বন্ধুদের দিয়ে স্ত্রীকে গণধর্ষণ করালেন স্বামী!

অনলাইন ডেস্ক

বন্ধুদের দিয়ে স্ত্রীকে গণধর্ষণ করালেন স্বামী!

রাজধানীর কদমতলী থানাধীন ধোলাইপাড়ে ভাড়া বাসায় থাকেন এক নারী। স্বামীর বন্ধু কালুর ফোন কলে খিলগাঁওয়ের ২৩৮/সি, আশ্রয় ভিলা, উত্তর গোড়ানের বাসায় গিয়েছিলেন। স্বামী আইয়ুব আলী খিলগাঁওয়ের ওই বাসাতেই থাকেন, তার গ্রামের বাড়ি মানিকগঞ্জে। অন্যদিকে ভুক্তভোগী নারীর গ্রামের বাড়ি গাজীপুরে।

সরল বিশ্বাসে এবং স্বামীর সাথে চলমান মামলার বিরোধ সমাধানের আশায় খিলাগাঁওয়ের বাসায় গিয়েছিলেন স্ত্রী সী.. বেগম (২৫)। যেখানে স্বামী আইয়ুব আলী (৫০), স্বামীর বন্ধু কালুসহ অন্যান্য বন্ধুরা উপস্থিত ছিলেন, এবং এক পর্যায়ে স্বামীর উপস্থিতিতেই তারা ধর্ষণ করে। ঠিক এভাবেই সংশ্লিষ্ট মামলার এজহারে অভিযোগ উল্লেখ করেছেন ওই নারী।

তিনি রোববার (১৭ জানুয়ারি) বিকেলে ৬ জনকে আসামি করে মামলা দায়ের করেছে বলে জানা গেছে। মামলার আসামিরা হলেন- মো. কালু (৩৫) , সনজিব কুমার দাস (৩৭), মাকছুদুর রহমান (৫০), আজিজুর রহমান (৪২), মো. জাহাঙ্গীর (৩৫) এবং স্বামী আইয়ুব আলী (৫০)।

ওই স্ত্রী তার এজহারে উল্লেখ করেন, স্বামীর সঙ্গে তার সাংসারিক বিরোধসহ মামলা মোকদ্দমা চলছে। এমন পরিস্থিতিতে স্বামী তার বন্ধু কালুর মাধ্যমে গত ১২ জানুয়ারি সন্ধ্যা ৬ টায় চলমান বিরোধ ও মামলার বিষয়ে আলোচনার জন্য খিলগাঁওয়ে যেতে তাকে খবর পাঠান। ওই বাসায় গিয়ে তিনি দেখেন, স্বামী, তার বন্ধু কালুসহ উল্লেখ্য আসামিরা উপস্থিত রয়েছেন। 

উপস্থিত আসামিরা চলমান সাংসারিক বিরোধ ও মামলা মোকদ্দমার বিষয়ে কথাবার্তা বলতে থাকেন। তাদের কথাবার্তা ওই নারীর মনমতো না হওয়ায় তিনি সন্ধ্যা সাড়ে ৭ টায় চলে আসার চেষ্টা করেন। কিন্তু ওই সময়েই তার স্বামীর নির্দেশে আসামিরা একই ভবনের ৫ তলায় নিয়ে মেরে ফেলার হুমকি দিয়ে মেঝেতে ফেলে বিবস্ত্র করে। এরপরেই স্বামীর সহায়তায় ওই নারীকে পর্যায়ক্রমে ধর্ষণ করে তারা।

ওই নারী স্পষ্ট উল্লেখ করেন, 'পর্যায়ক্রমে আমার স্বামী ব্যতীত সকল আসামিরা আমাকে ধর্ষণ করে।'


সমালোচনার মুখে পড়ে জার্সিতে পরিবর্তন আনল বিসিবি


আনুমানিক রাত ১০ টার দিকে স্বামীসহ অন্যান্য আসামিরা ওই নারীকে বিভিন্ন ধরণের ভয় দেখিয়ে ৫ তলা থেকে নিচে নামিয়ে দেয়। পরে সেখান থেকে তিনি কোন রকমে যাত্রাবাড়ীস্থ খালার বাড়িতে চলে যান। খালাকে ঘটনা খুলে বলার পর শারীরিকভাবে অসুস্থতা বোধ করায় খালা তাকে চিকিৎসার জন্য খালাতো ভাই আবুলের মাধ্যমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

ওই সময়ে ঢাকা মেডিকেলে দায়িত্বরত পুলিশ ঘটনাটি জেনে তাকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করায়। চিকিৎসা শেষে ১৬ জানুয়ারি (শনিবার) তাকে ওসিসি থেকে ছাড়পত্র দিয়ে বিদায় জানান চিকিৎসকরা।

ওই নারী এজহারে উল্লেখ করেন, 'আমি সকল আসামিদেরকে চিনি, তারা আমার স্বামীর বন্ধু বান্ধব।'

এ বিষয়ে খিলগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) ফারুকুল আলম বলেন, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ধারায় ধর্ষণের মামলা রুজু করা হয়েছে। ভিক্টিমের মেডিকেল টেস্ট করা হয়েছে। মামলার তদন্ত কার্যক্রম শুরু হয়েছে। ঘটনার সত্যতা মামলা তদন্ত করলেই বের হয়ে আসবে। মামলার মূল আসামিরা পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারে চেষ্টা চলছে। তবে এই ঘটনায় খিলগাঁওয়ে ওই বাসা থেকে ৩ নারীকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

প্রেমিকার বাড়ির সামনে গাছে মিলল প্রেমিকের ঝুলন্ত লাশ

মাদারীপুর প্রতিনিধি

প্রেমিকার বাড়ির সামনে গাছে মিলল প্রেমিকের ঝুলন্ত লাশ

মাদারীপুরের রাজৈরে প্রেমিকার বাড়ির সামনের একটি গাছ থেকে বৃহস্পতিবার সকালে নিতাই বারুরী (২৮) নামে এক প্রেমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে রাজৈর থানা পুলিশ। নিহত নিতাই উপজেলার কদমবাড়ী ইউনিয়নের হিজলবাড়ি গ্রামের সুশীল বারুরীর ছেলে এবং কদমবাড়ী বাজারের মোবাইল ব্যবসায়ী।

পারিবারিক ও পুলিশ সূত্রে জানা গেছে, নিতাই বারুরীর সাথে ইকরাবাড়ি গ্রামের বাবুল গাইনের মেয়ে সঙ্গীতা গাইনের (২৫) প্রেমের সম্পর্ক ছিল। তারা নোটারী পাবলিকের মাধ্যমে একে অপরকে বিয়েও করেছে। কিন্তু বাধ সাধে সঙ্গীতার পরিবার। 

নিতাই বারুরীর সাথে তারা (সঙ্গীতার পরিবার) সঙ্গীতাকে পারিবারিকভাবে বিয়ে দিতে রাজী ছিল না। এই কারণে নিতাই এবং সঙ্গীতা মোবাইলে কথা বলত এবং পালিয়ে দেখা করত। বুধবার সকালে নিতাই মাদারীপুর যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফেরেনি। 


সেই দুই ভাইয়ের সাড়ে ৫ হাজার বিঘা জমি, ৫৫টি বাস ক্রোকের নির্দেশ

দেশে করোনার সর্বশেষ মৃত্যু-শনাক্তের তথ্য

টিকা নেয়ার ১২ দিন পর ত্রাণ সচিবের করোনা শনাক্ত

চাকায় ওড়না পেঁচিয়ে রাস্তায় পড়ে মারা গেলো মেয়েটি


বৃহস্পতিবার সকালে সঙ্গীতাদের বাড়ির সামনের একটি জামগাছে নিতাইয়ের লাশ ঝুলতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে রাজৈর থানা পুলিশ গিয়ে গাছ থেকে নিতাইয়ের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

নিতাইয়ের প্রেমিকা সঙ্গীতা গাইন বলেন, তার সাথে আমার ৩ বছরের সম্পর্ক। তার সাথে আমার বিয়েও হয়েছে। বুধবার সারারাত আমরা মোবাইলে কথা বলেছি। এমনকি ভোর ৫টা পর্যন্ত আমাদের কথা হয়েছে। তারপর কি হল, বুঝতে পারলাম না।

নিতাইয়ের বাবা সুশীল বারুরী বলেন, আমার ছেলেকে ওরা ডেকে নিয়ে হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে রেখেছে। আমার ছেলে আত্মহত্যা করতে পারে না। আমি এ ঘটনার বিচার চাই।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ সাদি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেম ঘটিত কারণে ছেলেটি আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্তের রিপোর্টের পর প্রকৃত ঘটনা জানা যাবে।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

সিরাজগঞ্জে নিখোঁজ অটোরিকশা চালকের গলিত মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক

সিরাজগঞ্জে নিখোঁজ অটোরিকশা চালকের গলিত মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জে নিখোঁজের আট দিন পর হাসান আলী (২৪) নামে এক সিএনজি চালিত অটোরিকশা চালকের গলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে সদর থানা পুলিশ সদর উপজেলার শিয়ালকোল ইউপির নতুন ফুলবাড়ী গ্রামে একটি আনারস বাগান থেকে তার মরদেহ উদ্ধার করেন।

হাসান পৌর এলাকার সয়াধানগড়া উত্তর পাড়া ভাসানী রোড মহল্লার সেলিমের ছেলে।

অটোচালক হাসান গত ১৭ ফেব্রুয়ারি থেকে নিখোঁজ ছিল।


গণধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে কলেজছাত্রীর গায়ে আগুন

বাবার সঙ্গে দেখা করতে গিয়ে রাতধর ধর্ষণের শিকার মেয়ে

৩০-৩২ গার্লফ্রেন্ড থাকার পরও আমাকে ভালোবাসত নাসির: তামিমা

আমার সব প্রশ্নের জবাব ইসলামে পেয়েছি: কানাডিয়ান নারী


সদর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা জানান, গত ১৭ ফেব্রয়য়ারি হাসান নামে ওই অটোরিকশা চালক নিখোঁজ ছিল। বৃহস্পতিবার দুপুরের পর নতুন ফুলবাড়ি চরের মধ্যে একটি আনারস বাগানে গলিত মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে ৮/৯ দিন আগেই তাকে হত্যা করে পরিত্যক্ত বাগানে ফেলে রাখা হয়েছিল। তবে নিখোঁজের পর পরিবারের কেউ থানায় অবগত করেনি।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

বাবার সঙ্গে দেখা করতে গিয়ে রাতধর ধর্ষণের শিকার মেয়ে

শাকিলা ইসলাম জুই, সাতক্ষীরা

বাবার সঙ্গে দেখা করতে গিয়ে রাতধর ধর্ষণের শিকার মেয়ে

সাতক্ষীরার তলুইগাছায় এক স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। বুধবার রাতে ধর্ষক সুব্রতর নামে থানায় মামলাটি দায়ের করেন নির্যাতিতা স্কুলছাত্রীর বাবা। এর আগে মঙ্গলবার রাতে এ ধর্ষণের ঘটনা ঘটে।

ধর্ষক সুব্রত সদর উপজেলার গড়িয়া ডাঙ্গা গ্রামের ভুত নাথের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সদর উপজেলার তলুইগাছা গ্রামের ওই স্কুলছাত্রীর বাবা সাতক্ষীরা একটি কলেজের শিক্ষককে গত মঙ্গলববার রাতে তার বাড়ির পাশ থেকে একটি মামলায় গ্রেপ্তার করা হয়েছে মর্মে খবর ছড়িয়ে পড়ে।

এ খবর জানার পর ওই স্কুলছাত্রী তার বাবার সাথে দেখা করার জন্য রাতেই বাড়ি থেকে বের হয়।


তামিমার পাসপোর্ট আসল কিনা মুখ খুললেন নাসিরের সাবেক প্রেমিকা

একসাথে রাম চরণ ও কোরিয়ান নায়িকা সুজি!

রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না আজ

পিলখানা হত্যা: শহীদদের সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা


একপর্যায়ে পথে প্রতিবেশী সুব্রত দাসের সাথে তার দেখা হয়। এ সময় সুব্রত তাকে তার বাবার কাছে নিয়ে যাওয়ার কথা বলে পথিমধ্যে ভবানিপুর এলাকায় নির্জন জায়গায় নিয়ে আটকে রেখে তাকে রাতভর ধর্ষণ করে। এদিকে ওই কলেজ শিক্ষক পরদিন তার মেয়ের কাছ থেকে বিস্তারিত জানার পর তিনি এ ঘটনায় নিজেই বাদি হয়ে ধর্ষক সুব্রতকে প্রধান আসামি করে থানায় মামলা দায়ের করেন। ধর্ষক সুব্রত বর্তমানে পলাতক রয়েছে।

এ মামলার তদন্ত কর্মকর্তা ও সদর থানার এসআই শাহজামাল বিষয়টি নিশ্চিত করে জানান, ইতিমধ্যে নির্যাতিতা স্কুলছাত্রীর ডাক্তারি পরীক্ষাও সম্পন্ন করা হয়েছে। এছাড়া ধর্ষক সুব্রতকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

চট্টগ্রামে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক

চট্টগ্রামে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

চট্টগ্রামের সাতকানিয়ায় এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল বুধবার রাত সাড়ে ১০টার দিকে এ হামলার ঘটনা ঘটে। নিহত আওয়ামী লীগ নেতার নাম বেলাল উদ্দিন (৪৫)। তিনি উপজেলার খাগরিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড নেতা।

বেলাল খাগরিয়ার মোহাম্মদ খালীর হাকিম আলী বাপের বাড়ির মৃত আব্দুল করিমের ছেলে। তিনি খাগড়াছড়ির পানছড়ি উপজেলায় ব্যবসা করতেন।

জানা যায়, দীর্ঘদিন ধরেই খাগরিয়া ইউনিয়নের তৈয়ারপুর এবং নূর মার্কেট এলাকার দুপক্ষের মধ্যে বিরোধ। এমনকি একে অপরের এলাকায় আসা-যাওয়াও বন্ধ ছিল। আধিপত্য বিস্তার নিয়ে হামলা পাল্টা-হামলার ঘটনাও ঘটে।

গতকাল বুধবার রাতে বেলাল উদ্দিন তৈয়ারপুর এলাকায় শ্বশুরবাড়ি গেলে প্রতিপক্ষের লোকজন তাকে একা পেয়ে হামলা করে পিটিয়ে-কুপিয়ে জখম করে।

পরে উদ্ধার করে প্রথমে দোহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে ও রাত ২টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


তামিমার পাসপোর্ট আসল কিনা মুখ খুললেন নাসিরের সাবেক প্রেমিকা

একসাথে রাম চরণ ও কোরিয়ান নায়িকা সুজি!

রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না আজ

পিলখানা হত্যা: শহীদদের সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা


চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার বলেন, বেলালের শরীরের একাধিক স্থানে কোপানোর চিহ্ন ও জখম রয়েছে।    

তবে এখনও কেউ মামলা করেনি। এ ব্যাপারে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন।

তিনি বলেন, খাগরিয়া ইউনিয়নে হামলার ঘটনায় একজন নিহত হয়েছেন। হামলার সঙ্গে জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

বাঘাইছড়িতে ইউপি সদস্য হত্যা: ১৮ জনের বিরুদ্ধে মামলা

ফাতেমা জান্নাত মুমু, চট্টগ্রাম

বাঘাইছড়িতে ইউপি সদস্য হত্যা: ১৮ জনের বিরুদ্ধে মামলা

রাঙামাটির বাঘাইছড়িতে রুপকারী ইউনিয়ন পরিষদের (ইউপি) ১নং ওয়ার্ড সদস্য সমর বিজয় চাকমাকে গুলি করে হত্যার ঘটনায় ১৮ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। বৃহষ্পতিবার সকালে এ তথ্য নিশ্চিত করেন বাঘাইছড়ি উপজেলা থানার ভারপাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন।

তিনি বলেন, বাঘাইছড়ি রুপকারী ইউনিয়ন পরিষদের (ইউপি) ৩ নং ওয়ার্ডের সদস্য বিনয় চাকমা বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

আসামিরা হলেন- মণিময় চাকমা (৪১), সাবেক উপজেলা চেয়ারম্যান বড় ঋষি চাকমা (৪৫), শুভাশীষ চাকমা (৩৮), সুভাষ বসু চাকমা (৪৮), পলক তালুকদার (৪৬), দয়াসিন্ধু চাকমা (৪০), ত্রিদীপ্ত চাকমা (৫৬), বরুণ চাকমা (৪২), সোহাগ চাকমা (২৬) ও প্রভাত কুমার চাকমা (৫৮)। সবার ঠিকানা বাঘাইছড়ি উপজেলার বিভিন্ন এলাকায়। একই মামরায় আরও ৮ জনকে অজ্ঞাত আসামি করা হয়।

তবে এখনো পর্যন্ত কোন আসামি গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় অতিরিক্ত যৌথবাহিনীর টহল জোরদার করা হয়েছে।


তামিমার পাসপোর্ট আসল কিনা মুখ খুললেন নাসিরের সাবেক প্রেমিকা

একসাথে রাম চরণ ও কোরিয়ান নায়িকা সুজি!

রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না আজ

পিলখানা হত্যা: শহীদদের সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা


এদিকে সংবাদ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ঘটনার জন্য সন্তু লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতিকে দায়ী করে অবিলম্বে আসামি গ্রেপ্তার দাবিসহ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন, জনসংহতি সমিতি (এমএন লারমা) দলের বাঘাইছড়ি থানা শাখার সাধারণ সম্পাদক জোসি চাকমা।

অপরপক্ষে দায় অস্বীকার করে অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ষড়যন্ত্রমূলক বলে দাবি করেছেন, সন্তু লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতির নেতা ত্রিদিব চাকমা।

উল্লেখ্য, গত বুধবার দুপুর ১২টা ৪৫দিকে রাঙামাটি বাঘাইছড়ি উপজেলার পরিষদের প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কক্ষে রুপকারী ইউনিয়ন

পরিষদের (ইউপি) ১নং ওয়ার্ড সদস্য সমর বিজয় চাকমাকে গুলি করে হত্যা করে সশস্ত্র সন্ত্রাসীরা।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর