‘কেজিএফ’ জ্বরে কাঁপছে নেট দুনিয়া

‘কেজিএফ’ জ্বরে কাঁপছে নেট দুনিয়া

অনলাইন ডেস্ক

বহুল প্রতিক্ষিত ছবি কেজিএফ : চ্যাপ্টার টু’ অফিসিয়াল টিজার মুক্তির পরেই সব জায়গায় ট্রেন্ডিংয়ে সবার ওপরে উঠে এসেছে ।

ইউটিউবে এ ছবির টিজার দেখা হয়েছে ১৪ কোটি ৪০ লাখ ৬০ হাজারবারের বেশি। ৭৩ লাখ মানুষ পছন্দ করেছেন  ১০০ কোটি রুপি খরচ করে বানানো ইয়াশের ছবির টিজার। ইউটিউব ট্রেন্ডেও শীর্ষে এই টিজার।

৬ লাখ ৩৬ হাজার ভক্ত সেই টিজারের নিচে মন্তব্য করে জানিয়েছেন এ ছবি নিয়ে তাদের উচ্ছ্বাস। তাদের মধ্যে আছেন বাংলাদেশি ভক্তরাও।

‘কেজিএফ টু’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন ইয়াশ। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন- সঞ্জয় দত্ত, শ্রীনিধি শেঠি, অচ্যুত কুমার, নাসের, অনন্ত নাগ, রাভিনা ট্যান্ডন প্রমুখ।

২০১৮ সালে প্রশান্ত নীল দ্বারা লিখিত ও পরিচালিত এবং বিজয়ী কিরাগাঁদুরের হম্বালের ফিল্মস বেনারে অধীনে ভারতীয় কন্নড়-ভাষায় নির্মিত হয় কেজিএফ: চ্যাপ্টার ওয়ান। ছবিটি কৃষ্ণপ্পা বেয়ার 'রকি' কে নিয়ে গঠিত। রকি  দারিদ্র্যের মধ্যে জন্মগ্রহণ করেছিল এবং ১৯৬০-এর দশকে বোম্বে (বর্তমানে মুম্বাই) এসেছিল তার মৃত মায়ের কথা অনুযায়ী ক্ষমতা এবং সম্পদের অধীকারী হতে। সেখানে সোনার মাফিয়ার সঙ্গে জড়িত হয়ে পড়ে এরপর সে কোলার গোল্ড ফিল্ডের অত্যাচারী উত্তরাধিকারী গরুড়া’কে হত্যা করার জন্য নিযুক্ত হয়।

সিরিয়ায় বিমান হামলায় নিহত বেড়ে ৫৭

ট্রাম্পের অভিশংসন: এরপর কী?

 
মুভির ‘পাওয়ারফুল পিপল কাম ফ্রম পাওয়ারফুল প্লেসেস। পাওয়ারফুল পিপল মেকস প্লেসেস পাওয়ারফুল’ এই ডায়লগটি নিয়ে নেটিজেনরা পোষ্ট করে জন্মদিনে ইউশ করছেন ইয়াশকে । অন্যদিকে বলিউড তারকা সঞ্জয় দত্তকে দেখা গেছে টিজারের অন্যতম চরিত্র হিসাবে।

পরিচালকের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা জানিয়ে এই সঞ্জয় বলেন, ‘প্রশান্ত খুবই বিনয়ী। তার সঙ্গে শুটিংয়ের অভিজ্ঞতা খুবই চমৎকার। এটি তার সঙ্গে আমার প্রথম কাজ। মনে হয়েছে, আমি সবসময়ই কেজিএফ সিনেমার টিমের সঙ্গে ছিলাম। তার সঙ্গে এখন আমার খুবই সুসম্পর্ক। তার কাজের ধরণ একবারে আলাদা। তার কাছ থেকে অনেক কিছু শিখতে পেরেছি। ’

 
৬৬তম জাতীয় চলচ্চিত্র অ্যাওয়ার্ডে, চলচ্চিত্রটি সেরা অ্যাকশন এবং সেরা স্পেশাল ইফেক্টের জন্য ২টি পুরস্কার জিতেছে।

কেজিএফ ছবির পরিচালক প্রশান্ত নীল ছবির টিজার শেয়ার করে লিখেছেন, ‘আমি প্রতিজ্ঞা করেছিলাম প্রতিজ্ঞা রাখার জন্য। ’ যশ ছাড়া এ ছবিতে আরও অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, রাভিনা ট্যান্ডন, শ্রীনিধি শেঠিসহ অনেকে।

news24bd.tv/আলী