আবারও বিয়ের পিঁড়িতে ডিপজল

আবারও বিয়ের পিঁড়িতে ডিপজল

অনলাইন ডেস্ক

ঢালিউড অভিনেতা ও প্রযোজক ঢাকাই ছবির ডেঞ্জারম্যান খ্যাত  মনোয়ার হোসেন ডিপজল আবারও এলেন বরের বেশে। বিয়ের সাজসজ্জা আয়োজন সব প্রস্তুত। ডিপজলের পাশেই বসা বধূ বেশে এ প্রজন্মের সম্ভাবনাময়ী চিত্রনায়িকা মৌ খান। তবে কি সত্যিই ডিপজল আবারও বিয়ে করছেন? এমন প্রশ্ন অন্তর্জালে! তবে সেই প্রশ্নের উওর জানালেন ডিপজলের পাশে বধূ বেসে বসা মৌ নিজেই।


 
না এবার তিনি আর বিয়ে করছেন না। তবে বিয়েই করছেন তাও সেটা ‘মানুষ কেন অমানুষ’ ছবিতে ডিপজল-মৌয়ের এই বিয়ে দেখবেন দর্শক। বর্তমানে সাভারে ডিপজলের বাড়িতে ছবিটির শুটিং চলছে। গতকাল (১৮ জানুয়ারি) এই বিয়ের দৃশ্যধারণের শুটিং হয়।
ডিপজল-মৌয়ের বিয়ের দৃশ্যের কিছু স্থিরচিত্র নায়িকা নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

ভয়েসে চলবে ইউটিউব

ভালগারিজম নিয়ে মুখ খুললেন পূর্ণিমা

ডিপজল-মৌয়ের বয়সের ব্যবধান বেশ।   ব্যাপারে  মৌ জানিয়েছেন,ছবিটি ত্রিভুজ প্রেমের গল্পের। ঘটনার এক পর্যায়ে ডিপজল ভাইয়ের সঙ্গে আমার ভালোবাসা ও বিয়ে হয়।   ডিপজল ভাইয়ের সঙ্গে বয়সের যে ব্যবধান এটা মোটেও দর্শকের খারাপ লাগবে না। আমি নিজেই ইমপ্রেস গল্প শুনে। ভালোবাসা তো বয়স দিয়ে হয় না। বয়স আসলে ফ্যাক্টর না।  

গেলো ১৫ জানুয়ারি থেকে সাভারে মানুষ কেন অমানুষ ছবির শুটিং শুরু হয়েছে। আসছে ৩০ জানুয়ারি পর্যন্ত টানা শুটিং চলবে। এ ছবিতে আরও অভিনয় করছেন বড় দা মিঠু, রাশেদা চৌধুরী, জ্যাকি আলমগীর, বকুল সৌদাগর, কিরন কুমার, সেলিমসহ অনেকে।

মনোয়ার হোসেন ডিপজল ১৯৮৯ সালে ‘টাকার পাহাড়’ সিনেমার মাধ্যমে সিনেমায় পা রাখেন। এর পর অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন তিনি।

news24bd.tv/আলী