এমপি একরামকে বহিষ্কার না করা হলে লাগাতার আন্দোলন: কাদের মির্জা
রাজাকার পরিবারের সদস্য বলার জের

এমপি একরামকে বহিষ্কার না করা হলে লাগাতার আন্দোলন: কাদের মির্জা

Other

নোয়াখালীর ঘরোয়া রাজনীতি জাতীয় রাজনীতিতেও এনেছে উত্তাপ। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদরের এমপি একরামুল করিম চৌধুরী, দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে রাজাকার পরিবারের সদস্য আখ্যা দিয়েছেন। এই বক্তব্যের প্রতিবাদে, ওবায়দুল কাদেরের ভাই, আবদুল কাদের মির্জা হুঁশিয়ারি দিয়েছেন। এমপি একরামকে বহিষ্কার করা না হলে, লাগাতার আন্দোলন।

এসব মন্তব্যে উত্তপ্ত, নোয়াখালী।

বৃহস্পতিবার রাত ১১টা ৩২ মিনিটে নিজের ফেসবুক আইডি থেকে লাইভে আসেন নোয়াখালী ৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরী। ২৬ সেকেন্ডের ছোট্ট লাইভে তিনি বলেন, ’আমি কাদের মির্জা নিয়ে কথা বলবো না, কথা বলব ওবায়দুল কাদেরকে নিয়ে। একটা রাজাকার ফ্যামিলির লোক এই পর্যায়ে আসছে, তার ভাইকে শাসন করতে পারে না ।

এইগুলা নিয়ে আমি আগামী কয়েকদিনের মধ্যে যদি জেলা আ্ওয়ামী লীগের কমিটি না আসে তাহলে আমি এইটা নিয়ে শুরু করব। ’

আরও পড়ুর: দিনের পর দিন চাচার হাতে ভতিজি ধর্ষণ, ৭ মাসের অন্তঃসত্ত্বা

ভাতিজিকে ধর্ষণ, জেল থেকে বেড়িয়েই চাচার মোটর শোভাযাত্রা!

ভাতিজিকে ধর্ষণের অভিযোগ চাচার বিরুদ্ধে

লাইভের পরপরই তার ফেসবুক আইডি থেকে ভিডিও মুছে ফেলা হয়। তবে তার আগেই ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। মূহুর্তেই ভাইরাল। আসতে থাকে পক্ষে-বিপক্ষে নানা পোস্ট।

উত্তাপ ছড়িয়ে পড়ে, বসুরহাটে। সেখানে বিক্ষোভ মিছিল করেন, এমপি একরামের বিরুদ্ধে শ্লোগান দেয়, মির্জা কাদেরের সমর্থকরা। আগুন জ্বালিয়েও বিক্ষোভ করেন, সমর্থকরা। এ সময়, এমপি একরামের বক্তব্যের জবাব দেন, মির্জা কাদের। এসময় তিনি নোয়াখালী জেলা আওয়ামী লীগ ভেঙে দেওয়ার দাবি জানান। যতক্ষণ নোয়াখালীর অপরাজনীতি, নোয়াখালীর দুর্নীতি বন্ধ না হবে ততক্ষণ আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেন তিনি।

বসুরহাট পৌর নির্বাচনকে সামনে রেখে পরস্পর বিরোধী বক্তব্য দিয়ে আলোচনায় আসেন ওবায়দুল কাদেরের ভাই কাদের মির্জা ও এমপি একরামুল করিম চৌধুরী।

news24bd.tv তৌহিদ