মাদারীপুরের শিবচরে রোগীবাহী অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে দুজন নিহত

মাদারীপুরের শিবচরে রোগীবাহী অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে দুজন নিহত

Other

মাদারীপুরের শিবচরে ঢাকা-খুলনা মহাসড়কের সীমানা নামকরণস্থানে শুক্রবার দুপুরে রোগীবাহী এ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে ২জন নিহত। এছাড়া গুরুতর আহত হয়েছে ৩জন।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্যে আসা একটি রোগীবাহী এ্যম্বুলেন্স শুক্রবার দুপুর ১টার সময় শিবচরে ঢাকা-খুলনা মহাসড়কের সীমানা নামকরণস্থানে এসে এক পথচারীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ্যম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে  উল্টে পড়ে এবং দুমড়ে মুচড়ে যায়।

নিক্সনকে থামান, আওয়ামী লীগের উদ্দেশে কাদের মির্জা

এতে ঘটনাস্থলেই ২জন নিহত হন। নিহতরা হলেন- বরিশালের উজিরপুর থানার বাবুর খানা গ্রামের আনোয়ার হোসেন তালুকদারের স্ত্রী খাদিজা বেগম(৫৫) অপরজন হলেন- বরিশালের উজিরপুর থানার পূর্ব দামুড়া গ্রামের মোঃ জালাল মিয়ার ছেলে মেহেদী হাসান(১৭)। তাৎক্ষনি স্থানীয়দের সহযোগিতায় শিবচর হাইওয়ে পুলিশ ৩জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পাচ্চর রয়েল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান করে ফরিদপুর মেডিকেল হাসপাতালে প্রেরণ করে।

শিবচর হাইওয়ে থানা অফিসার ইনচার্জ সোহরাব আহমেদ জানান, দূর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে গুরুতর আহত ৪জনকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেলে প্রেরণ করা হয়।

মরদেহ উদ্ধার করা হয়েছে। দুমড়ে মুচড়ে যাওয়া এম্বুলেন্সটি হাইওয়ে থানা পুলিশের জিম্মায় রাখা হয়েছে।

news24bd.tv তৌহিদ