হাতির শুঁড় দিয়ে ম্যাসাজের দৃশ্য ভাইরাল

হাতির শুঁড় দিয়ে ম্যাসাজের দৃশ্য ভাইরাল

অনলাইন ডেস্ক

নাগরিক জীবনের কর্ম ব্যস্ততায় মানুষ অনেক ক্লান্ত থাকে। খুব সময়ই হয়ে ওঠে না একটু আরাম করার। আরামের জন্য নানা কিছু থাকলেও ম্যাসাজের মত আরামদায়ক আর কিছু কি হতে পারে? ম্যাসাজ পেলেই শরীর মন চনমনে হয়ে ওঠে। আর সেই ম্যাসাজ যদি হয় হাতির তবে তা যেমন ভয়ংকর মনে হয় তেমনি আনকমন।

 

হ্যা সত্যিই হাতির শুঁড় আর পায়ের ম্যাসাজের একটি ভিডিও এরই মধ্যে ভাইরাল হয়ে গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এক নারীর পিঠে হাতির শুঁড়ের ম্যাসাজের দৃশ্য সবাইকে অবাক করে দিয়েছে।  

সেই ভিডিওটিতে দেখা গেছে, ওই নারী একটি নীচু খাটে উপুর হয়ে শুয়ে রয়েছেন। আর তার পিঠের উপর শুঁড় আর পা দিয়ে সুন্দর করে ম্যাসাজ করে দিচ্ছে একটা হাতি।

হাতির ম্যাসাজ বেশ উপভোগও করছেন ওই নারী।


আরও পড়ুন: নিরপেক্ষ নির্বাচনের ফায়দাভিত্তিক রাজনীতিই বড় বাঁধা


তবে ভিডিওটি নতুন নয়, দুই বছরের পুরনো। সম্প্রতি নতুন করে তা ছড়িয়ে পড়েছে। গত ১৬ জানুয়ারি আমির নামে এক ট্যুইটার ইউজার নতুন করে ভিডিওটি শেয়ার করেন। এরপর থেকেই নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গেছে ভিডিওটি।

হাতির শুঁড় দিয়ে ম্যাসাজ করার এই চল থাইল্যান্ডে বেশ পুরানো প্রথা। থাইল্যান্ডে পর্যটকদের ম্যাসাজ করার জন্য প্রশিক্ষিত হাতি ব্যবহার করা হয়। সেখানে এটি একটি মজাদার বিষয়।  

তবে হাতি পা পিঠে উঠলে অনেকেরই হৃদস্পন্দন বেড়ে যায়। কিন্তু খুব ছোট থেকেই এই হাতিগুলিকে প্রশিক্ষণ দেওয়া হয়ে থাকে। বহু পর্যটক হাতির ম্যাসাজ নিতে পছন্দ করেন। এটি একদমই ক্ষতিকারক নয়।

news24bd.tv আয়শা