চট্টগ্রামে নির্বাচনী সহিংসতায় ছাত্রলীগ কর্মী নিহত

প্রতীকী

চট্টগ্রামে নির্বাচনী সহিংসতায় ছাত্রলীগ কর্মী নিহত

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের সহিংসতায় আওয়ামী লীগ কর্মী বাবুল মারা যাওয়ার তিন দিনের মাথায় এবার নিহত হলো আশিকুর রহমান রোহিত (২২) নামে এক ছাত্রলীগ কর্মী।

শুক্রবার ভোর ৫টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আশিকুর রহমান রোহিত ওমরগণি এমইএস কলেজের ছাত্রলীগের কর্মী এবং চট্টগ্রাম মহানগর বাকলিয়া থানার ডিসি রোড এলাকার বাসিন্দা।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল ইসলাম ভূঁইয়া জানান, আশিকুর রহমান রোহিত চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের প্রচারণা শুরুর দিন ৮ জানুয়ারি আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর প্রচারণায় অংশ নেন।

এ সময় প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত হন তিনি। এরপর তাকে চমেক হাসপাতালের ২৪নং ওয়ার্ডে ভর্তি করা হয়। এক সপ্তাহ চিকিৎসাধীন থাকার পর শুক্রবার ভোরে তার মৃত্যু হয়।


 ইমনের নায়িকা হিসেবে এবার থাকছেন তানহা

নোয়াখালীর বসুরহাট পৌরসভার নির্বাচনের সরঞ্জাম বিতরণ


এ ঘটনায় ৯ জানুয়ারি আশিকুর রহমানের ভাই জাহিদুর রহমান বাদী হয়ে বাকলিয়া থানায় তিনজনকে আসামি করে একটি হত্যাচেষ্টার মামলা দায়ের করেন।

অভিযুক্তরা হলেন- মহিউদ্দিন, বাবু এবং সাবু।

বাকলিয়া থানার এসআই ও তদন্ত কর্মকর্তা মো. ইয়াসির আরাফাত জানান, ঘটনার পর থেকে আসামিরা পলাতক রয়েছেন। তাদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

news24bd.tv / কামরুল