নির্বাচনে আ.লীগ প্রার্থীর পক্ষে প্রচারণা, বিএনপির ৪ নেতা বহিষ্কার

নির্বাচনে আ.লীগ প্রার্থীর পক্ষে প্রচারণা, বিএনপির ৪ নেতা বহিষ্কার

Other

বাগেরহাটে দলীর সিদ্ধান্ত অমান্য করে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণা করার অভিযোগে ৪ নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি।

রোববার সকালে বাগেরহাট জেলা বিএনপির আহবায়ক এটিএম আকরাম হোসেন তালিম ও সদস্য সচিব শেখ মোজাফ্ফর রহমান আলম এক স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের এই তথ্য জানানো হয়েছে।

‘ধর্ষণের’ দৃশ্য দারোয়ান দেখে ফেলায় ‘আত্মহত্যা করে’ কলাবাগানের কিশোরী

বহিষ্কৃতরা হলেন- শরোনখোলা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক গোলাম রসুল ইউসুফ, মোংলা পৌর বিএনপির সিনিয়ার সহসভাপতি মো. খাললুর রহমান, মোংলা পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান মানিক, মোংলা পৌর বিএনপির ৫নং ওয়ার্ডের সাধারন সম্পাদক আ. ছালাম ব্যাপারী।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, গত ২০ অক্টোবর অনুষ্ঠিত শরোণখোলা উপজেলা পরিষদের উপ- নির্বাচনে বিএনপি মনোনিত প্রার্থী বিপক্ষে অবস্থান নিয়ে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে প্রকাশ্যে নির্বাচনী একাধিক জনসভায় বক্তব্য দেওয়ার অভিযোগে শরোনখোলা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক গোলাম রসুল ইউসুফকে উক্ত পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

অপর দিকে ১৬ জানুয়ারি অনুষ্ঠিত মোংলা পোর্ট পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনিত প্রার্থী বিপক্ষে অবস্থান নিয়ে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে মোংলা পৌর বিএনপির সিনিয়ার সহসভাপতি মো. খাললুর রহমান নিজ বাস ভবনে ও তার সভাপতিত্বে আওয়ামী লীগের প্রার্থীকে নিয়ে সভা করা ও তার পক্ষে ভেট চেয়ে বক্তব্য দেওয়ার অভিযোগে মোংলা পৌর বিএনপির সিনিয়ার সহসভাপতি মো. খাললুর রহমান, মোংলা পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান মানিক, মোংলা পৌর বিএনপির ৫নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আ. ছালাম ব্যাপারীকে উক্ত পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

news24bd.tv তৌহিদ