বিএনপির কোন প্রার্থী কী অভিযোগে ভোট বর্জন করেছেন

বিএনপির কোন প্রার্থী কী অভিযোগে ভোট বর্জন করেছেন

Other

দেশের বিভিন্ন স্থানে ভোটার উপস্থিতি বেশি এবং নির্বাচনের পরিবেশ ভালো থাকলেও, ভোট বর্জনের ঘটনাও ঘটেছে কিছু জায়গায়। কারচুপি ও অনিয়মের অভিযোগে রাজশাহী, মেহেরপুর, বাগেরহাট, সিরাজগঞ্জ, কিশোরগঞ্জ ও পাবনায় নির্বাচনে ভোট বর্জন করেছেন বিএনপির মেয়র প্রার্থীরা।  

রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌর নির্বাচন বর্জন করেছেন বিএনপির মেয়র প্রার্থী আবদুর রাজ্জাক প্রামানিক। শনিবার সকালে তিনি সাংবাদিকদের সামনে ভোট বর্জনের ঘোষণা দেন।

তার দাবি, সেকেন্দার মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে ভোট দিতে গেলে তাকে ঢুকতে দেয়নি নৌকার সমর্থকরা।

ভোট শুরুর সাড়ে তিন ঘণ্টা পর কিশোরগঞ্জের কুলিয়ারচরের মেয়র পদের প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ান বিএনপির প্রার্থী নুরুল মিল্লাত। শনিবার বেলা সাড়ে ১১টায় সংবাদ সম্মেলন করেন তিনি। প্রায় প্রতিটি কেন্দ্র থেকে এজেন্ট বের করে দেওয়া, মারধর ও প্রার্থীর সঙ্গে অসদাচরণ করার অভিযোগ করেন নুরুল মিল্লাত।

চিকিৎসা পদ্ধতি ভয়কে নির্মূল করতে পারে না

প্রতিশ্রুতির ৮০ ভাগ রক্ষা করলে আওয়ামী লীগের সব এমপি জিতবে: মির্জা কাদের

মিটিং করে কী বললেন সাবেক সেনা অফিসার ও রাজনীতিবিদরা

১৮ সদস্যের বাংলাদেশ দলের ওয়ানডে স্কোয়াড ঘোষণা

বাগেরহাটের মোংলা পৌর নির্বাচনে বিএনপির প্রার্থী জুলফিকার আলী সকাল সাড়ে ১০টায় ভোট বর্জনের ঘোষণা দেন। সাংবাদিকদের কাছে তিনি দাবি করেন, ভোটারদের ভয়ভীতি দিয়ে আওয়ামী লীগ কেন্দ্র দখল করেছে। এজেন্ট থাকতে দেয়নি, ভয় দেখিয়ে বাধ্য করা হয় ভোট দিতে।

এছাড়া সুষ্ঠু পরিবেশ না থাকার অভিযোগে মেহেরপুরের গাংনীতে বিএনপি প্রার্থী আসাদুজ্জামান বাবলু ও স্বতন্ত্র প্রার্থী আশরাফুল ইসলাম পৌর ভোট বর্জনের ঘোষণা দেন।

news24bd.tv নাজিম