অভিনেত্রী আশার মৃত্যু: জামিন পেলেন চালক

অভিনেত্রী আশার মৃত্যু: জামিন পেলেন চালক

অনলাইন ডেস্ক

মিরপুরের টেকনিক্যাল মোড়ে ট্রাকের ধাক্কায় অভিনেত্রী আশার মৃত্যুর ঘটনায় করা মামলায় জামিন পেলেন মোটরসাইকেল চারক শামীম। তার জামিন আবেদন মঞ্জুর করেন ঢাকার অতিরিক্ত মহানগর হাকিম আবু বক্কর সিদ্দিক।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন দারুসসালাম থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক মকবুল হোসেন। তিনি বলেন, এ সপ্তাহের প্রথম দিকে তার আইনজীবী জামিনের আবেদন করেন।

আদালত শুনানি শেষে বুধবার তার জামিন আবেদন মঞ্জুর করেন।

মামলার অভিযোগে বলা হয়, গত ৪ জানুয়ারি রাত ১১টার দিকে বনানী অফিস থেকে বের হওয়ার সময় আশা তার বাবাকে ফোন করে বলেন, ‘আমি কিছুক্ষণের মধ্যে বাসায় আসছি। ’ এরপর রাত পৌনে ১১টার দিকে পুনরায় ফোন করে তিনি বলেন, ‘বাড়ির কাজের ব্যাপারে ইঞ্জিনিয়ারের সঙ্গে কথা হয়েছে। কাজ নিয়ে কোনো সমস্যা হবে না।

আমি শামীম ভাইয়ের সঙ্গে চলে আসব। ’


শীর্ষে ম্যানইউ


তখন শামীম মোবাইল ফোনে বলেন, ‘আপনার মেয়ে যেভাবে বলে সেভাবে কাজ করেন তাহলে ভালো হবে। ’ পরে রাত পৌনে ২টার দিকে শামীম ফোন করে জানান, আশা আর নেই। টেকনিক্যাল মোড়ে একটি অজ্ঞাত ট্রাকের নিচে চাপা পড়ে মৃত্যুবরণ করেছে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, শামীম বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে দুই ট্রাকের মাঝখান দিয়ে দ্রুতগতিতে যাওয়ার সময় সামনের ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে আশা মোটরসাইকেলের পেছন থেকে ছিটকে পড়ে যান। এরপর পেছন থেকে দ্রুতগতিতে আসা একটি অজ্ঞাত ট্রাক তাকে চাপা দিলে মাথায় জখম হয়ে ঘটনাস্থলেই আশা মারা যান।

news24bd.tv/আয়শা