সাত বছর একই ছাদের নিচে থেকেছেন সুশান্ত ও অঙ্কিতা

সাত বছর একই ছাদের নিচে থেকেছেন সুশান্ত ও অঙ্কিতা

অনলাইন ডেস্ক

'আমার বিশ্বাস, এখন (সুশান্তর মৃত্যুর পর) ও তোমাকে আরও বেশি মিস করে। তুমি যেখানোই থাকো, এ রকমই থেকো। হাসিখুশি, প্রাণবন্ত, বুদ্ধিমান, রোমান্টিক, পাগল আর আদুরে। আমি জানি, তুমি যেখানেই আছ, খুব সুখে আছ।

আমার মনের এক কোণে তুমি সব সময় লেগে থাকবে। '

এভাবেই একটি ভিডিও পোস্ট করে সুশান্তর জন্মদিন উদ্‌যাপন করেছেন অঙ্কিতা। ভিডিওতে দেখা যাচ্ছে, সুশান্তর পেছন পেছন তাঁদের পোষা কুকুর স্কচ দৌড়ে বেড়াচ্ছে। আর অঙ্কিতা হাসতে হাসতে সেই ভিডিও করছেন।

সাত বছর এক ছাদের নিচে থেকেছেন সুশান্ত আর অঙ্কিতা। তাঁদের পোষা প্রাণী স্কচ। সেই সময়কার ভিডিও এটি।  

news24bd.tv

এর কিছুদিন পরই ২০১৬ সালে মুক্তি পায় ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’। বক্স অফিসে অভাবনীয় ব্যবসা করে। সবাইকে অবাক করে ২১৬ কোটি টাকা আয় করে ছবিটি। ছবিতে সুশান্তর অভিনয় দেখে বাস্তবের ধোনিও চমকে গিয়েছিলেন। রাতারাতি প্রথম সারির বলিউড তারকা বনে যান সুশান্ত। আর অঙ্কিতার সঙ্গে ভেঙে চুরমার হয় সাত বছরের সম্পর্ক। এই ভিডিওর ক্যাপশনে অঙ্কিতা লিখেছেন, ‘শুভ জন্মদিন সুশান্ত। যেখানেই থাকো, এ রকম করে হাসতে থাকো। ’

অঙ্কিতার সঙ্গে সম্পর্ক ভাঙার পর সুশান্ত নতুন করে সম্পর্কে জড়ান বলিউড তারকা কৃতি শ্যাননের সঙ্গে। কৃতি সুশান্তর ৩৫তম জন্মদিনে একটি ছবি পোস্ট করেন। সেখানে ‘কাই পো চে’, ‘ছিছোড়ে’, ‘কেদারনাথ’, ‘শুদ্ধ দেশি রোম্যান্স’, ‘সনচিড়িয়া’, ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী’, ‘দিল বেচারা’খ্যাত এই অভিনেতাকে হাসতে দেখা যাচ্ছে।

news24bd.tv

তাঁকে দেখা যাচ্ছে একটা মোটা থামের সঙ্গে হেলান দিয়ে বসে থাকতে। থামের ওপর লেখা, ‘আমি যখনই এখানে আসি, তোমার কথা মনে পড়ে। ’ এই ছবির ক্যাপশনে কৃতি লিখেছেন, ‘এভাবেই আমি তোমাকে মনে রাখতে চাই। এই শিশুর মতো হাসিমুখই তুমি। তুমি যেখানেই থাকো, একটা পরিতৃপ্তির হাসি পড়ে থাকুক তোমার ঠোঁটের এক কোণে। ’

এদিকে সুশান্তর সর্বশেষ প্রেমিকা রিয়া চক্রবর্তী সুশান্তর জন্মদিনের আগের দিন রাস্তার ধার থেকে কিনেছেন একটা লাল গোলাপের তোড়া।  

news24bd.tv/আয়শা