মডেল সাদিয়া নাজের ঝুলন্ত লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক

মডেল সাদিয়া নাজের ঝুলন্ত লাশ উদ্ধার

বাংলাদেশি মডেল সাদিয়া নাজের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার রাজধানীর ভাটারা এলাকার নিজ বাসা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে মডেল সাদিয়া নাজের আত্মীয় শাওন বলেন, ‌"আমাদের বাসায় সোমবার দিবাগত রাত পৌনে ৩টায় খবর আসে। আমরা গিয়ে দেখতে পাই, ফ্যানের সঙ্গে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে সাদিয়া। এরপর পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। পরে হাসপাতালে নিয়ে যায় লাশ।"

এটি আত্মহত্যা কি না? আর আত্মহত্যা করলে, সেটি কেন, তা অনুমান করতে পারছে না পারিবার।

শাওন জানান, ‘সেখানে ক্লোজ সার্কিট ক্যামেরা ছিল। ফুটেজ উদ্ধার করলে বিষয়টি পরিষ্কার হতে পারে।’

পুলিশ জানিয়েছে, সাদিয়া নাজের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। 


স্বাস্থ্যকর্মী নিজেই ছড়িয়ে বেড়াচ্ছিলেন করোনা

বাংলাদেশসহ পাঁচ দেশের গৃহকর্মী ভিসা চালু

অস্ট্রেলীয় বিজ্ঞানীদের 'প্রাগৈতিহাসিক' কুমির আবিষ্কার


সাদিয়া বারিস বরষা নামে একটি ফ্যাশন হাউজের ফটোশুট করেছিলেন। ফটোশুটের ছবিগুলো এখনো প্রকাশিত হয়নি।

এই হাউজের কর্ণধার বারিস হক শোক প্রকাশ করে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। তিনি লিখেছেন, "বিদায় জানালো আরো একটি সম্ভাবনাময়ী তাজা প্রাণ। তরুণ মডেল আমার খুব প্রিয় সাদিয়া নাজ। গতকাল রাতে আত্মহত্যা করেছে। মরদেহ এখনো ছাড়া হয়নি। শেষ দেখা দেখতে পাব কিনা জানি না। সবাই দোয়া করবেন।"

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর

ঝিনাইদহে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

শেখ রুহুল আমিন , ঝিনাইদহ

ঝিনাইদহে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

কারাবন্দি লেখক ও সাংবাদিক মুশতাক আহমদ’র মৃত্যু এবং বোরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে ঝিনাইদহে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

জেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে আজ সকালে শহরের আরাপপুর মুক্তিযোদ্ধা মশিউর রহমান মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে ঝিনুক চত্বর গিয়ে শেষ হয়। 


নারীর সঙ্গে সময় কাটানো সেই তুষার এখনো কাশিমপুর কারাগারেই

জিয়ার খেতাব বাতিলের বিষয়ে যা বললেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী

পরমাণু সমঝোতায় আমেরিকার অবস্থান জানতে জরুরী বৈঠকে বসার আহ্বান

মিয়ানমারে গণতন্ত্র ফেরাতে নিরাপত্তা পরিষদকে দ্রুত ব্যবস্থা নেয়ার আহ্বান


পরে সংক্ষিপ্ত সমাবেশে জেলা সেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শফিসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। এসময় বক্তারা, মুশতাক আহমেদ ও বোরহান উদ্দিন মুজ্জাক্কির হত্যা পরিকল্পিত উল্লেখ করে দ্রুত হত্যাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান।

news24bd.tv/আয়শা
 

মন্তব্য

পরবর্তী খবর

রাঙামাটির সাংবাদিক জামাল হত্যা মামলায় তদন্তে ব্যর্থ প্রশাসন

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

রাঙামাটির সাংবাদিক জামাল হত্যা মামলায় তদন্তে ব্যর্থ প্রশাসন

রাঙামাটির অন্যতম আলোচিত সাংবাদিক জামাল হত্যাকান্ডের মামলার তদন্তে ব্যর্থতার পরিচয় দিয়েছে প্রশাসন বলে অভিযোগ করেছেন গণমাধ্যাম কর্মীরা। তারা বলেন, দীর্ঘ ১৪ বছর পেরিয়ে ১৫ বছরে পর্দাপণ করলো সাংবাদিক জামাল হত্যার দিন। কিন্তু এতো বছরেও সাংবাদিক জামাল হত্যার বিচার করতে পারেনি প্রশাসন।

