বিজয়ের বক্স অফিস জয়

বিজয়ের বক্স অফিস জয়

অনলাইন ডেস্ক

তামিল সুপারস্টার  বিজয়ের বাজিমাতে কাপছে বক্স অফিস! থালাপথি বিজয়ের নতুন সিনেমার এই ঝড় করোনার মধ্যেও!গতকাল বুধবার মুক্তি পায় তামিল সুপারস্টার বিজয় অভিনীত বহুল আলোচিত ‘মাস্টার’ সিনেমা। আর প্রথম দিনেই বক্স অফিসে বাজিমাত করেছে।

গতকাল প্রেক্ষাগৃহে মুক্তি ‘মাস্টার’যেখানে বিজয় প্রফেসর দুরাইরাজ ওরফে জেডির ভূমিকায় অভিনয় করেছেন। আর গ্যাংস্টার ভবানির ভূমিকায় রয়েছেন বিজয় সেতুপতি।

দুজনের মুখোমুখি লড়াইয়ের গল্প এই অ্যাকশন-এন্টারটেইনার।

অফুরন্ত সওয়াব অর্জনের দিন শুক্রবার

ইন্টারপোলের হাতে গ্রেপ্তার দুই বাংলাদেশি গডফাদার

হোয়াটসঅ্যাপ বিতর্ক : বাড়ছে ‘বিআইপি’ ব্যবহারকারি

ভারতের বক্স অফিসে মুক্তির দিনে বিজয়ের ‘মাস্টার’ সংগ্রহ করেছে ৪০ কোটি রুপির বেশি। তামিলনাড়ুতে এ সিনেমা আয় করেছে ২৩ কোটি রুপির বেশি। কর্ণাটক ও কেরালায় সংগ্রহ তিন কোটি রুপির বেশি করে।

অন্ধ্রপ্রদেশ ও তেলাঙ্গানা রাজ্যে সংগ্রহ সাড়ে চার কোটি রুপির বেশি। এ ছাড়া অন্যান্য রাজ্য মিলিয়ে দেড় কোটি রুপির বেশি এবং আন্তর্জাতিক বক্স অফিসে চার কোটি রুপির বেশি সংগ্রহ করেছে সিনেমাটি।

বহুল প্রতীক্ষিত ‘মাস্টার’ সিনেমাটি ২০২০ সালের ৯ এপ্রিল মুক্তির কথা ছিল। কিন্তু করোনা মহামারির কারণে মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়। লকডাউন শেষে প্রেক্ষাগৃহে মুক্তিপ্রাপ্ত তামিল ফিল্ম ইন্ডাস্ট্রির বড় সিনেমা ‘মাস্টার’। সংশ্লিষ্টদের আশা, এ সিনেমার মাধ্যমে ইন্ডাস্ট্রি ফের ঘুরে দাঁড়াবে।

বেশ কয়েকটি ওটিটি প্ল্যাটফর্ম থেকে প্রস্তাব দেওয়া হলেও নির্মাতারা রাজি হননি। তারা প্রেক্ষাগৃহে মুক্তি দিতে আগ্রহী ছিলেন। সিনেমাটি তামিল, তেলেগু, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি দেওয়া হয়েছে।

গত ২৮ ডিসেম্বর থালাপথি বিজয় তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এডাপ্পডি কে পলান্নস্বামীর সঙ্গে দেখা করে অনুরোধ করেছিলেন সিনেমা হলে শতভাগ আসন নিশ্চিত করতে। পরে সে অনুরোধ আমলে নেওয়া হয়।

 

news24bd.tv /আলী