টঙ্গীর শিশু উন্নয়ন কেন্দ্রে ঝুলন্ত লাশ

টঙ্গীর শিশু উন্নয়ন কেন্দ্রে ঝুলন্ত লাশ

Other

গাজীপুরের টঙ্গীতে শিশু উন্নয়ন কেন্দ্র থেকে রিজ উদ্দিন মোল্লা (১৭) নামে এক কয়েদীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় টঙ্গী শিশু উন্নয়ন কেন্দ্রের একটি আসামী সেলে এ ঘটনা ঘটে।

টঙ্গী শিশু উন্নয়ন কেন্দ্রের তত্ত্বাবধায়ক এহিয়াতুজ্জামান বলেন, বৃহস্পতিবার রাতে বাথ রুমের গ্রিলের সঙ্গে নিজের গামছা পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। সে কিশোরগঞ্জ থানার একটি  মামলায় (নম্বর ১৪/০৫.০৭.২০) অভিযুক্ত হয়ে এখানে আসে।

এখানে আসার পর কারও সঙ্গে মিশতো না।

‘ধর্ষণের’ দৃশ্য দারোয়ান দেখে ফেলায় ‘আত্মহত্যা করে’ কলাবাগানের কিশোরী

টঙ্গী শিশু উন্নয়ন কেন্দ্রের কম্পাউন্ডার ডা. হেলাল উদ্দিন লাশটি উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষনা করেন।  

নিহত রিজ ভারতের দক্ষিণ চব্বিশ পরগনা মগরাহাট থানার মর্যাদা গ্রামের আব্দুর গফুর মোল্লার ছেলে। তাকে কিশোরগঞ্জ জেলা থেকে মাদকের একটি মামলায় আটক করে টঙ্গী শিশু উন্নয়ন কেন্দ্র (বালক) কেন্দ্রে রাখা হয়।

টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জানান, হাসপাতালে আনার আগেই রিজর মৃত্যু হয়েছে। কীভাবে মৃত্যু হয়েছে তা ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া বলা যাবে না।

গাজীপুর মেট্রোপলিটনের টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম জানান, শিশু উন্নয়ন কেন্দ্রে ঘটনাটি কি কারণে ঘটেছে তা পুলিশ তদন্ত করে দেখছে।

অপরদিকে, টঙ্গীর শিশু উন্নয়ন কেন্দ্র সংবাদ সংগ্রহ করতে গেলে সংবাদ কর্মীদের শিশু উন্নয়ন কেন্দ্রে প্রবেশ করতে দেয়া হয়নি।

news24bd.tv তৌহিদ