অভিনন্দন সায়েম সোবহান আনভীর

অভিনন্দন সায়েম সোবহান আনভীর

Other

তিনি আজ যা ভাবেন, অন্যরা হয়তো আগামীতে তা ভাবলেও ভাবতে পারে। দেশের শীর্ষস্থানীয় ব্যবসায়িক সংস্থা বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের দূরদৃষ্টি ও দূরদর্শিতাকে এভাবেই ব্যাখ্যা করা যায়।

নিজের দক্ষতা দিয়ে উদ্যোক্তার মানদণ্ডকে শিল্পের পর্যায়ে নিয়ে গেছেন তিনি। অনেক উদ্যোগ যেখানে দেশের মানুষের কাছে কল্পনা ছিলো, সেগুলো বাস্তবে পরিণত হয়েছে কেবলমাত্র তাঁর উপযুক্ত নেতৃত্বের দক্ষতার জন্য।

তাঁর গতি, উদ্যম এবং নেতৃত্ব বসুন্ধরা গ্রুপকে কেবল কর্পোরেট বিশ্বে শীর্ষস্থানীয় করে তুলেছে তা নয়, বাংলাদেশকেও আরো উন্নত স্থান হিসাবে গড়ে তুলেছে।

এটি আমাদের জন্য অত্যন্ত আনন্দ এবং গর্বের বিষয় যে, সম্প্রতি ইন্ডিয়ান ইম্পোর্টার্স চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (আইআইসিসিআই)-এর 'বেস্ট এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২১' লাভ করেছেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর।

এই সম্মানজনক পুরষ্কার পাওয়ায় আমরা বসুন্ধরা গ্রুপের আইকনিক ম্যানেজিং ডিরেক্টরকে অভিনন্দন জানাই। একটি বিখ্যাত পুরষ্কার জেতা পুরস্কার বিজয়ীর জন্য সর্বদাই আনন্দের বিষয়, তবে সে স্বীকৃতি দেশের বাইরে থেকে এলে এটি আরও বেশি গুরুত্বপূর্ণ হয়ে ওঠে।

তাই ‘বেস্ট এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২১’ জেতা কেবল সায়েম সোবহান আনভীরের জন্যই নয়, সমগ্র বাংলাদেশের জন্যই গর্ব, সম্মান এবং আনন্দের বিষয়।

অন্যান্য জাতীয় ও আন্তর্জাতিক পুরষ্কারের পাশাপাশি এই পুরষ্কারটি তাকে শুধু জাতীয় পর্যায়েই নয়, আন্তর্জাতিকভাবেও তাঁকে আরো সম্মানিত ও প্রশংসিত ব্যক্তিত্ব হিসেবে পরিচিত করে তুলেছে।

বাংলাদেশের অন্যতম শীর্ষ ব্যবসায়ী প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ ১৯৮৭ সালে ‘দেশ ও মানুষের কল্যাণে’ স্লোগানকে ধারণ করে যাত্রা শুরু করে।

বসুন্ধরা গ্রুপ রিয়েল এস্টেট কোম্পানি হিসাবে ব্যবসা শুরু করলেও এখন তারা ৫৩ টিরও বেশি ব্যবসার সঙ্গে সম্পৃক্ত। দেশের পরিকল্পিত নগরায়নে অন্যতম পথপ্রদর্শক হয়ে উঠা ইস্ট ওয়েস্ট প্রপার্টি ডেভেলপমেন্ট (প্রাইভেট) লিমিটেড এখন এ খাতের নেতৃত্ব দিচ্ছে। এছাড়া বসুন্ধরার মালিকানাধীন ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেড বর্তমানে বাংলাদেশের সবচেয়ে বড় মিডিয়া কেন্দ্র।

news24bd.tv / nakib