কাল হাসপাতাল ছাড়তে পারেন সিরাজুল আলম খান

অনলাইন ডেস্ক

কাল হাসপাতাল ছাড়তে পারেন সিরাজুল আলম খান

শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় সিরাজুল আলম খান (দাদা ভাই) হাসপাতাল থেকে বাসায় ফিরতে পারেন বলে জানা গেছে। তার তত্ত্বাবধানে থাকা চিকিৎসকরা এ তথ্য নিশ্চিত করেন।

চিকিৎসকরা জানান, তার শুকনো কাশি ও পা ফোলা রয়েছে। আগামীকাল শনিবার তিনি হাসপাতাল থেকে বাসায় ফিরতে পারেন।

আরও পড়ুন: খুলনায় উপকারভোগীদের সাথে সরাসরি কথা বলবেন প্রধানমন্ত্রী

তিনি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার নিয়মিত খোঁজ-খবর রাখছেন প্রফেসর ড. তাবলু আবদুল হানিফ।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে শেরপুরে শ্রদ্ধা নিবেদন

অনলাইন ডেস্ক

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে শেরপুরে শ্রদ্ধা নিবেদন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ উদযাপন উপলক্ষে শেরপুরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে আজ (৭ মার্চ) রোববার সকাল ১০টায় জেলা প্রশাসক কার্যালয় চত্ত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে একে একে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসকের পক্ষে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপ-সচিব) এটিএম জিয়াউল ইসলাম, পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপিসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

পরে জেলা প্রশাসনের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমিতে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপ-সচিব) এটিএম জিয়াউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) সাইয়েদ এজেড মোরশেদ আলী, শেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ আব্দুর রশিদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি, জেলা খামারবাড়ির উপ-পরিচালক ড. মোহিত কুমার দে, জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার নুরুল ইসলাম হিরু এবং সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোবারক হোসেন। 


চাঁপাইনবাবগঞ্জে ঐতিহাসিক ৭ মার্চ পালিত

ঐতিহাসিক ৭মার্চ উপলক্ষে যশোরে শোভাযাত্রা

ঐতিহাসিক ৭ মার্চে বগুড়ায় শ্রদ্ধাঞ্জলী নিবেদন

বরিশালে নানা আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ পালন


অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ওয়ালীউল হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, শহর কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক কাজী মতিউর রহমান মতি, জেলা ছাত্রলীগের সভাপতি শোয়েব হাসান শাকিল প্রমুখ। 

এর আগে অনুষ্ঠানের শুরুতে ঐতিহাসিক ৭ মার্চে বঙ্গবন্ধুর ভাষণটি পাঠ করেন ২ জন ক্ষুদে শিক্ষার্থী। পরে ৭ মার্চ উপলক্ষে অনুষ্ঠিত বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ী ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। ওইসময় জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা, সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তাগণ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

চাঁপাইনবাবগঞ্জে ঐতিহাসিক ৭ মার্চ পালিত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জে ঐতিহাসিক ৭ মার্চ পালিত

চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ পালিত হচ্ছে। আজ রোববার সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ কে এম তাজকির-উজ-জামান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে মুক্তিযোদ্ধা সংসদ, নবাবগঞ্জ সরকারি কলেজ, সরকারি মহিলা কলেজ, চাঁপাইনবাবগঞ্জ  পৌরসভা, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর, সড়ক ও জনপথ, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, পানি উন্নয়ন বোর্ড, বন বিভাগ, জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষাবাহিনী, ইসলামিক ফাউন্ডেশন, জেলা কারাগার, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, আঞ্চলিক পাসপোর্ট অফিস, জেলা সমবায় দপ্তর, চাঁপাইনবাবগঞ্জ প্রধান ডাকঘর, জেলা শিল্পকলা একাডেমি, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারসহ বিভিন্ন প্রতিষ্ঠান ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। 


ভুয়া চিকিৎসা ও অর্থ আত্মসাত: যুক্তরাষ্ট্রে বাংলাদেশির ১৫ বছরের জেল

অভিনেত্রী চারুর গোসলের ছবি ভাইরাল

ঐতিহাসিক ৭ মার্চ: বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

মেসি ঝড়ে বার্সার জয়, অ্যাতলেটিকোর সঙ্গে ব্যবধান কমলো


এদিকে জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় রাষ্ট্রীয় সালাম প্রদান করা হয়। 

