‘মাস্টার’এর বক্স অফিসে মাস্টারগিরি : ৭ দিনে ১৬০ কোটি

অনলাইন ডেস্ক

‘মাস্টার’এর বক্স অফিসে মাস্টারগিরি : ৭ দিনে ১৬০ কোটি

তামিল সুপারস্টার বিজয় বাজিমাতে কাপছে বক্স অফিস! থালাপথি বিজয়ের নতুন সিনেমার এই ঝড় করোনার মধ্যেও!গত বুধবার মুক্তি পায় তামিল সুপারস্টার বিজয় অভিনীত বহুল আলোচিত ‘মাস্টার’ সিনেমা। 

ভারতের দক্ষিণী সুপারস্টার বিজয়ের ৬৪তম সিনেমা ‘মাস্টার’ দর্শক ও সমালোচকদের মন জয় করেছে। আর সেই প্রভাব পড়েছে বক্স অফিসেও। মুক্তির মাত্র তিন দিনে বক্স অফিসে ১০০ কোটির এলিট ক্লাবে প্রবেশের পর সপ্তম দিনেও ভালো সংগ্রহ করেছে বিজয়ের সিনেমা।

সিনেমাটি এরই মধ্যে বিশ্বব্যাপী বক্স অফিসে ১৫০ কোটি রুপির মাইলফলক ছুঁয়েছে। সপ্তম দিনে ভারতের প্রেক্ষাগৃহে এ সিনেমা সংগ্রহ করেছে ছয় থেকে সাত কোটি রুপি। সেই হিসাবে, সাত দিনে এ সিনেমার সংগ্রহ ১৬০ কোটি রুপি ছাড়িয়েছে।

বিজয়ের অষ্টম সিনেমা হিসেবে ‘মাস্টার’ এলিট ক্লাবে প্রবেশে করেছে। এর আগে বিজয়ের ‘থুপ্পক্কি’, ‘কাত্থি’, ‘থেরি’, ‘বৈরাভা’, ‘মার্সাল’, ‘সরকার’ ও ‘বিগিল’ এলিট ক্লাবে প্রবেশ করে।

১৩ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ১৭৮ মিনিটের এই সিনেমা। লোকেশ কনগরাজ পরিচালিত সিনেমাটির প্রযোজনা সংস্থা এক্সবি ক্রিয়েশনস। এ সিনেমায় বিজয় প্রফেসর দুরাইরাজ ওরফে জেডির ভূমিকায় অভিনয় করেছেন। আর গ্যাংস্টার ভবানির ভূমিকায় রয়েছেন বিজয় সেতুপতি। দুজনের মুখোমুখি লড়াইয়ের গল্প এই অ্যাকশন-এন্টারটেইনার।

‘মাস্টার’ সিনেমায় প্রথমবারের মতো নির্মাতা লোকেশ কনগরাজের সঙ্গে কাজ করেছেন থালাপথি বিজয়। এ সিনেমায় বিজয়ের নায়িকা মালবিকা মোহনন। প্রধান খলনায়কের চরিত্রে বিজয় সেতুপতি। এতে আরো অভিনয় করেছেন নাসার, শান্তনু ভাগ্যরাজ, শ্রীমান, আন্দ্রে জেরেম, অর্জুন দাস, সঞ্জীব, শ্রীনাথ, ভি জে রাম্য ও আজগাম পেরুমাল। সিনেমার গানের সুর করেছেন অনিরুধ রবিচন্দ্র। সিনেমাটি প্রযোজনা করেছে এক্সবি ক্রিয়েশনস।

বহুল প্রতীক্ষিত ‘মাস্টার’ সিনেমাটি ২০২০ সালের ৯ এপ্রিল মুক্তির কথা ছিল। কিন্তু করোনা মহামারির কারণে মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়। লকডাউন শেষে প্রেক্ষাগৃহে মুক্তিপ্রাপ্ত তামিল ফিল্ম ইন্ডাস্ট্রির বড় সিনেমা ‘মাস্টার’। সংশ্লিষ্টদের আশা, এ সিনেমার মাধ্যমে ইন্ডাস্ট্রি ফের ঘুরে দাঁড়াবে।

