নবীগঞ্জের ফলাফল পরিবর্তনের অভিযোগ বনমন্ত্রীর জামাতার

নবীগঞ্জের ফলাফল পরিবর্তনের অভিযোগ বনমন্ত্রীর জামাতার

নিজস্ব প্রতিবেদক

দ্বিতীয় ধাপে গতকাল দেশের ৬০টি পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আর এ নির্বাচনে নবীগঞ্জ থেকে নৌকা প্রতীকে মেয়র পদে প্রতিদ্বন্দ্বীতা করেন বন, পরিবেশ ও জলবায়ু মন্ত্রী মো. শাহাব উদ্দিনের জামাতা গোলাম রসুল রাহেল চৌধুরী।

মাত্র ২৬৪ ভোটের ব্যবধানে ধানের শীষের প্রার্থীর কাছে পরাজিত হন তিনি। ফলাফল ঘোষণার
তা প্রত্যাখ্যান করে গতকাল রাতে নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করেন রাহেল চৌধুরী।

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, নহরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটগ্রহণ শেষে ভোট কেন্দ্রের ফলাফল অনুযায়ী আমি ৯৯২ ভোট পেয়ে নির্বাচিত হই। কিন্তু সরকারি হিসাবে আমাকে ৬৬৯ ভোট দেখানো হয়েছে। আমাকে ইচ্ছা করে ফলাফল টেম্পারিং করে পরাজিত করা হয়েছে। ফলাফল পরিবর্তনের এ বিষয়টি নিয়ে আমি আইনি লড়াই করে যাব।

সংবাদ সম্মেলনে প্রথমে দলীয় বক্তব্য উপস্থাপন করেন নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী।

জয়ী হয়েই প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের বাসায় গেলেন কাদের মির্জা

বসুরহাট নির্বাচন থেকে শিক্ষা নিন: হানিফকে কাদের মির্জা

শেষ জঙ্গিও নিশ্চিহ্ন না হওয়া পর্যন্ত সতর্ক থাকতে হবে: আইজিপি

এ সময় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, কেন্দ্রীয় যুবলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুল মুকিত চৌধুরী, উপজেলা যুবলীগের আহ্বায়ক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, যুবলীগ নেতা লুকমান আহমদ খান প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১৬ জানুয়ারি নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী বর্তমান মেয়র ছাবির আহমদ চৌধুরী ৫ হাজার ৭৪৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন। এছাড়া আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গোলাম রসুল রাহেল চৌধুরী পান ৫ হাজার ৪৮৫ ভোট। মাত্র ২৬৪ ভোটের ব্যবধানে ধানের শীষের প্রার্থীর কাছে পরাজিত হন নৌকার প্রার্থী।

news24bd.tv নাজিম