শরীরের সব কার্ভকে জিরো ফিগার বলা যায় না

শরীরের সব কার্ভকে জিরো ফিগার বলা যায় না

অনলাইন ডেস্ক

সব নিয়ম ভেঙে বেবি বাম্পসহ প্রকাশ্যে মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা পিয়া জান্নাতুল। আর মাত্র মাস খানেকের মধ্যেই মা হচ্ছেন এই মডেল অভিনেত্রী।

গর্ভাবস্থার যে সময়টাতে সাধারণত মায়েরা ঘরে বিশ্রামে থাকেন, সে সময়টাতে পিয়া তার মডেলিং, ফটোশুট, আইন পেশা, শারীরিক ব্যায়াম সবই করে চলেছেন একই নিয়মে। গর্ভকালে অনেকেই যেমন মুটিয়ে যান, সেখানে পিয়া তার স্বাভাবিক ছিপছিপে গড়ন ঠিকই ধরে রেখেছেন।

news24bd.tv

সামাজিকমাধ্যমে প্রায়ই প্রেরণামূলক বাণীসহ নিজের ছবি শেয়ার করেন পিয়া। সেখানে ইতিবাচক-নেতিবাচক নানান জনের নানান মন্তব্যও আসে। তবে কোনকিছুরই ধার ধারেন না অভিনেত্রী। তিনি নিজস্ব কায়দায় এগিয়ে যাওয়ার মানুষ।


আরও পড়ুন: অর্থ আত্মসাতের অভিযোগে অভিনেতা তৌসিফের বিরুদ্ধে গৃহিণীর জিডি


বিনোদন জগতের তারকা অভিনেত্রীদের ‘কার্ভ’ নিয়ে অনেকেই কথা বলেন। নায়িকাদের ‘জিরো ফিগার’ পছন্দ করেন অনেক দর্শকই। তবে সকল ‘কার্ভ’ বা শরীরের বাঁক একই দৃষ্টিতে দেখার সুযোগ আছে বলে মনে করেন না পিয়া।

news24bd.tv

শুক্রবার বেবি বাম্পসহ কিছু ছবি শেয়ার করে ক্যাপশনে পিয়া লেখেন, ‘কখনও কখনও একপ্রকার কার্ভকে জিরো ফিগার বলা যায় না। বরং একে বলা হয় সর্বশক্তিমানের আশীর্বাদ’। এরসঙ্গে হ্যাশট্যাগে পিয়া জানান, এখন তার গর্ভের ৩৫ সপ্তাহ চলছে। অর্থাৎ আর মাসখানেক পরেই তার কোলজুড়ে সন্তান আসতে চলেছে।   

২০০৭ সালে সুন্দরী মিস বাংলাদেশ হিসেবে আলো ঝলমলে জগতে আবির্ভূত হন জান্নাতুল পিয়া। এরপর মডেলিং দিয়ে তার ক্যারিয়ার শুরু হয়। নাটক, সিনেমা ও বিজ্ঞাপনসহ ওয়েব কনটেন্টেও তাকে কাজ করতে দেখা গেছে।

news24bd.tv আহমেদ