গাছ বেয়ে ছাদে উঠে ছাত্রীর শ্লীলতাহানি, ‌‘বখাটে’ গ্রেপ্তার

গাছ বেয়ে ছাদে উঠে ছাত্রীর শ্লীলতাহানি, ‌‘বখাটে’ গ্রেপ্তার

Other

নাটোরের গুরুদাসপুরের মামুদপুর গ্রামে এক মাদরাসাছাত্রীকে (১২) শ্লীলতাহানির অভিযোগে সবুজ সরকার (২৩) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় শনিবার রাতেই গুরুদাসপুর থানায় শ্লীলতাহানির মামলার দায়ের করেছেন ওই ছাত্রীর বাবা।

শনিবার দুপুরে ওই শ্লীলতাহানির ঘটনা ঘটেছে। অভিযুক্ত সবুজ একই গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে- ওই ছাত্রী বাড়ির পাশের স্থানীয় একটি মসজিদের দোতলায় হাফেজিয়া মাদরাসায় লেখাপড়া করছে। দীর্ঘদিন ধরে অভিযুক্ত সবুজ ওই ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিল। ঘটনার দিন মসজিদ সংলগ্ন একটি গাছ বয়ে সবুজ দোতলায় উঠে ওই ছাত্রীকে জাপটে ধরে শ্লীলতাহানি করে।

আরও পড়ুন: মায়ের মার খেয়ে চাচার ঘরে রাত্রীযাপন, অন্তঃসত্ত্বা হলো ভাতিজি

ফাঁকা অফিসে নারী কর্মীকে ধর্ষণ করল পরিচালক

দুর্গাপুরে চলছে দোকান সমিতির অনির্দিষ্টকালের ধর্মঘট

এসময় ছাত্রীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে সবুজ পালিয়ে যান।

ওই ছাত্রীর বাবা বলেন- তিনি অন্ধ হাফেজ। তার ছেলেটিও হাফেজ। মেয়েটি ৭ পারার হাফেজ। বখাটে সবুজ তার মেয়েকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করে আসছিলেন। বার বার বাধা নিষেধ করলেও সবুজ কর্ণপাত করেননি। ঘটনার দিন মেয়েটি একা থাকার সুযোগে বখাটে সবুজ শ্লীলতাহানি করেন। তিনি বখাটে সবুজের বিচার দাবি করেন।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুর রাজ্জাক বলেন- শ্লীলতাহানির শিকার ছাত্রীর বাবার দায়ের করা মামলায় রাতেই অভিযুক্ত সবুজকে গ্রেপ্তার করা হয়েছে। শ্লীলতাহানির মামলায় রোববার দুপুরে সবুজকে আদালতের মাধ্যমে নাটোর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

news24bd.tv তৌহিদ