বেশ কয়েকটি ওটিটি প্ল্যাটফর্ম থেকে প্রস্তাব দেওয়া হলেও নির্মাতারা রাজি হননি। তারা প্রেক্ষাগৃহে মুক্তি দিতে আগ্রহী ছিলেন। সিনেমাটি তামিল, তেলেগু, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি দেওয়া হয়েছে।

গত ২৮ ডিসেম্বর থালাপথি বিজয় তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এডাপ্পডি কে পলান্নস্বামীর সঙ্গে দেখা করে অনুরোধ করেছিলেন সিনেমা হলে শতভাগ আসন নিশ্চিত করতে। পরে সে অনুরোধ আমলে নেওয়া হয়।

news24bd.tv /আলী

মন্তব্য

পরবর্তী খবর

যে কারণে বুড়ো সাজলেন রনবীর

অনলাইন ডেস্ক

যে কারণে বুড়ো সাজলেন রনবীর

হঠাৎ বুড়ো সাজলেন বলিউড স্টার রনবীর কাপুর। গতকাল রাতে ইনস্টাগ্রামে নিজেই সেই ছবি শেয়ার করেন এই ‌'লেডি কিলার'। নতুন রুপে তাকে দেখেতো সবাই হতবাক!

টেকো মাথায় এলোমেলো সাদা চুল। মুখে পাকা দাড়ি-গোঁফ। কপালে বলিরেখা স্পষ্ট। এ কোন রনবীর?  

হঠাৎ বুড়ো হওয়ার সাধ জাগল কেন তার? ভক্তদের মনে এমন প্রশ্ন জাগবে। ব্যাপারটি হয়তো তিনি আঁচ করতে পেরেছেন।


আবাসিক হোটেলে অনৈতিক কর্মকাণ্ড, ধরা ২০ নারী

চুমু দিয়ে নারীদের সব রোগ সারিয়ে দেন ‘চুমুবাবা’

বুবলিকে ধাক্কা দেওয়া গাড়িটি ছিল ব্ল্যাক পেপারে মোড়ানো, ছিল না নম্বর প্লেট

অস্ত্রের মুখে ছাত্রীকে বিবস্ত্র করে ভিডিও ধারণের পর দফায় দফায় ধর্ষণ


আর তাই ক্যাপশনে তিনি লিখেছেন, একটি প্রথম সারির বিজ্ঞাপনী সংস্থা তাঁর এই চেহারাই দাবি করছে। তাই মাথার কালো চুল ঢেকে, নকল সাদা চুল, দাড়ি-গোঁফ লাগিয়ে অসময়েই রনবীর ‘বুড়ো’! সূত্র: আনন্দ বাজার পত্রিকা

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

দীঘির সিনেমার ট্রেইলার প্রকাশ, হতাশ সিনেমা প্রেমিরা (ভিডিও)

অনলাইন ডেস্ক

দীঘির সিনেমার ট্রেইলার প্রকাশ, হতাশ সিনেমা প্রেমিরা (ভিডিও)

প্রার্থনা ফারদিন দীঘি। শিশু শিল্পী হিসেবে দর্শকের ভালোবাসা কুঁড়িয়েছেন। পেয়েছে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। ছোট্ট দীঘি এবার নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করছে। ১২ মার্চ মুক্তি পেতে যাচ্ছে দীঘি অভিনীত দুটি সিনেমা। এরইমধ্যে একটি সিনেমার ট্রেইলার প্রকাশ পেয়েছে। 

‘তুমি আছো তুমি নেই’ সিনেমায় দিঘীর সঙ্গে জুটি বেঁধেছেন আসিফ ইমরোজ। দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত এ সিনেমা আগামী ১২ মার্চ মুক্তি পেতে যাচ্ছে। মুক্তি উপলক্ষে বৃহস্পতিবার (৪ মার্চ) প্রকাশিত হয়েছে সিনেমাটির ট্রেইলার। এতে পারিবারিক দ্বন্দ্ব ও ত্রিভুজ প্রেমের গল্প উঠে এসেছে। তবে ট্রেইলারে নতুনত্বের কোনো ছোঁয়া নেই। গৎবাঁধা নির্মাণ বলে মনে করছেন নেটিজেনরা।

