ইমনের নায়িকা হিসেবে এবার থাকছেন তানহা

ইমনের নায়িকা হিসেবে এবার থাকছেন তানহা

অনলাইন ডেস্ক

চিত্রনায়ক ইমন 'বীরত্ব' নামের একটি ছবির শুটিং করছিলেন। ছবিটি শেষ হতে না হতেই নতু্ন ছবির খবর দিলেন তিনি। নতুন এই ছবির নাম 'বিয়ে আমি করবো না। ' রকিবুল আলম রকিব পরিচালনা করবেন ছবিটি।

এতে ইমনের নায়িকা হিসেবে থাকছেন তানহা তাসনিয়া ইসলাম।   পুরোপুরি কমেডি ঘরার গল্পের ছবি এটি। আগামী ১৬ জানুয়ারি থেকে ঢাকার অদূরে সাভারে ছবিটির শুটিং শুরু হচ্ছে জানিয়েছেন ইমন।  

ছবিটিতে চুক্তিবদ্ধ হওয়ার খবর জানিয়ে ইমন বলেন, হ্যাঁ এই ছবিতে অভিনয় করতে যাচ্ছি।

এটি কমেডি গল্পের ছবি। পাসওয়ার্ড, আকবর  ও বীরত্ব ছবিগুলোতে আমার চরিত্রগুলো সিরিয়াস হলেও নতুন এই ছবিতে আমাকে কিছুটা ফানি চরিত্রে দেখতে পারবেন দর্শক। ছবিটির পরিচালকের সঙ্গেও আমার প্রথম কাজ।  


‘অর্থ-দামি গাড়ি-উপহারসামগ্রী দিয়ে’ মেয়েদের প্রভাবিত করত দিহান

‘ধর্ষণের’ দৃশ্য দারোয়ান দেখে ফেলায় ‘আত্মহত্যা করে’ কলাবাগানের কিশোরী


তিনি আরও বলেন, অনন্ত ভাইয়ের যে ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছি সেটার শুটিং কিছুটা দেরিতে শুরু হবে। তাই গল্প পছন্দ হওয়ায় এই ছবিটিতে চুক্তিবদ্ধ হওয়া। চেষ্টা থাকবে ভালো একটি ছবি দর্শকদের উপহার দেয়ার। আশা করছি, আমরা পারব।

সর্বশেষ 'ভালো থেকো' ছবিতে কাজ করেছিলেন তানহা তাসনিয়া। ছবিটি মুক্তি পায় ২০১৮ সালে। ছবিটিতে আরিফিন শুভর বিপরীতে অভিনয় করেন তিনি। মাঝে বেশ কিছু নাটকে অভিনয় করতে দেখা গেছে তাকে।  

নতুন ছবিতে অভিনয় প্রসঙ্গে তানহা তাসনিয়া বলেন, 'অনেক দিন পর নতুন ছবির শুটিং শুরু করতে যাচ্ছি। আশা করি ভালো কিছু হবে। '

'বিয়ে আমি করবো না' ছবিটির চিত্রনাট্য করেছেন আবদুল্লাহ জহির বাবু। পরিচালক জানিয়েছেন চলতি বছরেই ছবিটি মুক্তি দেয়ার ইচ্ছে রয়েছে।  

news24bd.tv / কামরুল