পছন্দ করেও সাহসের অভাবে কারো সঙ্গে প্রেম করতে পারেননি সালমান খান!
পছন্দ করেও সাহসের অভাবে কারো সঙ্গে প্রেম করতে পারেননি সালমান খান!

পছন্দ করেও সাহসের অভাবে কারো সঙ্গে প্রেম করতে পারেননি সালমান খান!

Other

বয়স ৫৫ হলেও সবেচেয়ে কাঙ্ক্ষিত ব্যাচেলর বলা হয় সালমান খানকে। গত ত্রিশ বছর ধরে নারী ভক্তদের হৃদয়ে রাজত্ব করে আসছেন তিনি। অথচ, প্রেমে প্রত্যাখ্যাত হওয়ার ভয় নিয়ে কঠিন এক সময় কেটেছে রূপালি পর্দার এই নায়কের। শত চেষ্টা করেও প্রিয়ের সামনে গিয়ে বলতে পারেননি মনে কথাটি।

 

অবশ্য তখন যদি সালমান সফল হতো তাহলে এখন নাতি –নাতনী নিয়ে জমজমাট সংসার করা কথা তাঁর।  

‘বিগ বস’-এর ১৩তম সিজনের একটি এপিসোডে গোপন এই কথাটি ফাঁস করে দিলেন সালমান খান। তার সঙ্গে অতিথি ছিলো অজয় দেবগণ এবং কাজল। তাদের সঙ্গে আড্ডায়  দূর্বল মুহুর্তে হাটে হাঁড়ি ভাঙেন ‘ভাইজান’।

মিটিং করে কী বললেন সাবেক সেনা অফিসার ও রাজনীতিবিদরা

১৮ সদস্যের বাংলাদেশ দলের ওয়ানডে স্কোয়াড ঘোষণা

দেশে গত ২৪ ঘণ্টায় মৃত্যু বেড়েছে, শনাক্ত কমেছে

কাজল মুখ ফসকে বলে ফেলেছিলেন সালমানের পুরনো প্রেমের কথা। জানতে চেয়েছিলেন, শেষমেশ পছন্দের মেয়ের কাছে প্রেম নিবেদন করেছিলেন কি না খান। অভিনেতা বলেছিলেন, মেয়েটিকে পছন্দ করলেও প্রেমের প্রস্তাবটা আর দেওয়া হয়ে ওঠেনি তাঁর।

প্রত্যাখ্যানের ভয়ে শুরুর আগেই শেষ হয়ে গিয়েছিল সালমানের প্রেমকাহিনি। তার ওপর  ক্রাশের কুকুরের কামড়ও খেতে হয়েছিল তাকে। এখানেই শেষ নয়। তিনি যাকে পছন্দ করতেন, তাঁর সঙ্গেই সালমানের ৩ বন্ধু বিভিন্ন সময়ে সম্পর্কে জড়িয়েছিলেন। পরে অবশ্য সালমান জেনেছিলেন, মেয়েটিরও তাঁকে পছন্দ করতো। ১৫-২০ বছর আগে মেয়েটির সঙ্গে দেখাও হয় নায়কের । ততোদিরে সালমানের স্বপ্নের নায়িকা বনে গেছেন  ঠাকুমা । সালমান খান এখনো একা থেকে দোকা হওয়ার অপেক্ষায়।

news24bd.tv নাজিম