ইউএনও’র ওপর হামলা; আসামি রবিউলের বিরুদ্ধে অভিযোগ গঠন

ইউএনও’র ওপর হামলা; আসামি রবিউলের বিরুদ্ধে অভিযোগ গঠন

অনলাইন ডেস্ক

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযোদ্ধার ওমর আলী শেখের ওপর হামলা মামলার আসামি রবিউল ইসলামের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছে আদালত।  

আজ রোববার দিনাজপুরের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট বিশ্বনাথ মণ্ডলের আদালতে এই অভিযোগ গঠন হয়।  

কোর্ট ইন্সপেক্টর ইসরাইল হোসেন জানান, মামলার স্বাক্ষ্যগ্রহণের জন্য পরবতী তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ৪ ফেব্রুয়ারি। এই মামলায় মোট ৫২ জনকে স্বাক্ষী করা হয়েছে।


নোয়াখালীতে গৃহবধূকে ধর্ষণে ব্যর্থ হয়ে বিবস্ত্র করে নির্যাতন

১৩ বছরের কিশোরীকে তিনদফা দলবেঁধে ধর্ষণ

নায়িকা বানানোর কথা বলে বাসায় ডেকে নিয়ে কিশোরীকে ধর্ষণ


এর আগে গত বছরের ২১ নভেম্বর রবিউল ইসলামকে একমাত্র আসামি করে তার বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করে মামলার তদন্তকারী কর্মকর্তা দিনাজপুর ডিবি পুলিশের ওসি ইমাম জাফর। এরপর এই অভিযোগপত্র নিয়ে আদালতে শুনানী শেষে আজ রোববার তার বিরুদ্ধে অভিযোগ গঠন করা হলো।   

উল্লেখ্য, গত বছরের ২ সেপ্টেম্বর বুধবার দিবাগত রাতে সরকারি বাসভবনে ঢুকে ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার পিতা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখকে হাতুরী দিয়ে পিটিয়ে জখম করে দুর্বত্তরা। এই ঘটনায় ইউএনও ওয়াহিদা খানমের বড়ভাই শেখ ফরিদ উদ্দীন বাদী হয়ে গত ৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে ঘোড়াঘাট থানায় একটি মামলা দায়ের করেন।

 

মামলাটি ঘোড়াঘাট থানা থেকে স্থানান্তর করে দিনাজপুর ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এই মামলায় গত ২০ সেপ্টেম্বর আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দী দেয় আসামী রবিউল ইসলাম।

news24bd.tv / কামরুল