কালো জাদু থেকে বাঁচতে আমল
Breaking News
কালো জাদু থেকে বাঁচতে আমল

কালো জাদু থেকে বাঁচতে আমল

অনলাইন ডেস্ক

যাদু টোনার মাধ্যমে মানুষকে কষ্ট দেয়া এক শ্রেণির মানুষের অন্যতম কাজ হয়ে দাঁড়িয়েছে। হজরত ওয়াহাব রহ. বলেন, যে ব্যক্তি যাদু-টোনার শিকার হয়, তাকে যাদুর প্রভাব থেকে মুক্ত করতে হলে নিম্নোক্ত আমলটি করতে হবে।

কুল বরুই এর সাতটি পাতা বেটে পানিতে মিশাতে হবে। অতঃপর আয়াতুল কুরসি পড়ে ওই পাটা পাতার ওপর ফু দিতে হবে।

সেগুলো পানির সঙ্গে মিশাতে হবে। তা থেকে যাদুকৃত ব্যক্তিকে তিন ঢোক পানি পান করাতে হবে।

সবচেয়ে দুর্বল যেসব পাসওয়ার্ড

অবশিষ্ট পানি দিয়ে গোসল করাতে হবে। ইনশাল্লাহ! এ আমলের কারো প্রতি যাদু ক্রিয়া হয়ে থাকে; তবে তা নষ্ট হয়ে যাবে। বিশেষ করে- এ আমল ওই ব্যক্তির জন্য বেশি মঙ্গলজনক, যে ব্যক্তিকে তার স্ত্রী থেকে দূরে সরিয়ে রাখা হয়েছে।

তাছাড়া যাদু ক্রিয়া নষ্ট করার সবচেয়ে বড়ি চিকিৎসা হলো- সুরা ফালাক্ব ও সুরা নাস। হাদিসে এসেছে, ‘এ সুরাগুলোর চেয়ে বড় রক্ষাকবচ আর নেই। আর আয়াতুল কুরসিও শয়তানকে দূর করার জন্য বড়ই ফলদায়ক।

কালো জাদু কি : 
কালো জাদু( ব্যাল্ক ম্যাজিক) বা অন্ধকার জাদু হলো এমন এক ধরনের চর্চা যা অন্যের অনিষ্ট সাধনে কিংবা নিজের স্বার্থ সিদ্ধির জন্যে করা হয়। এটি অতিমানবিক ও অশুভ শক্তির সংশ্লিষ্টতা । কালো জাদু সাধারনত অতিমানবিক শক্তি দ্বারা করা হয় । তবে অনেকে বলেন এতে ভূত, প্রেত, আত্মা, প্রেতাত্মা ব্যবহার করা হয় । অর্থাৎ বলা হয়ে যে কালো জাদু দিয়ে ভুত, প্রেত, প্রেতাত্মা ইত্যাদি বশ করে তাদের দিয়ে নানা কাজ করা যায়। যারা কালো জাদু করে তাদের কালো জাদুকর বলা হয়।

news24bd.tv/আলী

;