সাইফ আলী খানের নিরাপত্তায় পুলিশি পাহাড়া

সাইফ আলী খানের নিরাপত্তায় পুলিশি পাহাড়া

অনলাইন ডেস্ক

সাইফের নতুন ওয়েব সিরিজ 'তাণ্ডব' মুক্তি পাওয়ার পরেই ভারতীয় রাজনৈতিক দল বিজেপির ওই নেতা ক্ষেপে যান তার উপর। রাম কদম দাবি করেন সিরিজে ধর্ম অবমাননা করা হয়েছে। এজন্য সাইফকে তিনি ক্ষমা চাইতে বলেন।   

মহারাষ্ট্রের ঘাটকোপারের বিধায়ক রাম কদম বলেছেন, ভবিষ্যতে ধর্মের অবমাননাকর কিছু করলে প্রকাশ্যে জুতোপেটা করা হবে।

বিতর্কিত ওই অংশ বাদ না দেওয়া পর্যন্ত বিজিপি এই সিরিজ বয়কট করবে বলেও ঘোষণা করেন কদম।

‘বয়কট তাণ্ডব’ থেকে এখন ‘বয়কট বলিউড’-এ পরিণত হয়েছে টুইটার ট্রেন্ড। উদ্দেশ্য প্রণোদিত ভাবে হিন্দুধর্মে আঘাত করার অভিযোগ উঠেছে বলিউডের বিরুদ্ধে। আর সেই রণধ্বনির আতঙ্কে বাধ্য হয়ে সইফ আলি খানের বাড়ির সামনে বসানো হল পুলিশ পিকেটিং।


সাইফ আলী খানকে হুমকি দিলেন বিজেপি নেতা


এই পরিস্থিতিতে নতুন বাড়িতে শিফট করছেন সইফ-পরিবার। শনিবার বিভিন্ন ভিডিওতে দেখা গিয়েছে, পুলিশি নিরাপত্তার সাহায্যে বাড়ি শিফটিংয়ের কাজ চলছে। পুরনো বাড়ির কাছাকাছিই নতুন বাড়িটি।

কার্পেট, খেলনা, প্রভৃতি জিনিসপত্র নিয়ে যাতায়াত করছেন সইফ আলির কর্মীরা। তার ম‌ধ্যে স‌ইফিনার পুত্র তৈমুরের দুই পোষ্য কুকুরকেও দৌড়োদৌড়ি করতে দেখা গিয়েছে।

১৫ জানুয়ারি অ্যামাজন প্রাইমে আলি আব্বাস জাফর পরিচালিত ‘তাণ্ডব’ ওয়েব সিরিজটি মুক্তি পেয়েছে। সঙ্গে সঙ্গে টুইটারে শুরু হয়েছে ‘বয়কট তাণ্ডব’ ট্রেন্ড। মহারাষ্ট্রের ঘাটকোপারের বিজেপি বিধায়ক রাম কদমের অভিযোগ, সিরিজে হিন্দু দেবতা শিবকে অবমাননা করা হয়েছে।

মুম্বাই পুলিশ জানিয়েছে, ঘাটকোপার থানায় ইতিমধ্যে অভিযোগ দায়ের হয়ে গিয়েছে।  

news24bd.tv আয়শা