সুন্দরবনে করোনায় ক্ষতিগ্রস্থদের সহায়তা দিলেন উপমন্ত্রী হাবিবুন নাহার

সুন্দরবনে করোনায় ক্ষতিগ্রস্থদের সহায়তা দিলেন উপমন্ত্রী হাবিবুন নাহার

Other

করোনা প্রাদুর্ভাবে ক্ষতিগ্রস্থ সুন্দরবন সুরক্ষায় বনবিভাগকে সহযোগিতাকারী ‘ভিলেজ কনজারভেশন ফোরামের (ভিসিএফ) সদস্যদের মাঝে নগদ অর্থ ও বিভিন্ন পণ্য সামগ্রী বিতরণ করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তণ মন্ত্রণালয়ের উপমন্ত্রী হাবিবুন নাহার।

বৃহস্পতিবার সকালে বাগেরহাটের মোংলা উপজেলার জয়মনি এলাকায় পূর্ব সুন্দরবন বিভাগের চাঁদপাই স্টেশন কার্যালয় চত্বরে আয়োজিত এ অনুষ্ঠানে ভিসিএফ সদস্যদের প্রত্যেকের হাতে নগদ ১ হাজার টাকা, ২০ কেজি চাল, ৪ কেজি ডাল, ২ কেজি তেল, ২ কেজি লবণ, ৪ পিচ মাস্ক, ৪ পিচ ন্যাপকিন ও ২ পিচ করে সাবান তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপমন্ত্রী হাবিবুন নাহার।

কাজের মেয়েকে ধর্ষণ, ঢাকা মহানগর ছাত্রলীগ নেতা রিমান্ডে

কাজের মেয়েকে বিয়ে, স্ত্রীর বিষপানে আত্মহত্যা!

বৃহস্পতিবার উদ্বোধনী অনুষ্ঠানে ২০ জন ভিসিএফ সদস্যের মাঝে এ নগদ অর্থ ও পণ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে পূর্ব সুন্দরবনের চাঁদপাই ও শরণখোলা রেঞ্জের ৭ হাজার ভিসিএফ সদস্যদেরকে এ দেয়া হবে এ সহায়তা।

এরমধ্যে চাঁদপাই রেঞ্জে পাবেন ৪ হাজার ৪শ ৪০ জন ভিসিএফ সদস্য।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মোংলা উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, বনবিভাগের খুলনা অঞ্চলের বন সংরক্ষক মো. মঈনউদ্দিন খান, পূর্ব সুন্দরবনে বিভাগীয় বন কর্মকর্তা মুহাম্মদ বেলায়েত হোসেন, চাঁদপাই রেঞ্জ কর্মকর্তা এনামুল হক ও করমজল বন্যপ্রাণী প্রজনন কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা আজাদ কবির।

news24bd.tv তৌহিদ