সরকার ভ্যাকসিন নিয়ে জনগণের সঙ্গে লুকোচুরি করছে: ফখরুল
Breaking News
সরকার ভ্যাকসিন নিয়ে জনগণের সঙ্গে লুকোচুরি করছে: ফখরুল

সরকার ভ্যাকসিন নিয়ে জনগণের সঙ্গে লুকোচুরি করছে: ফখরুল

অনলাইন ডেস্ক

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার ভ্যাকসিন নিয়ে জনগণের সঙ্গে লুকোচুরি করছে। তিনি বলেছেন, সাধারণ মানুষ আদৌ ভ্যাকসিন পাবে কিনা সে বিষয়ে কোনো রোডম্যাপ নেই।

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্মবার্ষিক উপলক্ষে বুধবার সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি মিলনায়তনে স্বেচ্ছাসেবক দল আয়োজিত আলোচনা সভায় বিএনপি মহাসচিব এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, সরকার ভারতের কাছ থেকে অনেক বেশি দামে করোনার ভ্যাকসিন আনছে শুধু নিজেদের লোকদের চুরি-ডাকাতিকে প্রশ্রয় দিতে।

আলোচনায় বিএনপি মহাসচিব অভিযোগ করেন, দেশে এখন কোনো গণতন্ত্র নেই।


চট্টগ্রামে আওয়ামী লীগ বিএনপি সংঘর্ষ; আহত ৭


সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের জন্মই হয়েছে নেতা হয়ে উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, জীবনের প্রতিটা স্তরে তিনি নেতৃত্ব দিয়েছেন। তাঁর স্ত্রী (সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া) একজন লিডার।  

তিনি আমাদের একটা আলাদা ভূখণ্ড, একটা আলাদা জাতিসত্ত্বা ও আমাদের একটা পরিচিতি দিয়েছিলেন। আমরা শুধু বাঙালি নই, আমরা শুধু মারমা নই, আমরা চাকমা নই, অবাঙালি নই, বিহারি নই, আমরা ভারতীয় নই, আমরা হলাম বাংলাদেশি। এই ভূখণ্ডে বাস করা মানুষদের আমরা চিনি আমরা বাংলাদেশি।

আলোচনা সভায় জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েলের সঞ্চালনায় সংগঠনের অন্য নেতাকর্মী ও বিএনপির অন্য অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

news24bd.tv / কামরুল 

;