বিদ্রোহী প্রার্থীকে গুলি করার হুমকি আ.লীগ প্রার্থীর

বিদ্রোহী প্রার্থীকে গুলি করার হুমকি আ.লীগ প্রার্থীর

নিজস্ব প্রতিবেদক

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভা নির্বাচনের আওয়ামী লীগের মেয়র প্রার্থী গোলাম রাব্বানী বিশ্বাস গুলি করার হুমকি দিয়েছেন বলে অভিযোগ করেছেন বিদ্রোহী প্রার্থী মতিউর রহমান খান।  

আজ বিকেলে স্থানীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন মতিউর রহমান খান। এ সময় তিনি হত্যার হুমকি দেয়ার সময়কার কথোপকথনের অডিও ক্লিপ সাংবাদিকদের সরবরাহ করেন।

সংবাদ সম্মেলনে মেয়র প্রার্থী মতিউর রহমান খান লিখিত বক্তব্যে বলেন, মনোনয়নপত্র জমাদানের পর থেকেই প্রার্থিতা থেকে সরে দাঁড়ানোর জন্য আওয়ামী লীগ প্রার্থী গোলাম রাব্বানী বিশ্বাস চাপ প্রয়োগ করে আসছেন।

গত ১১ জানুয়ারি দুই দফা মোবাইল ফোনে গুলি করে হত্যার হুমকি দেন।

এ সময় গোলাম রাব্বানী বলেন, আমি তো মেয়র হবই, তোকে মেরে ফেলে হলেও মেয়র হবো। এতে তিনি ও তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় আছেন বলে জানান তিনি। আসন্ন নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতাসহ লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির জন্য নির্বাচন কমিশনের কাছে দাবি জানান মতিউর রহমান খান।

গুলি করে হত্যার হুমকির অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগের মেয়র প্রার্থী গোলাম রাব্বানী বিশ্বাস বলেন, এটি মিথ্যা কথা। কিভাবে (অডিও রেকর্ড) এটি করেছে সেটা আমি জানিনা। সে মনোনয়ন না পেয়ে বিদ্রোহী হয়েছে। তাই প্রতিহিংসার কারণে এগুলো বলছে।

এমপি একরামকে বহিষ্কার না করা হলে লাগাতার আন্দোলন: কাদের মির্জা

দিনের পর দিন চাচার হাতে ভতিজি ধর্ষণ, ৭ মাসের অন্তঃসত্ত্বা

৩০ জানুয়ারি তৃতীয় ধাপে চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এদিকে রহনপুর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান খান বিদ্রোহী প্রার্থী হওয়ায় তাকে দল থেকে বহিষ্কারের সুপারিশ করা হয়েছে।

news24bd.tv নাজিম