অপরদিকে সকালে দিবসটি উপলক্ষে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠন দিনের কর্মসূচি পালন করে। 

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

ঐতিহাসিক ৭মার্চ উপলক্ষে যশোরে শোভাযাত্রা

যশোর প্রতিনিধি

ঐতিহাসিক ৭মার্চ উপলক্ষে যশোরে শোভাযাত্রা

আজ ঐতিহাসিক ৭ মার্চ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যুগান্তকারী ভাষণের স্মারক হিসেবে দিনটি অবিস্মরণীয় হয়ে আছে।

১৯৭১ সালের এই দিনে তৎকালীন রেসকোর্স ময়দানে বিশাল জনসমাবেশে দেওয়া ভাষণে বঙ্গবন্ধু বাঙালি জাতিকে স্বাধীনতা যুদ্ধের চূড়ান্ত প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়েছিলেন। 

বিশাল জনসমুদ্রে দাঁড়িয়ে বঙ্গবন্ধু বলেছিলেন, ‘এবারের সংগ্রাম আমাদের মুক্তির সংগ্রাম, এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম।’

দিবসটি উপলক্ষে আজ সকালে যশোরে শোভাযাত্রা ও বঙ্গবন্ধু প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। সকাল ৮টায় যশোর জেলা প্রশাসকের কার্যালয় থেকে শোভাযাত্রাটি শুরু হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু ম্যুরালে গিয়ে শেষ হয়।


ভুয়া চিকিৎসা ও অর্থ আত্মসাত: যুক্তরাষ্ট্রে বাংলাদেশির ১৫ বছরের জেল

অভিনেত্রী চারুর গোসলের ছবি ভাইরাল

ঐতিহাসিক ৭ মার্চ: বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

মেসি ঝড়ে বার্সার জয়, অ্যাতলেটিকোর সঙ্গে ব্যবধান কমলো


শোভাযাত্রা শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা নিবেদন করেন যশোর-৬ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার, জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান, পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, জেলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুলসহ বিভিন্ন সামাজিক সংগঠন, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও স্কুল কলেজের শিক্ষকরা।

এদিকে দিবসটি উপলক্ষে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভাসহ নানা কর্মসূচি পালন করছে।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

ঐতিহাসিক ৭ মার্চে বগুড়ায় শ্রদ্ধাঞ্জলী নিবেদন

বগুড়া প্রতিনিধি:

ঐতিহাসিক ৭ মার্চে বগুড়ায় শ্রদ্ধাঞ্জলী নিবেদন

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বগুড়ায় বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে। সকালে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক মো. জিয়াউল হকের নেতৃত্বে জেলা প্রশাসন, পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা’র নেতৃত্বে পুলিশ প্রশাসন সহ এলজিইডি, উপজেলা পরিষদ, ফায়ার সার্ভিস সহ বিভিন্ন সরকারি প্রতিষ্ঠান।

জেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে জেলা পরিষদ চেয়ারম্যান ডা. মকবুল হোসেনসহ প্যানেল চেয়ারম্যান ও সদস্যবৃন্দ শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন। এ সময় বঙ্গবন্ধু পরিষদ, বগুড়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন। সকাল সাড়ে ৮ টায় জেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন শেষে দলীয় কার্যালয়ের সামনে আলোচনা সভা করেছে।


ফেঁসে যাচ্ছেন নাসিরের স্ত্রী তামিমা!

অস্ত্রের মুখে জিম্মি করে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

দেশে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু- শনাক্তের সর্বশেষ তথ্য

মুরগির দাম বেড়েছে কেজিতে ১০ টাকা


এতে জেলা আ.লীগ সভাপতি মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, ডা. মকবুল হোসেন, টি জামান নিকেতা, এড. রেজাউল করিম মন্টু, আসাদুর রহমান দুলু, সাগর কুমার রায়, অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু বক্তব্য রাখেন। 

এছাড়া বগুড়া প্রেসক্লাব, সদর উপজেলা পরিষদ সহ বিভিন্ন সংগঠন কর্মসূচি পালন করেছে। দিবসটি উপলক্ষে বিকেলে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন পৃথকভাবে আলোচনা সভার আয়োজন করেছে।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

রাজধানীর দেয়ালে ২০ নারীর আঁকিবুকি

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর দেয়ালে ২০ নারীর আঁকিবুকি

দরজায় কড়া নাড়ছে নারী দিবস। আর এই দিবসটিকে সামনে রেখে রাজধানীর গুলশান-২ এর ৮৪ নম্বর সড়কের দেয়ালে কয়েক দিন আগে থেকেই শুরু হয়েছে দেয়ালচিত্র তৈরির কাজ।  আয়োজনের নাম, 'রাইট টু সিটি'।

মজার বিষয় হচ্ছে অংশগ্রহণকারীরা সবাই নারী। ২০ নারী শিল্পী আঁকছেন ৭২ ফুট দীর্ঘ ও ১০ ফুট প্রস্থের দেয়ালচিত্র। শিল্পীরা মনে করছেন এই দেয়ালচিত্রের মাধ্যমে আবদ্ধ রাস্তাটির দৃষ্টিসীমা প্রসারিত করছেন তারা।

ইউরোপিয়ান ইউনিয়ন পৃষ্ঠপোষকতা দিচ্ছে ফারিহা জেবার নেতৃত্ব ও পরিকল্পনায় কাজ করা শিল্পীদের। 

শিল্পী ফারিহা জেবা বলেন, '৮ মার্চ নারী দিবস উপলক্ষে আমরা সমবেত হয়েছি। ৬ তারিখ সকাল থেকেই শুরু করেছি এ দেয়ালচিত্রের কাজ। আমরা এটি নিয়েছি একটি উৎসবের মতো করে, প্রথমে দেয়ালটি সবাই ভাগ করে নিয়েছি লে আউট অনুযায়ী, আশা করি কালকের (৭মার্চ) মধ্যে আঁকাটি শেষ হয়ে যাবে।'

তিনি বলেন, 'আমরা এখন পর্বতে উঠতে পারি, আমরা দেয়ালে ছবি আঁকতে পারি। এই দেয়ালচিত্র কোনো দুঃখের গ্লানির কথা নয়, আমরা আনন্দ আঁকতে চাই। আমাদের মূল উদ্দেশ্য আমাদের আনন্দ আমাদের ভালোলাগাগুলো উজ্জ্বল রঙের মাধ্যমে এই দেয়ালে তুলে রাখা। আশা করি এই উজ্জ্বলতা সবার মধ্যে সঞ্চারিত হবে।'

ফারিহা জেবা ছাড়াও নারীশিল্পীরা হলেন- এই দলে আছেন, নুজহাত তাবাসসুম, কাজী ইস্তেলা আহমেদ, ইসমত আরা মিতু, মাহমুদা আকতার লুৎফা, সুরভী আক্তার, মানসী বণিক, আতিয়া মাইবাম, সারিয়া আহমেদ, সাইকা চৌধুরী, দিবারাহ মাহমুদ, নিপা নিপবীথি দাশ, লায়লা ফজল, পাপিয়া সারোয়ার দিঠি, মন্দ্রিলা মধুরিমা, লায়লা ফজল।


মশা মারতে গিয়ে পুড়ে গেলেন মা ও দুই মেয়ে

ভাসানচর পুরোপুরি নিরাপদ ও বাসযোগ্য এক দ্বীপ

মশা মারতে গিয়ে পুড়ে গেলেন মা ও দুই মেয়ে

আস্থা ভোটে জিতলেন প্রধানমন্ত্রী ইমরান খান

চিকিৎসাপত্র ছাড়াই ওষুধ কিনছেন ক্রেতারা, রোগী দেখছেন ফার্মেসি মালিকরা


ঢাকার বাইরে থেকে তিন নৃগোষ্ঠীর প্রতিনিধিত্বশীল নারী অংশ নিয়েছেন, তারা হলেন আলভী চাকমা, রূপশ্রী হাজং এবং আতিয়া মাইবাম। ইউনিয়ন কার্যালয়ের পাশ দিয়ে যাওয়ার সময় পথচারীদের আকৃষ্ট করছে নারীশিল্পীদের  দেয়ালচিত্রগুলো। অংশগ্রহণকারীদের বিশ্বাস পুরো কাজ শেষ হয়ে গেলে এই দেয়ালচিত্রের সামনে সেলফি তোলার হিড়িক পড়ে যাবে।

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর