পিরোজপুরে মেয়ে হত্যার দায়ে মায়ের যাবজ্জীবন

পিরোজপুরে মেয়ে হত্যার দায়ে মায়ের যাবজ্জীবন

Other

পিরোজপুরে জেলা ও দায়রা জজ জেলা ও দায়রা জজ মো. মহিদুজ্জামান আজ একটি শিশু হত্যা মামলার রায় মনি বেগম (২৫) নামে এক নারীকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দেন এবং একই সাথে আসামিকে ৫ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

মামলার নথি সূত্রে জানা যায়, বাদী মুক্তা বেগম ২০১৭ সালের ২ ডিসেম্বর থানায় এসে এই মর্মে মামলা দায়ের করে আমার মেয়ে রাতে ঘুমিয়ে থাকা ঝুমুরকে খুজে না পেয়ে মামলা দায়ের করে। পরে ২ তারিখ দুপুরে পার্শ্ববর্তী পুকুর হতে শিশুটির লাশ ভেসে উঠলে থানায় খবর দেয়া হয়। পরে পুলিশ তদন্ত সাপেক্ষে আসামি মনি বেগমের বিরুদ্ধে অভিযোগ পত্র দাখিল করে।

ভারতের উপহার টিকা আসবে কাল; প্রয়োগ এক সপ্তাহের মধ্যে

মনি বেগম বিজ্ঞ আদালতে দোষ স্বীকার করে ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দেয়। স্বাক্ষি প্রমাণ শেষে মামলার সত্যতা প্রমানিত হওয়ায় আজ এ আদেশ দেন।

পাবলিক প্রসিকিউটর খান মো. আলাউদ্দিন জানান, বাদী এবং আসামী জাহিদুল শেখ এর বিবাহিত স্ত্রী এবং স্বামী জাহিদুল শহরে ফুচকা বিক্রি করতো। উভয়ের বাড়ি বাগেরহাটের কচুয়া উপজেলায় হলেও তারা শহরের মধ্যরাস্তায় বাসা ভাড়া করে থাকতো।

রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট খান মো. আলাউদ্দিন ও আসামি পক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট লাকী।

news24bd.tv তৌহিদ