এই সব সাংসদদের জনপ্রিয়তা কোথায়। এদের জনপ্রিয়তা নেই কেন। কেন তাদের ভোট ডাকাতি করতে হবে। যার যার অবস্থান থেকে সচেতন না হলে এখান থেকে বেড়িয়ে আসা সম্ভব নয়। তাই সকলকে এর বিরুদ্ধে সচ্চার হওয়ার আহ্বান জানান কাদের মির্জা।

এসময় মাদক প্রসঙ্গে কাদের মির্জা বলেন, মাদক যারা বিক্রি করছে তারা তো পেটের দায়ে করছে। তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নিতে হবে। কিন্তু এই মাদকের যে পৃষ্ঠপোষক তাদেরকে আগে আইনের আওতায় আনতে হবে।

news24bd.tv আহমেদ