নিয়ন্ত্রণ হারিয়ে অ্যাম্বুলেন্স খাদে, নিহত ২

নিয়ন্ত্রণ হারিয়ে অ্যাম্বুলেন্স খাদে, নিহত ২

Other

মাদারীপুরের শিবচরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি অ্যাম্বুলেন্স মহাসড়কের খাদে পড়ে যাওয়ার ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় তিনজন আহত হয়েছেন।  

আজ দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের সীমানা নামকরণস্থানে এ দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্যে আসা একটি রোগীবাহী অ্যাম্বুলেন্স শুক্রবার দুপুর ১টার সময় শিবচরে ঢাকা-খুলনা মহাসড়কের সীমানা নামকরণস্থানে এসে এক পথচারীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।

 

অ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে উল্টে পড়ে এবং দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই ২জন নিহত হন। নিহতরা হলেন- বরিশালের উজিরপুর থানার বাবুর খানা গ্রামের আনোয়ার হোসেন তালুকদারের স্ত্রী খাদিজা বেগম(৫৫) অপরজন হলেন- বরিশালের উজিরপুর থানার পূর্ব দামুড়া গ্রামের মোঃ জালাল মিয়ার ছেলে মেহেদী হাসান (১৭)।   আহত তিনজনকে পাচ্চর রয়েল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ফরিদপুর মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

‌‘ওবায়দুল কাদের রাজাকার পরিবারের সদস্য’, মন্তব্য সাংসদ একরামুলের

দিনের পর দিন চাচার হাতে ভতিজি ধর্ষণ, ৭ মাসের অন্তঃসত্ত্বা

ভাতিজিকে ধর্ষণ, জেল থেকে বেড়িয়েই চাচার মোটর শোভাযাত্রা!

শিবচর হাইওয়ে থানা অফিসার ইনচার্জ সোহরাব আহমেদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে গুরুতর আহত ৪জনকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেলে পাঠানো হয়। মরদেহ উদ্ধার করা হয়েছে। দুমড়ে-মুচড়ে যাওয়া অ্যাম্বুলেন্সটি হাইওয়ে থানা পুলিশের জিম্মায় রাখা হয়েছে।

news24bd.tv নাজিম