ইউটিউবে ট্রেইলারটি প্রকাশের পর হতাশা ব্যক্ত করেছেন নেটিজেনদের বড় একটি অংশ। নজরুল ইসলাম নামে একজন মন্তব্যের ঘরে লিখেছেন, ‘অত্যন্ত নিম্নমানের জঘন্যতম একটি সিনেমা উপহার দিতে চলেছেন, এজন্য পুরো টিমকে অনেক অনেক ধন্যবাদ। এভাবেই টিকে আছে আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রি।’ চঞ্চল চৌধুরী অভিনীত ওয়েব সিরিজ ‘তকদীর’-এর উদাহরণ টেনে সুজন নামে একজন লিখেছেন, ‘‘টিকটক আর যাত্রা দিয়ে সিনেমা হয় না। ‘তকদীর’ সিরিজের চঞ্চল চৌধুরীর সাথে পার্শ্ব চরিত্রে অভিনয় করা ছেলেটিও এর থেকে ভালো অভিনয় করেছে।’’ মুহি খন্দকার লিখেছেন, ‘এটা কি মুভি না কৌতুক ঝন্টু ভাই? আপনি না গুণী নির্মাতা। আপনার কাছে এটা চাইনি।’ এমন অসংখ্য মন্তব্য করেছেন অনেকেই। যার বেশিরভাগই ছবিটিকে নিম্নমানের বলেই মত দিয়েছেন।

ভিডিও দেখতে ক্লিক করুন।

আরও পড়ুন:


স্বস্তি ফিরেছে নিউজিল্যান্ডে, ১৩ ঘণ্টা পর সুনামি সতর্কতা প্রত্যাহার

বিনা বিচারে ২ ফিলিস্তিনি নেতার আটকের মেয়াদ বাড়াল ইসরাইল

প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে তুলনা করা নিয়ে যা বললেন জাহ্নবী কাপুর

আইনমন্ত্রীর সামনেই দুই মেয়র প্রার্থীর মধ্যে সংঘর্ষ


এর আগে সিনেমাটির বেশ কয়েকটি পোস্টার প্রকাশ পেয়েছে, যা ফেসবুকে সমালোচনার মুখে পড়ে। ২০২১ সালে এসে এমন পোস্টার তৈরি নিয়ে অনেকে কথা বলেন। তবে দীঘির বিশ্বাস, সবকিছু ছাপিয়ে দর্শক সিনেমাটি গ্রহণ করবেন।

সিনেমাটি প্রযোজনা করেছেন সিমি ইসলাম কলি। প্রযোজক নিজেও এতে অভিনয় করেছেন। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন, সুব্রত চক্রবর্তী, অমিত হাসান, শবনম পারভীন প্রমুখ।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে তুলনা করা নিয়ে যা বললেন জাহ্নবী কাপুর

অনলাইন ডেস্ক

প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে তুলনা করা নিয়ে যা বললেন জাহ্নবী কাপুর

বলিউড দাপিয়ে এখন হলিউডে অভিনয় করছেন বলি কুইন প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কা বলিউডকে দিয়েছে বেশ কিছু ব্যবসা সফল ছবি। তবে কিছু কিছু সিনেমা এখনও দর্শকদের হৃদয়ে দাগ কেটে আছে। তার মধ্যে অন্যতম দোস্তানা।

‘দোস্তানা’ ছবিতে অভিনয় করে বিশেষ খ্যাতিও অর্জন করেন তিনি। এমনকি এই সিনেমার ‘দেশি গার্ল’ গানের জন্য এখনো দর্শক মনে গেঁথে রয়েছেন এই অভিনেত্রী। গানে তার সৌন্দর্য মুগ্ধ করেছে দর্শকদের।

দীর্ঘদিন পর তৈরি হচ্ছে ‘দোস্তানা’ সিনেমার সিক্যুয়েল। এতে নায়িকা চরিত্রে অভিনয় করছেন প্রয়াত বলিউড কুইন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। স্বাভাবিকভাবেই ইতোমধ্যে অনেকেই প্রিয়াঙ্কার সঙ্গে তার তুলনা শুরু করেছেন।

এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে কথা বলেছেন জাহ্নবী। নায়িকা বলেন, ‘প্রিয়াঙ্কা চোপড়া দোস্তানা সিনেমায় আইকনিক ছিলেন। তাই বিশেষ একটা দায় থাকে। কিন্তু প্রতিটি সিনেমাই আলাদাভাবে তৈরি করা হয়। তাই জানি না কতটুকু করতে পারব। আমি সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করছি তিনি যে জায়গা তৈরি করেছেন তার কাছাকাছি যেন পৌঁছাতে পারি।’

আরও পড়ুন:


আইনমন্ত্রীর সামনেই দুই মেয়র প্রার্থীর মধ্যে সংঘর্ষ

ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধন হবে: আইনমন্ত্রী

হরকাতুল জিহাদের অপারেশন শাখার প্রধানসহ ৩ সদস্য গ্রেপ্তার

দেশে আরেকটি ১৫ আগষ্ট ঘটানোর ষড়যন্ত্র চলছে: ওবায়দুল কাদের


প্রিয়াঙ্কা চোপড়া ছাড়াও ২০০৮ সালে মুক্তি পাওয়া ‘দোস্তানা’ সিনেমায় অভিনয় করেন অভিষেক বচ্চন ও জন আব্রাহাম। অন্যদিকে ‘দোস্তানা টু’ সিনেমায় জাহ্নবী কাপুরের সঙ্গে রয়েছেন কার্তিক আরিয়ান ও নবাগত লক্ষ্য লাওয়ানি।

‘দোস্তানা টু’ ছাড়াও জাহ্নবী ঝুলিতে একাধিক সিনেমা রয়েছে। মুক্তির অপেক্ষায় এই অভিনেত্রীর ‘রুহি’। এতে রাজকুমার রাওয়ের সঙ্গে দেখা যাবে তাকে। এছাড়া ‘গুড লাক জেরি’ সিনেমার শুটিং করছেন জাহ্নবী।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

আবারও সালমানের জন্য তৈরি হচ্ছেন ক্যাটরিনা

অনলাইন ডেস্ক

আবারও সালমানের জন্য তৈরি হচ্ছেন ক্যাটরিনা

ক্যারিয়ারের একেবারে শুরুর দিকে বলিউড ভাইজান সালমান খানের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন বলিউডের আবেদনময়ী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এরপর তাদের মাঝে আসে দুরত্ব। তারপরে বন্ধুত্ব। কিন্তু এতকিছুর পরও দুজনকে নিয়ে সিনেপাড়ায় কম গল্প তৈরি হয়নি। কিন্তু এত জল্পনা কল্পনার মধ্যেও সালমান–ভক্তরা একটু খুশি হতেই পারেন। কারণ ২০১৯ সালের ‘ভারত’ সিনেমার পর এই জুটি আবার আসছেন এক ফ্রেমে ।

টাইগার সিরিজের তৃতীয় কিস্তিতে একসঙ্গে পর্দায় হাজির হবেন সালমান ও ক্যাটরিনা। এর আগে এই সিরিজের দুটি সিনেমাতেই জুটি বেঁধে অভিনয় করেছিলেন। আগামী ৮ মার্চ থেকে 'টাইগার থ্রি'র শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।


গুপ্তচরবৃত্তির ইসরাইলি জাহাজে ইরানের হামলা!

ওটিটি প্ল্যাটফর্মেও ডাবল ব্লকবাস্টার দৃশ্যম টু!

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে মুখোমুখি অবস্থানে পাক-ভারত!

অপো নতুন ফোনে থাকছে ১২ জিবি র‌্যাম


এদিকে 'টাইগার থ্রি' সিনেমার জন্য যুদ্ধের দক্ষতা বাড়াতে বিশেষ প্রশিক্ষণ নিয়েছেন ক্যাটরিনা। কারণ পর্দায় সালমানের সঙ্গে মারাত্মক স্টান্ট করবেন নায়িকা। একজন গোয়েন্দা এজেন্টের চরিত্রে নিজের যোগ্যতা প্রমাণে কঠোর পরিশ্রম করছেন ক্যাটরিনা।

যশরাজ ফিল্মসের পক্ষ থেকে জানানো হয়েছে, 'টাইগার থ্রি' বলিউডের সবচেয়ে বড় চমক নিয়ে আসতে চলেছে৷ এরকম স্পাই থ্রিলার ভারতীয় সিনেমায় আগে তৈরি হয়নি বলে জানিয়েছেন সিনেমার পরিচালক মণীশ শর্মা৷

‘টাইগার থ্রি’ সিনেমার খলনায়ক কে হচ্ছেন, তার নাম এখনো ঘোষণা করেননি নির্মাতারা। শোনা যাচ্ছে, এ ভূমিকায় নতুন মুখ দেখা যেতে পারে। 

প্রসঙ্গত, ২০১২ সালে 'এক থা টাইগার' মুক্তির পর সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত সিনেমাটি রেকর্ড সাফল্য পায়। পরবর্তীতে ২০১৭ সালে মুক্তি পায় এই সিরিজের দ্বিতীয় কিস্তি 'টাইগার জিন্দা হ্যায়' ৷ বক্স অফিসে সেই সিনেমাও আলোড়ন তোলে। আর এ সাফল্যকে সঙ্গে নিয়েই এবার শুরু হতে চলেছে 'টাইগার থ্রি'৷

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

কালো পোশাকে নতুন এক জয়া

অনলাইন ডেস্ক

কালো পোশাকে নতুন এক জয়া

জয়া আহসান অভিনয় করে নৈপুণ্যে পেয়েছেন দুই বাংলায়। শুধু অভিনয়ে নয়, সামাজিকমাধ্যমে তার প্রতিটি ছবি দারুণ ভাবে আলোড়ন তোলে ভক্তদের মনে।

এই অভিনেত্রী ইনস্টাগ্রামে দারুণ সক্রিয়। বাংলাদেশি তারকাদের মধ্যে সব চেয়ে বেশি ফলোয়ার আছে যাদের তিনি তাদের মধ্যে  একজন। এ মুহূর্তে তার ফলোয়ার সংখ্যা ২২ লাখের বেশি।   

জয়া আহসানের গ্ল্যামার যেন দিন দিন বেড়েই চলেছে। তার শেয়ার করা ছবির নিচে অগণিত অনুসারীর মন্তব্য পড়ে। তার ছবির প্রশংসা বা ইতিবাচক মন্তব্য যতটা না দৃষ্টি কাড়ে, তার চেয়ে বেশি দৃষ্টি কাড়ে নেতিবাচক মন্তব্যগুলো। তবে এসবের ধার ধারেন না জাতীয় ও আন্তর্জাতিক অঙ্গণে একাধিক শ্রেষ্ঠ পুরস্কারজয়ী এই অভিনেত্রী।


আমাকে ‘বলির পাঁঠা’ বানানো হয়েছে: সামিয়া রহমান

প্রথমবারের মতো দেশে পালিত হচ্ছে টাকা দিবস

ইয়ার্ড সেলে মিললো ৪ কোটি টাকার মূল্যবান চীনামাটির পাত্র!

এই নচিকেতা মানে কী? আমি তোমার ছোট? : মঞ্চে ভক্তকে নচিকেতার ধমক (ভিডিও)


তিনি সব চেয়ে বেশি প্রশংসা কুড়িয়েছেন দুই বাংলার সিনেমাতেই নিজের অভিনয় দক্ষতার দিয়ে। এবার বাংলার প্রথম থ্রিডি সিনেমাতে অভিনয় করছেন জয়া। সিনেমার নাম ‘অলাতচক্র’।  

আগামী সিনেমা ‘অলাতচক্র’তে জয়া অভিনয় করছেন ক্যান্সার আক্রান্ত রোগীর চরিত্রে। সম্প্রতি প্রকাশিত হয়েছে সিনেমাটির টিজার।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর