সালমানের প্রথম আয় ৭৫ টাকা
Breaking News
সালমানের প্রথম আয় ৭৫ টাকা

সালমানের প্রথম আয় ৭৫ টাকা

অনলাইন ডেস্ক

বলিউড ভাইজান সালমান খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। আসছে ঈদুল ফিতরে মুক্তি পাবে সিনেমাটি। এই ছবিতেও সালমানের পারিশ্রমিক ৬০ কোটিরও বেশি বলে শোনা যাচ্ছে বিটাউনে।

যেখানে বর্তমানে সালমান খান ছবি প্রতি ৮০ কোটি টাকা  নেন সেখানে বলিউড ভাইজানের বলিউডে প্রথম আয় ছিলো ৭৫ টাকা।

জি, হ্যা ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসেবে সালমান পারিশ্রমিক পেয়েছিলো ৭৫ টাকা। ৭৫ টাকা দিয়ে উপার্জন শুরু করা সালমান এখন নিজেই বলিউডে ইন্ডাস্ট্রিতে একটি প্রতিষ্ঠান।

সবচেয়ে দুর্বল যেসব পাসওয়ার্ড

শীর্ষে ম্যানইউ

সালমান খানের দ্বিতীয় আয় ছিলো ৭৫০ টাকা যা একটি ঠান্ডা পানীয়ের বিজ্ঞাপনে অভিনয় করে তিনি পান।

news24bd.tv

সালমান খান যখন অভিনয়ে নামেন তখন বলিউডে সানি দেওল ও  সঞ্জয় দত্ত তাদের ক্যারিয়ারের মধ্যগগনে। তাদের পাশে নবাগত সালমানকে দুর্বল বলে মনে হয়েছিল পরিচালক প্রযোজকদের।

ফলে অভিনয়ের সুযোগ না পেয়ে বাবা সেলিম খানের সহকারী হিসেবে কাজ করতে থাকেন সালমান খান। ‘ফলক’ ছবিতে বাবাকে সাহায্য করে তিনি পারিশ্রমিক পান ১৫০০ টাকা। এর পর সহকারী হিসেবে তিনি বহু ইউনিটে ১৫০০ টাকায় কাজ করেন।

news24bd.tv

আর জীবনের প্রথম ছবি ‘ম্যায়নে প্যায়ার কিয়া’  করে সালমান পান  ৭৫ হাজার টাকা। ১৯৮৯ সালে মুক্তি পায় ছবিটি। তখনকার হিসাবে তার পারিশ্রমিকের অঙ্ক নেহাত কম ছিল না।

এখন তো সালমান  ‘বিগ বস’-এর প্রতি পর্বের জন্যই নেন তিনি ১৬ কোটি টাকা পান।

১৯৮৮ সালে ‘বিবি হো তো অ্যায়সি’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় সালমানের। এই ছবিতে সালমান খান পার্শ্বচরিত্রে  অভিনয় করেন। নায়ক হিসেবে সালমানকে দর্শক প্রথম দেখতে পান ১৯৮৯ সালে সুরজ বারজাতিয়ার ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ ছবিতে। তিন দশকের ক্যারিয়ারে ‘লাভ’, ‘সাজান’, ‘আন্দাজ আপনা আপনা’, ‘হাম আপকে হ্যায় কৌন!’ , ‘করণ অর্জুন’, ‘জুড়ওয়া’, ‘বিবি নাম্বার ওয়ান’, ‘হাম দিল দে চুকে সানাম’, ‘চোরি চরি চুপকে চুপকে’, ‘তেরে নাম’, ‘বাবুল’, ‘পার্টনার’, ‘ওয়ান্টেড’, ‘দাবাং’, ‘সুলতান’, ‘এক থা টাইগার’, ‘বজরঙ্গি ভাইজান’, ‘রেস ৩’ অসংখ্য ছবিতে অভিনয় করেছেন সালমান খান।  

news24bd.tv/আলী

;