ট্রাম্পকে পাত্তা না দিয়ে চলে গেলেন মেলানিয়া, ভিডিও ভাইরাল

ট্রাম্পকে পাত্তা না দিয়ে চলে গেলেন মেলানিয়া, ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক

সদ্য বিদায়ী মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তার স্ত্রী মেলানিয়ার সম্পর্ক যে খুব মধুর নয় সেটি সবারই জানা। আর এই বিষয়টি আবারও ক্যামেরা বন্দি হলো। এর আগেও ট্রাম্প-মেলানিয়া দম্পতির বিভিন্ন ভিডিও ভাইরাল হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় মেলানিয়ার প্রকাশ্যে স্বামীর হাত ধরতে না চাওয়াসহ নানা বিষয়ে বিভিন্ন সময় ট্রাম্প দম্পতির ভিডিও ভাইরাল হয়েছে।

তেমনি একটি ঘটনা ঘটলো এবারও।  

স্বামী ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে সদ্য সাবেক ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পও হোয়াইট হাউস ছেড়েছেন স্বাভাবিকভাবেই। বিমান থেকে মেলানিয়াকে নিয়ে ট্রাম্পের নামার একটি ভিডিওতে দেখা যায়, ট্রাম্প স্ত্রী মেলানিয়াকে নিয়ে ছবি তুলতে একটি পোজ দেয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। কিন্তু সেই পোজ দিতে নারাজ মেলানিয়া।

ট্রাম্পকে এড়িয়ে গিয়ে বিলাসবহুল গাড়িতে সরাসরি উঠে যান মেলানিয়া।

আরও পড়ুন:


গ্যারান্টি দিতে পারবেন মোশতাকরা এখন নেই আওয়ামী লীগে

ফের উত্তাল তিউনেসিয়া

শত্রুদের হামলা ঠেকিয়ে দিলো সৌদি

আশ্রয়ণ প্রকল্পের ঘর পেলেন সেই এমপি জজ মিয়া


ফ্লোরিডায় এমনই এক দৃশ্য ক্যামেরাবন্দী হয়েছে। মেলানিয়ার এমন কর্মকাণ্ডে আবারও আলোচনায় এই দম্পতি। সস্ত্রীক ট্রাম্প যখন সেখানে বিমান থেকে নামেন তখন তাদের ছেঁকে ধরে মিডিয়া। ডোনাল্ড ট্রাম্প তাদের সঙ্গে কথা বলতে শুরু করেন। কিন্তু স্বামীকে ছেড়ে এগিয়ে যান মেলানিয়া। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। অনেকে হাসি ঠাট্টাও শুরু করেছে।  

ভিডিওটি সোশ্যাল মিডিয়ার একটি আনকোরা পেজ থেকে আপলোড করা হয়। যেখানে মাত্র ৫ হাজার সাবস্ক্রাইবার। কিন্তু ওই ভিডিওর ভিউ ইতিমধ্যে ৫০ লাখ ছাড়িয়ে যায়। পরে ওই ভিডিওটি জায়গা করে নেয় দ্য গার্ডিয়ানসহ বিশ্বের বিভিন্ন সংবাদমাধ্যম গুলোতে।

ভিডিও দেখতে ক্লিক করুন।

news24bd.tv আহমেদ