ভালগারিজম নিয়ে মুখ খুললেন পূর্ণিমা

ভালগারিজম নিয়ে মুখ খুললেন পূর্ণিমা

অনলাইন ডেস্ক

দীর্ঘ দিন বড় পর্দায় দেখা না গেলেও প্রতিনিয়ত সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি শেয়ার করছেন মিষ্টি হাসির চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। এবার পূর্ণিমা আসছেন ওয়েব ফিল্মে। তাও আবার রোমান্টিক নায়িকা থেকে একলাফে গোয়েন্দা গল্পের অভিনেত্রী হিসাবে পরিচালক অমিতাভ রেজা চৌধুরী ওয়েব ফিল্ম মুন্সিগিরিতে সুরাইয়া চরিত্রে।  

ওটিটি স্ট্রিমিং সাইটগুলোতে দেশি-বিদেশি কিছু কনটেন্ট নিয়ে সহিংসতা, অশ্লীলতার অভিযোগ প্রতিনিয়তই বাড়ছে।

পুর্ণিমা এ বিষয়ে জানিয়েছেন,  আমি কি করছি সেটা নির্ভর করছে  আমি কি কাজ করছি সেটার ওপর। ভালগারিজম বা খোলামেলা কিছু যদি থাকেও, সে রকম গল্প বেছে নেওয়া বা না নেওয়া আমার ওপর নির্ভর করে। যদি আমার মনে হয় আমি কাজ করতে পারব, করব। নয়তো করব না।
সিনেমায় কি ভালগারিজম ছিল না? আমরা কিন্তু ভালো সিনেমাগুলো করেই বেরিয়ে এসেছি।

ভয়েসে চলবে ইউটিউব

নতুন সিনেমা প্রসঙ্গে তিনি  পুর্ণিমা বলেন,এ ধরনের গল্প  এই প্রথম এসেছ আমার কাছে। যখনই অমিতাভ ভাই গল্পটা বললেন, শুনে রাজি হয়ে গেলাম। গল্পে দুটি গুরুত্বপূর্ণ নারী চরিত্র আছে। আমার যেটি বেশি ইন্টারেস্টিং লেগেছে, আমি সেটি বেছে নিয়েছি।

নতুন চরিত্র বিষয়ে তিনি বলেন, আমি আসলে একটা ভালো কাজ করতে চাই, ভালো অভিনয় করতে চাই, যেটা মানুষ মনে রাখবে। যেহেতু এটা আমার প্রথম ওয়েব ফিল্ম, চরকির সঙ্গে করা প্রথম কাজ, সবকিছুই আমার জন্য নতুন অভিজ্ঞতা।  

‘মুন্সিগিরি’  চলচ্চিত্রে অভিনয় করবেন চঞ্চল চৌধুরী। তাদের সফরসঙ্গী হয়েছেন চিত্রনায়িকা পূর্ণিমা। ‘মুন্সিগিরি’ প্রযোজনা করছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফরম চরকি।

বৃহস্পতিবার অমিতাভ রেজার অফিসে আনুষ্ঠানিকভাবে চুক্তি সই করেন তারা। এ সময় উপস্থিত ছিলেন অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরী, পূর্ণিমা, অমিতাভ রেজা চৌধুরী, চরকির প্রধান নির্বাহী রেদওয়ান রনিসহ অনেকে।

পুর্ণিমার  নতুন  ছবি জ্যাম বর্তমানে আছে সম্পাদনার টেবিলে। আগামী কোরবানির ঈদে সিনেমাটির মুক্তিকে টার্গেট করে সম্পাদনা করা হচ্ছে। বিষয়টি নিশ্চিত করেছেন কৃতাঞ্জলি চলচ্চিত্রের কর্ণধার প্রয়াত নায়ক মান্নার স্ত্রী শেলী মান্না।

জানা গেছে  এই চলচ্চিত্রে পূর্ণিমার সাথে দেখা যাবে কোলকাতার  জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে। এই ছবিতে আরও অভিনয় করছেন চম্পা, ফেরদৌস, ঋতুপর্ণা, আরিফিন শুভসহ অনেকে। প্রয়াত সাংবাদিক আহমেদ জামান চৌধুরীর মূল ভাবনা থেকে সিনেমাটির কাহিনি লিখেছেন শেলি মান্না।

news24bd.tv/আলী