শুধু তাই নয়, বার বার তদন্তেও ব্যর্থতার পরিচয় দিয়েছে তারা। সাংবাদিক জামাল হত্যার বিচার না হওয়ার কারণে প্রশাসনের উপর আস্থাহীনতায় পরেছে রাঙামাটির গণমাধ্যম কর্মীরা। নিরপেক্ষ তদন্তের মধ্যে দিয়ে খুনিদের বিচারের আওতায় আনার জন্য সরকার ও প্রশাসনের কাছে জোর দাবি জানায় তারা। 

শনিবার শহরের জেলা প্রশাসক কার্যালয়ের সামনে চত্বরে রাঙামাটি প্রেস ক্লাবের উদ্যোগে আয়োজিত সাংবাদিক জামাল হত্যার বিচারের দাবিতে মানববন্ধনে গণমাধ্যম কর্মীরা এসব কথা বলেন। 

রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সুশীল প্রসাদ চাকামরা সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, সাংবাদিক নন্দন দেবনার্থ, সাংবাদিক মিল্টন বড়ুয়া, সাংবাদিক সৈকত রঞ্জন বড়ুয়া প্রমুখ। 

মানববন্ধনে গণমাধ্যম কর্মীরা অভিযোগ করে আরও বলেন, যেদিন পুলিশ জামালের রক্তাত্ব লাশ উদ্দার করেছিল সেদিন সুরতহাল রিপোর্টেও তার শরীরের ক্ষতবিক্ষত চিহ্নও উল্লেখ্য করা হয়। এতে প্রমাণ হয় কিভাবে ওই খুনিরা তাকে কতটা কষ্ট দিয়ে হত্যা করেছে।


‘চুম্বন বা অন্তরঙ্গ দৃশ্যয়নের আগে একান্তে সময় কাটাই’

শেবাগ-শচিনের জুটিই হারিয়ে দিল বাংলাদেশকে

মন্ত্রী ও বিধায়ককে বাদ দিয়ে প্রার্থী চূড়ান্তে মমতার চমক!

শনিবার ঢাকার যে এলাকায় যাবেন না


এর পরও প্রশাসন কেন বার বার তদন্তে ব্যর্থতার পরিচয় দিয়েছে সে প্রশ্নের উত্তর কে দিবে? সাংবাদিক হত্যার বিচার নাওয়া হওয়ার কারণে দেশের সাংবাদিকরা নিরাপত্তাহীন। 

বার বার হত্যা, নির্যাতন, গুমের শিকার হচ্ছে গণমাধ্যমকর্মীরা। রাঙামাটির সাংবাদিক জামালসহ সকল সাংবাদিক হত্যা নির্যাতণের বিচার করা না হলে প্রশাসনের উপর আস্থাহীনতায় পরবে গণমাধ্যম। অবিলম্বে সাংবাদিক জামাল হত্যার বিচারের দাবি জানান গণমাধ্যম কর্মীরা। 

প্রসঙ্গত, ২০০৭ সালে ৫ মার্চ নিখোঁজ হয় রাঙামাটির সাংবাদিক মো. জামাল উদ্দীন। এরপর ৬ মার্চ রাঙামাটি পর্যটন এলাকার হেডম্যান পাড়ার জঙ্গলে তার রক্তাত্ব মরদেহ উদ্ধার করে পুলিশ। সাংবাদিক জামাল সে সময় পার্বত্যাঞ্চলের একজন সাংবাদিক ছিলেন। তিনি মৃত্যুর আগ পর্যন্ত দৈনিক বর্তমান বাংলা, বার্তা সংস্থা আবাস ও বেসরকারি টেলিভিশন এনটিভিতে কর্মরত ছিলেন। 

news24bd.tv/আয়শা

মন্তব্য

পরবর্তী খবর

শনিবার ঢাকার যে এলাকায় যাবেন না

অনলাইন ডেস্ক

শনিবার ঢাকার যে এলাকায় যাবেন না

রাজধানীর বিভিন্ন এলাকার মার্কেট সপ্তাহের ভিন্ন ভিন্ন দিনে বন্ধ থাকে। তাই কোথাও যাওয়ার পরিকল্পনা থাকলে আগে জেনে নিন। আজ শনিবার রাজধানীর কোন কোন এলাকার দোকানপাট ও মার্কেট বন্ধ থাকবে।

অর্ধদিবস বন্ধ থাকবে যেসব এলাকা:

বাংলাবাজার, পাটুয়াটুলী, ফরাশগঞ্জ, শ্যামবাজার, জুরাইন, করিমউল্লাহবাগ, পোস্তগোলা, শ্যামপুর, মীরহাজারীবাগ, দোলাইপাড়, টিপু সুলতান রোড, ধূপখোলা, গেণ্ডারিয়া, দয়াগঞ্জ, স্বামীবাগ, ধোলাইখাল, জয়কালী মন্দির, যাত্রাবাড়ীর দক্ষিণ-পশ্চিম অংশ, ওয়ারী, আহসান মঞ্জিল, লালবাগ, কোতোয়ালি থানা, বংশাল, নবাবপুর, সদরঘাট, তাঁতীবাজার, লক্ষ্মীবাজার, শাঁখারী বাজার, চাঙ্খারপুল, গুলিস্থানের দক্ষিণ অংশ।


শেবাগ-শচিনের জুটিই হারিয়ে দিল বাংলাদেশকে

সূরা কাহাফ তিলাওয়াতে রয়েছে বিশেষ ফজিলত

করোনার ভ্যাকসিন গ্রহণে বাধা নেই ইসলামে

নামাজে মনোযোগী হওয়ার কৌশল


 

অর্ধদিবস বন্ধ থাকবে যেসব মার্কেট:

আজিমপুর সুপার মার্কেট, গুলিস্তান হকার্স মার্কেট, ফরাশগঞ্জ টিম্বার মার্কেট, শ্যামবাজার পাইকারি দোকান, সামাদ সুপার মার্কেট, রহমানিয়া সুপার মার্কেট, ইদ্রিস সুপার মার্কেট, দয়াগঞ্জ বাজার, ধূপখোলা মাঠবাজার, চকবাজার, বাবুবাজার, নয়াবাজার, কাপ্তান বাজার, রাজধানী সুপার মার্কেট, দয়াগঞ্জ সিটি করপোরেশন মার্কেট, ইসলামপুর কাপড়ের দোকান, ছোট কাটরা, বড় কাটরা হোলসেল মার্কেট, শারিফ ম্যানসন, ফুলবাড়িয়া মার্কেট, সান্দ্রা সুপার মার্কেট।

বন্ধ থাকবে যেসব দর্শনীয় স্থান:
শিশু একাডেমি জাদুঘর: শুক্র ও শনিবার সাপ্তাহিক ছুটি। রোববার থেকে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত খোলা থাকে।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

মসজিদে জামাতে ফজরের নামাজরত অবস্থায় মুসল্লির মৃত্যু

অনলাইন ডেস্ক

মসজিদে জামাতে ফজরের নামাজরত অবস্থায় মুসল্লির মৃত্যু

মসজিদে নামাজ পড়ার সময় সিজদারত অবস্থায় রুহুল আমিন মোল্লা নামে এক মুসল্লির মৃত্যু হয়েছে (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। ঘটনাটি ঘটেছে বরগুনার বেতাগীতে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৯ বছর। 

বৃহস্পতিবার (৪ মার্চ) ফজরের নামাজে সুন্নাত শেষ করে জামাতে ফরজ নামাজ আদায় করার সময় সিজদারত অবস্থায় মারা যান রুহুল আমিন। 

আমিন মোল্লা উপজেলার হোসনাবাদ ইউনিয়নের বাধঘাট বাজার সংলগ্ন ছোপখালি গ্রামের বাসিন্দা ওয়াজেদ আলী মোল্লার সন্তান। পেশায় ব্যবসায়ী ছিলেন।


অভাব দুর হবে, বাড়বে ধন-সম্পদ যে আমলে

সূরা কাহাফ তিলাওয়াতে রয়েছে বিশেষ ফজিলত

করোনার ভ্যাকসিন গ্রহণে বাধা নেই ইসলামে

নামাজে মনোযোগী হওয়ার কৌশল


প্রত্যক্ষদর্শী মসজিদে থাকা একাধিক মুসল্লি জানান, রুহুল আমিন ফজরের নামাজে সুন্নাত শেষ করে জামাতে ফরজ নামাজ আদায় করার সময় সিজদারত অবস্থায় মারা গেছেন। একজন মুমিন মুসলিমের প্রতি আল্লাহর অশেষ রহমত না থাকলে এমন মৃত্যু হয় না।

বিকেল সাড়ে ৫টায় বাধঘাট বাজার মাঠে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 

এলাকা ও পরিবার সূত্রে জানা যায়, তিনি ব্যক্তি হিসেবে খুব ধার্মিক ও নিষ্ঠাবান ছিলেন। তার এমন মৃত্যুতে এলাকাবাসী শোকাহত।

মসজিদ ও মরহুমের জানাজা নামাজের ঈমাম বলেন, এমন মৃত্যু আমাদের সকল মুসলিমদের কাম্য। দোয়া করি আল্লাহ তাকে জান্নাতুল ফেরদৌস নসিব করেন। তিনি স্ত্রী ও দুই সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

ঢাকায় আজ যেখানে যাবেন না

অনলাইন ডেস্ক

ঢাকায় আজ যেখানে যাবেন না

দিনের শুরুতেই পরিকল্পনা করে রেখেছেন এখানে যাবেন, সেখানে যাবেন। পরিকল্পনা মতই নির্দিষ্ট স্থানে ঠিকই গেলেন, কিন্তু গিয়ে দেখলেন তা বন্ধ। তখন মেজাজটা যে কত খারাপ হয় সেটা আর বলার ভাষা থাকে না। তাই জেনে নিন রাজধানীতে আজ শুক্রবার যে সব দর্শনীয় স্থান, এলাকা এবং মার্কেটগুলো বন্ধ থাকবে।

বন্ধ থাকবে যেসব এলাকার দোকানপাট:
বাংলাবাজার, পাটুয়াটুলী, ফরাশগঞ্জ, শ্যামবাজার, জুরাইন, করিমউল্লাহবাগ, পোস্তগোলা, শ্যামপুর, মীরহাজীরবাগ, দোলাইপাড়, টিপু সুলতান রোড, ধূপখোলা, গেণ্ডারিয়া, দয়াগঞ্জ, স্বামীবাগ, ধোলাইখাল, জয়কালী মন্দির, যাত্রাবাড়ীর দক্ষিণ-পশ্চিম অংশ, ওয়ারী, আহসান মঞ্জিল, লালবাগ, কোতোয়ালি থানা, বংশাল, নবাবপুর, সদরঘাট, তাঁতীবাজার, লক্ষ্মীবাজার, শাঁখারী বাজার, চাঁনখারপুল, গুলিস্তানের দক্ষিণ অংশ।

বন্ধ থাকবে যেসব মার্কেট:
আজিমপুর সুপার মার্কেট, গুলিস্তান হকার্স মার্কেট, ফরাশগঞ্জ টিম্বার মার্কেট, শ্যামবাজার পাইকারি দোকান, সামাদ সুপার মার্কেট, রহমানিয়া সুপার মার্কেট, ইদ্রিস সুপার মার্কেট, দয়াগঞ্জ বাজার, ধূপখোলা মাঠ বাজার, চকবাজার, বাবুবাজার, নয়াবাজার, কাপ্তানবাজার, রাজধানী সুপার মার্কেট, দয়াগঞ্জ সিটি করপোরেশন মার্কেট, ইসলামপুর কাপড়ের দোকান, ছোট কাঁটারা, বড় কাঁটারা হোলসেল মার্কেট, শারিফ ম্যানসন, ফুলবাড়িয়া মার্কেট, সান্দ্রা সুপার মার্কেট।


অভাব দুর হবে, বাড়বে ধন-সম্পদ যে আমলে

সূরা কাহাফ তিলাওয়াতে রয়েছে বিশেষ ফজিলত

করোনার ভ্যাকসিন গ্রহণে বাধা নেই ইসলামে

নামাজে মনোযোগী হওয়ার কৌশল


বন্ধ থাকবে যেসব দর্শনীয় স্থান:

সামরিক জাদুঘর: এটি বিজয় সরণিতে অবস্থিত। প্রতিদিন সকাল ১০টা ৩০ মিনিট থেকে বিকেল ৪টা পর্যন্ত খোলা থাকে। বৃহস্পতি ও শুক্রবার সাপ্তাহিক বন্ধ।

জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর, আগারগাঁও: বৃহস্পতি ও শুক্রবার সাপ্তাহিক ছুটির জন্য বন্ধ থাকে। শনি থেকে বুধবার প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত খোলা থাকে। প্রবেশমূল্য জনপ্রতি ৫ টাকা। এ ছাড়া শনি ও রোববার সন্ধ্যা ৬টা থেকে ১০ টাকার টিকিটের বিনিময়ে টেলিস্কোপে আকাশ পর্যবেক্ষণ করা যায়।

শিশু একাডেমি জাদুঘর: শুক্র ও শনিবার সাপ্তাহিক ছুটি। রোববার থেকে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত খোলা থাকে।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর