হিল্লা বিয়ের নামে গৃহবধূর সাথে কাজির শারীরিক সম্পর্ক, ভিডিও ভাইরাল

হিল্লা বিয়ের নামে গৃহবধূর সাথে কাজির শারীরিক সম্পর্ক, ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক

ময়মনসিংহের নান্দাইলে হিল্লা বিয়ের নামে গৃহবধূর সাথে পাঞ্জেখানায় এক সাব-কাজির শারীরিক সম্পর্কের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। আরিফ রাব্বানী নামে ওই সাব-কাজির বিচারের দাবিতে মানববন্ধনও হয়েছে এলাকায়।

আরিফ রাব্বানী উপজেলার চণ্ডীপাশা ইউনিয়নের বাঁশহাটি বাজার সংলগ্ন এলাকার মৃত আলী আকবর মাস্টারের পুত্র। তিনি নিজের এলাকায় গড়ে তুলেছেন একটি পাঞ্জেখানা।

স্থানীয় ও ভিডিও সূত্রে জানা গেছে, উপজেলার চণ্ডীপাশা ইউনিয়নের বাঁশহাটি বাজার সংলগ্ন এলাকার ওই পাঞ্জেখানায় সাব-কাজি হাফেজ আরিফ রাব্বানী ওরফে শাহজাহান (৫০) এক গৃহবধূর সঙ্গে শারীরিক সম্পর্ক করেছে।

এলাকাবাসী জানান, এক সপ্তাহ আগে ওই গৃহবধূকে তার স্বামী রাগের বশে তিন তালাক দেন। পরে তার স্বামী ভুল বুঝতে পারায় ওই গৃহবধূ সাব-কাজি আরিফ রাব্বানীর কাছে পরামর্শ চান। পরে ওই কাজি গৃহবধূকে হিল্লা বিয়ের পরামর্শ দেন।

এতে ওই গৃহবধূ তাকেই বিয়ে করতে রাজি হন। পরে তিনি কৌশলে গৃহবধূকে পাঞ্জেখানায় নিয়ে শারীরিক সম্পর্ক করেন।


আরও পড়ুন: ২০ বছরের তরুণীকে রাতভর নির্যাতনের পর হত্যাচেষ্টা


আর এ ঘটনাটি কে বা কারা গোপনে ভিডিও ধারণ করে তা সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার করে দেয়। বর্তমানে হাফেজ আরিফ রাব্বানী ওরফে শাহজাহান এ ঘটনার পর থেকে পলাতক রয়েছেন। পরে বিষয়টি এলাকায় জানাজানি হলে আলোচনা ও সমালোচনার ঝড় উঠে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক স্কুলছাত্র জানায়, গত এক সপ্তাহ ধরে এক নারী হুজুরের কাছে আসেন। অনেকক্ষণ রুমে থেকে আবার চলে যান। প্রথমে বিষয়টি কিছু বুঝতে না পারলেও একদিন আড়ালে থেকে দেখতে পায় ওই নারীকে নিয়ে টানাটানি করেন হুজুর। পরে আরেক দিন ওতপেতে একটি ফাঁক দিয়ে মোবাইলের ভিডিও চালু রেখে কিছুক্ষণ ধরে রাখি। পরে দেখা যায় ওই নারীর সঙ্গে হুজুর আপত্তিজনক অবস্থায় মেলামেশা করছেন। পরে ঘটনাটি অনেককেই জানানো হয়।

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক ভূঁইয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় অচিরেই ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv আহমেদ