গরম তেল ঢেলে স্বামীকে হত্যা: স্ত্রীর মৃত্যুদণ্ড

গরম তেল ঢেলে স্বামীকে হত্যা: স্ত্রীর মৃত্যুদণ্ড

Other

নোয়াখালীর বেগমগঞ্জে ২০১৮ সালে পারিবারিক কলহের জের ধরে গরম তেল ঢেলে দৃষ্টি প্রতিবন্ধী স্বামীকে হত্যা মামলায় স্ত্রীকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে হত্যায় সহযোগিতার দায়ে শ্বশুর ও শাশুড়িকে যাবজ্জীবন দেওয়া হয়েছে।  

আজ দুপুরে জেলা জজ আদালতের জেলা ও দায়রা জজ সালেহ উদ্দিন আহমদ এ রায় দেন।  

আদালত সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জের ধরে ২০১৮ সালের ৩ মে দৃষ্টি প্রতিবন্ধী শহিদ উল্যাহর গায়ে গরম তেল ঢেলে দিয়ে পালিয়ে যায় স্ত্রী কুলসুম।

পরে তার চিৎকারে আশপাশের লোকজন শহিদ উল্যাহকে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়, সেখান থেকে উন্নত চিকিৎসকার জন্য তাকে ঢাকায় নেয়া হয়।  

চিকিৎসাধীন থাকা অবস্থায় ১২ মে তিনি মারা যান। পরবর্তীতে এ ঘটনায় নিহতের ভগ্নিপতি সাহেব উল্যাহ্ নিহতের স্ত্রী বিবি কুলসুম, শ্বশুর আবুল হোসেন ও শাশুড়ি লিলি বেগমকে আসািম করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। দীর্ঘ শুনানি শেষে আদালত মঙ্গলবার মামলার প্রধান আসামি নিহত শহিদ উল্যাহ্ স্ত্রীকে মৃত্যুদণ্ড এবং শ্বশুর ও শাশুড়ির যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দেন।

 

ভাসানচরে এসে রোহিঙ্গাদের ভুল ভেঙে গেছে: স্বরাষ্ট্রমন্ত্রী

৩১টি পৌরসভার নির্বাচন ২৮ ফেব্রুয়ারি

মাশরাফি বললেন আওয়াজ একটাই-বাংলাদেশ

মামলায় রাষ্ট্র পক্ষের আইনজীবী ছিলেন, পাবলিক প্রসিকিউটর গুলজার আহমেদ জুয়েল এবং আসামি পক্ষে মামলা পরিচালনা করেন মোহাম্মদ সাইফুল ইসলাম, আবদুর রহমান ও স্বপন চন্দ্র পাল।  

রাষ্ট্র পক্ষের আইনজীবী জানান, রায় দেয়ার সময় আদালতে আসামি আবুল হোসেন উপস্থিত ছিলেন। তবে মামলার প্রধান আসামি নিহতের স্ত্রী বিবি কুলসুম ও শাশুড়ি লিলি বেগম পলাতক।

news24bd.tv নাজিম