ঘন কুয়াশায় বঙ্গবন্ধু সেতুর টোল প্লাজা বন্ধ

ঘন কুয়াশায় বঙ্গবন্ধু সেতুর টোল প্লাজা বন্ধ

Other

ঘন কুয়াশার কারণে মধ্যরাত থেকে বঙ্গবন্ধু সেতুর টোল প্লাজা কয়েক দফা বন্ধ রাখায় বঙ্গবন্ধু সেতু পূর্বপাড় থেকে টাঙ্গাইল সদর উপজেলার রাবনা বাইপাস পর্যন্ত প্রায় ৩০ কি.মি. এলাকা জুড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। এতে চরম ভোগান্তিতে পড়েছে চালক ও যাত্রীরা।

টাঙ্গাইল জেলা পুলিশের টিএসআই রফিকুল ইসলাম জানান, গতরাত থেকে ঘন কুয়াশার কারনে বঙ্গবন্ধু সেতু টোল আদায় কয়েক দফা বন্ধ রাখা হয়। যে কারনে মহাসড়কে হাজার হাজার যানবাহন আটকা পরে যায়।

মধ্য রাত থেকেই যানবাহনের চাপ আরো বারতে থাকে এবং সকালে গাড়ির চাপ আরো বেড়ে যাওয়ায় বঙ্গবন্ধু সেতু পূর্ব থেকে টাঙ্গাইল সদর উপজেলার রাবনা বাইপাস পর্যন্ত প্রায় ৩০ কি.মিটার এলাকা জুরে এই যানজটের সৃষ্টি হয়। এতে চরম ভোগান্তিতে পরে চালক ও যাত্রীরা।

আরও পড়ুন: খুলনায় উপকারভোগীদের সাথে সরাসরি কথা বলবেন প্রধানমন্ত্রী

বিশেষ করে  চাকরিজীবী ও ঢাকাগামী সবজি ভর্তি ট্রাকগুলো নিয়ে চরম বিপাকে পরেছে সময় মতো গন্তব্যে পৌঁছাতে পারছে না। ফলে লাখ লাখ টাকার সন্মুখিন হতে হচ্ছে সবজি ব্যাবসায়ীদের।

তবে যানজট নিরসনে জেলা পুলিশ , হাইওয়ে পুলিশ ও ট্রাফিক পুলিশ কাজ করছেন দ্রুত সময়ের মধ্যেই যানজট নিরসন হবে বলে আশা করছেন তিনি। এপর্যন্ত কোথাও কোনো দুর্ঘটনার সংবাদ পাওয়া যায়নি।

এদিকে দীর্ঘ যানজটে পরে চরম বিপাকে পরেছে চালক ও যাত্রীরা খাবার ও পয়ঃনিস্কাশন ব্যাবস্থা না থাকায় চরম বিপাকে রয়েছেন তারা।

news24bd.tv তৌহিদ