দালাল’কে বিয়ে করছেন বরুণ ধাওয়ান

অনলাইন ডেস্ক

দালাল’কে বিয়ে করছেন বরুণ ধাওয়ান

বলিউড তারকা বরুণ ধাওয়ান বিয়ে করছেন আগামী ২৪ জানুয়ারি । পাত্রী তার অনেক দিনের বন্ধু ফ্যাশন ডিজাইনার নাতাশা দালাল।

আলিবাগের সাগরঘেঁষা বিলাসবহুল রিসোর্টে ২২ জানুয়ারি থেকে ২৫ জানুয়ারি বসছে বিয়ের আসর। এরই মধ্যে এই রিসোর্টের বুকিংও দিয়েছেন বরুণ। ২২ ও ২৩ জানুয়ারি হবে বরুণ-নাতাশার মেহেদি অনুষ্ঠান, আর ২৪ তারিখে বিয়ের অনুষ্ঠান। করোনার কারণে বিয়েতে উপস্থিত থাকবেন তাঁদের ঘনিষ্ঠ ৪০ থেকে ৫০ জন। 

দিহানের মেয়ে পটানোর প্রধান হাতিয়ার গাড়ি

আনুশকার মা কে দিহান : আন্টি আমাকে বাঁচান

সিমান্তে উত্তেজনা : জরুরি ভিত্তিতে অস্ত্র কিনছে ভারত

দুশ্চিন্তা মুক্তির আমল

বরুণ ও নাতাশার শৈশবের বন্ধুত্ব একসময় রূপ নেয় পরিণয়ে। আর সেই পরিণয় এবার পেতে যাচ্ছে চূড়ান্ত পরিণতি। নিজেদের সম্পর্ক প্রসঙ্গে এক সাক্ষাৎকারে নাতাশা বলেছিলেন, ‘বরুণ আর আমি একসঙ্গে স্কুলে পড়তাম। ২০ বছর বয়স পর্যন্ত আমরা বন্ধু ছিলাম। কিন্তু পড়াশোনার জন্য আমি দেশ ছাড়ার পর বুঝতে পারি যে আমাদের সম্পর্কটি বন্ধুত্বের চেয়ে বেশি ছিল। এরপর আমি ওর সঙ্গে ডেট করা শুরু করি।’

অভিনেতা বরুণ ধাওয়ান ২০২০ সাল শেষ করেন বহুল প্রতীক্ষিত ‘কুলি নাম্বার ওয়ান’ সিনেমা দিয়ে। গত ২৫ ডিসেম্বর অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পায় সিনেমাটি। সূত্রের বরাতে বলিউডভিত্তিক প্রভাবশালী গণমাধ্যম বলিউড হাঙ্গামা জানিয়েছে, ‘কুলি নাম্বার ওয়ান’ সিনেমাটির জন্য বরুণ ধাওয়ান ২৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন।

চলচ্চিত্রে বরুণ ধাওয়ানের শুরুটা ২০১০ সালে। ওই বছর ‘মাই নেম ইজ খান’ ছবিতে তিনি ছিলেন সহকারী পরিচালক। তবে তিনি অভিনয় শুরু করেছেন আরও দুই বছর পর। তার প্রথম ছবি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’। এরপর এক ডজন ছবিতে অভিনয় করেছেন।অভিনেতা বরুণ ধাওয়ান ২০২০ সাল শেষ করেন বহুল প্রতীক্ষিত ‘কুলি নাম্বার ওয়ান’ সিনেমা দিয়ে। গত ২৫ ডিসেম্বর অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পায় সিনেমাটি।


‘এবিসিডি থ্রি’ ছবিতে বরুণ ধাওয়ান ৩২ কোটি কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন, তা শুনে অনেকেরই চোখ কপালে উঠেছে। তবে বরুণ ধাওয়ানের শুভাকাঙ্ক্ষীরা বলছেন, তাতে অবাক হওয়ার কী আছে? ‘এবিসিডি টু’ ছবির জন্য তো তিনি ২১ কোটি রুপি পেয়েছেন।

news24bd.tv / আলী

মন্তব্য

পরবর্তী খবর

মাহে রমজান নিয়ে জয়া আহসানের যে স্ট্যাটাসটি ভাইরাল

অনলাইন ডেস্ক

মাহে রমজান নিয়ে জয়া আহসানের যে স্ট্যাটাসটি ভাইরাল

শুরু হয়েছে পবিত্র মাহে রমজান। রমজান মাসের রোজার গুরুত্ব ও প্রতিদান অপরিসীম। রমজান মাসে মানবতার দিশারি হিসেবে কোরআন নাজিল হওয়ায় মাসটির গুরুত্ব বহু গুণে বেড়ে গেছে। 

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে রমজান মাসকে স্বাগত জানিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সঙ্গে জুড়ে দিয়েছেন নীল শাড়ি পরা নিজের কিছু ছবি। তার সেই স্ট্যাটাসটি মুহূর্তেই ফেসবুকে ভাইরাল হয়েছে।

নিজের ভেরিফায়েড পেজে জয়া লেখেন, 'রমজানের পবিত্রতা নতুন বছরকে স্নিগ্ধ করে তুলুক, প্রশান্তিময় হোক জীবন..।'

ভক্তরা জয়ার স্ট্যাটাসটি একের পর এক শেয়ার করতে থাকেন। স্ট্যাটাসের মন্তব্যের ঘরে অনেকেই রমজানের ফজিলত নিয়ে কথা বলেন। কেউ কেউ তার আপলোড করা ছবিরও প্রশংসা করেন।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

একটা বিষয়েই নেগেটিভ আসা ভালো জিনিস: আলিয়া ভাট

অনলাইন ডেস্ক

একটা বিষয়েই নেগেটিভ আসা ভালো জিনিস: আলিয়া ভাট

করোনাভাইরাস থেকে মুক্ত হয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। বুধবার (১৪ এপ্রিল) নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করে তিনি নিজেই তার করোনামুক্ত হওয়ার খবর প্রকাশ করেন।

ছবির ক্যাপশনে তিনি লেখেন, 'এই একটা বিষয়েই নেগেটিভ আসা ভাল জিনিস'।

চলতি মাসের শুরুতেই করোনায় আক্রান্ত হন আলিয়া ভাট। সেই খবরও তিনি সোশ্যাল মিডিয়ায় জানান। তারপর থেকেই তিনি হোম কোয়ারেন্টাইনে ছিলেন।

করোনা আক্রান্ত হয়েও আলিয়া নিজেকে এবং নিজের ভক্তদের সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পোস্টের মাধ্যমে উৎসাহিত করে গেছেন।


আরও পড়ুনঃ


চীনে সন্তান নেয়ার প্রবণতা কমছে, কমছে জন্মহার

কাল-পরশু হয়তো লকডাউনটা আরো ‘ডাউন’ হয়ে যাবে

কুমারীত্ব পরীক্ষায় 'ফেল' করায় নববধূকে বিবাহবিচ্ছেদের নির্দেশ

বাদশাহ সালমানের নির্দেশে সৌদিতে কমছে তারাবির রাকাত সংখ্যা


এদিকে সম্প্রতি আলিয়ার পরবর্তী ছবি ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’-এর টিজার মুক্তি পেয়েছে। এই ছবির পরিচালক সঞ্জয় লীলা বানশালি।

আলিয়ার কোভিড-১৯ হওয়ার কিছু দিন পরেই করোনায় আক্রান্ত হন সঞ্জয়। আলিয়ার প্রেমিক রণবীর কাপুরও মার্চ মাসে করোনা আক্রান্ত হয়েছিলেন।

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর

পরিবারের সঙ্গে মিমের ইফতার

অনলাইন ডেস্ক

পরিবারের সঙ্গে  মিমের ইফতার

পবিত্র রমজান মাসের প্রথম রোজায় পরিবারের সঙ্গে ইফতার করেছেন মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। ঘরোয়া পরিবেশে খাবারের টেবিলে ইফতার আয়োজনের একটি ছবি নিজের ফেসবুক পেজে আপলোড করেছেন অভিনেত্রী। 

ছবিতে দেখা যাচ্ছে, তিনি সপরিবারে সামিল হয়েছেন মুসলমানদের ধর্মীয় আয়োজনে। ঘরোয়া পরিবেশে পরিবারের অন্যদের সঙ্গে খাবারের টেবিলে ইফতার নিয়ে বসে আছেন মিম। শুধু অপেক্ষা আযানের।

ছবির ক্যাপশনে মিম লিখেছেন, ‌‘প্রথম রমাদান ইফতার।’ সেইসঙ্গে রিঅ্যাক্ট দিয়েছেন ভালোবাসার চিহ্ন।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

‘রাধে শ্যাম’ কিছু দৃশ্যের শুটিং আবার করতে চান প্রভাস

অনলাইন ডেস্ক

‘রাধে শ্যাম’ কিছু দৃশ্যের শুটিং আবার করতে চান প্রভাস

‘বাহুবলি’ জনপ্রিয় অভিনেতা প্রভাস। তার খ্যাতি এখন বিশ্বজুড়ে। ‘ইয়ং রেবেল’ হিসেবে পরিচিত এই অভিনেতার পরবর্তী সিনেমা ‘রাধে শ্যাম’। 

সিনেমাটির জন্য অধির আগ্রহে অপেক্ষা করছেন ভক্তরা। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘সাহো’ সিনেমায় আশানুরূপ সাড়া পাননি প্রভাস। তাই এটি নিয়ে তিনিও বেশ আশাবাদী।

এদিকে ‘রাধে শ্যাম’ সিনেমাটির শুটিং প্রায় শেষ। কিছু দৃশ্য ও একটি গানের শুটিং বাকি। পাশাপাশি পুরোদমে চলছে সম্পাদনার কাজ। এরই মধ্যে সম্প্রতি সিনেমাটির দৃশ্য দেখেছেন প্রভাস। কিন্তু কিছু কিছু জায়গায় তার অভিনয় নিয়ে সন্তুষ্ট হতে পারেননি। এই দৃশ্যগুলোর শুটিং পুনরায় করতে চান তিনি। টলিউড ডটনেট এই তথ্য জানিয়েছে।

করোনা মহামারির কারণে একাধিবার ‘রাধে শ্যাম’ সিনেমার শুটিং বন্ধ হয়েছে। প্রায় দুই বছর ধরে শুটিং চললেও এখনো পুরোপুরি শেষ হয়নি। এরই মধ্যে পুনরায় শুটিংয়ের এই গুঞ্জন উঠেছে। গানের শুটিং শেষেই নাকি কিছু দৃশ্যের শুটিং আবার করতে চাইছেন প্রভাস।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

ফের বিয়ে করলেন কণ্ঠশিল্পী পুতুল

অনলাইন ডেস্ক

ফের বিয়ে করলেন কণ্ঠশিল্পী পুতুল

আবারো বিয়ে করলেন ‘ক্লোজআপ ওয়ান তারকা’ খ্যাত সংগীতশিল্পী পুতুল সাজিয়া সুলতানা । নিজের ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে ভক্তদের গতকাল এ তথ্য জানিয়েছেন তিনি। 

২০১৯ সালের মার্চে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। মাত্র দুই বছরের মাথায় সেই সংসার ভেঙে যায়।

চলতি বছরের মার্চ মাসেই ডিভোর্সের খবর জানিয়ে দিয়েছিলেন পুতুল। আর সেই বিচ্ছেদ-সংবাদের রেশ কাটতে না কাটতেই দ্বিতীয় বিয়ের খবর জানালেন এই জনপ্রিয় কণ্ঠশিল্পী।

গতকাল রাতে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে দুটি ছবি পোস্ট করেন পুতুল। এর একটিতে দেখা গেছে, বধূবেশে নতুন স্বামীর সঙ্গে একফ্রেমে বন্দি তিনি। অন্য ছবিতে পরিবারের অন্যান্য সদস্যের সঙ্গে হাস্যজ্জ্বল নবদম্পতি।   

ছবি দুটির পোস্ট করে ক্যাপশনে দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন পুতুল। সেখানে জানিয়েছেন, তার দ্বিতীয় স্বামীর নাম সৈয়দ রেজা আলী। অস্ট্রেলিয়ায় একটি ব্যাংকে চাকরি করেন। পাশাপাশি দুর্দান্ত গিটার বাজান। গানের কম্পোজিশনও জানেন বেশ। পুতুল জানিয়েছেন, কীভাবে রেজা আলীর সঙ্গে তার বন্ধুত্ব গড়ে উঠেছে এবং সেই বন্ধুত্ব বিয়ে পর্যন্ত গড়িয়েছে।

এতো কিছু জানালেও বিয়ে কবে ও কোথায় হয়েছে সেই বিষয়টি পরিষ্কার করেননি পুতুল।

নিউজ টোয়েন্টিফোর বিডি ডট টিভির পাঠকদের জন্য তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধলা হলো।-
 
‘বিবাহিত জীবনটা সহজ, এ কথা যে বলে সে হয় অপরিণত, না হয় বোধহীন। কঠিন সমীকরণের বৈবাহিক জীবনকে আমরা নিজেদের সূত্রে সহজ করার চেষ্টা করতে পারি বড়জোর। বাকিটা সৃষ্টিকর্তার কৃপা। জীবনটা উদ্ভট এবং নাটকীয় না হলে আজকের এমন একটা পরিকল্পনাবিহীন দিনে আমাদের এক হবার কোনো কারণ ছিলো না।’


৮ দিনের লকডাউন শুরু, রাজধানীর সড়কে সুনসান নীরবতা

সূরা ফাতিহার বাংলা উচ্চারণ ও অর্থ

করোনাবিধ্বস্ত জনপদে উৎসবহীন পহেলা বৈশাখ আজ

এই দেশে আমি ও আমার মতো অনেকেই মূল্যহীণ ও অপ্রয়োজনীয়


পাত্রের পরিচয় দিয়ে পুতুল যোগ করেন, ‘সৈয়দ রেজা আলী আমার গানবন্ধু বহু দিনের। অস্ট্রেলিয়াতে তার বেড়ে ওঠা। সেখানেই ব্যাংকার তিনি। তিনি একজন মিউজিক কম্পোজারও, দুর্দান্ত মেধাবী একজন গিটারিস্ট। তার কম্পোজিশনে সম্প্রতি বেশ কিছু গান গাওয়া হয়েছে। আমাদের গানের বহু বছরের বন্ধুত্বকে নতুন একটা মাত্রা দেয়ার কথা ভাবেন রেজার বাবা মা। তাদের কাছ থেকে বরাবরই সীমাহীন স্নেহ ভালোবাসা পেয়েছি। আমাদের দুজনের পরিবারের বড়দের ইচ্ছা অনুসারে একেবারেই ঘরোয়াভাবে শুধুমাত্র পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঘন্টাখানেকের প্রস্তুতিতে বিয়ে! দেশজুড়ে লকডাউনের পূর্বক্ষণে এতোটা আকস্মিকভাবে বিয়ের মতো একটা ঘটনার জন্য একেবারেই প্রস্তুত ছিলাম না কেউ।’

নিজেকে নিজেই অভিনন্দন জানিয়ে পুতুল লিখেছেন, ‘শুভকামনা নিজেকে এবং আমার সঙ্গী রেজাকে। বিবাহিত জীবনের দুর্গম পথ পাড়ি দেওয়ার মতো বলিষ্ঠ পথিক যেন হয়ে উঠতে পারি। সুরের বন্ধন আত্মার বন্ধনে গিয়েও যেন একইরকম সুরেলা থাকে, যেন ছন্দ না কাটে। যেন সুর তাল লয়ের পরিমিতিতে অপূর্ব সঙ্গীত সৃষ্টি করতে পারি সংসার নামের এই রহস্য-দুর্ভেদ্য জায়গাটায়। বন্ধু হিসেবে যেভাবে চিনতাম তাকে, সঙ্গী হিসেবেও সেই চেনাটাই যেন সত্যি হয়।’

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর